Categories: Tips & Tricks

Website থেকে ইনকাম করুন adsense ছাড়া। বাংলাদেশ এর NO 1 এড নেটওয়ার্ক।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আজকের আলোচনার টপিক হচ্ছে। কিভাবে ওয়েবসাইট থেকে ইনকাম করা যায় adsense ছাড়।

আপনাদেরকে সবাইকে স্বাগত জানাচ্ছি ইনকাম টিউনস এর আরো একটি পোস্ট এ।আপনাদের যাদের ওয়েবসাইট আছে তাদের জন্য আজকে আমি খুবই গুরুত্বপূর্ণ একটা টিপস শেয়ার করব। আপনার যদি ওয়েবসাইট থাকে কিংবা ওয়েবসাইট তৈরি করার ইচ্ছে থাকে তাহলে আপনার উক্ত বিষয়ে জ্ঞান থাকা আবশ্যক। আপনি যদি ব্যাপারে সম্পূর্ণ জানতে চান তাহলে ফুল পোস্ট মনোযোগ দিয়ে পরবেন।

আমাদের অনেকের স্বপ্ন আছে একটা ওয়েবসাইট তৈরি করে সেখানে লেখালেখি করে ইনকাম করার।আমাদের ওয়েবসাইট থেকে ইনকাম করার জন্য সবচেয়ে জনপ্রিয় মাধ্যমে হচ্ছে adsense। এডসেন্স মাধ্যমে ওয়েবসাইট মনিটালাইজেসন করে ইনকাম সবচেয়ে সহজ। বলতে গেলে adsense হচ্ছে সবচেয়ে পপুলার মাধ্যম ওয়েবসাইট মনিটালাইজেশন করার জন্য ।যেহেতু এটা সবচেয়ে পপুলার মাধ্যম এখানে প্রতিযোগিতা সবচেয়ে বেশি।

আপনার ওয়েবসাইট যদি খুব বেশি ইউজার ফ্রেন্ডলি কিংবা খুব বেশি পপুলার না হয় তাহলে এখান থেকে আপনি সহজেই adsense এপ্রুব নিতে পারবেন না। এর ফলে আমাদের অনেকের স্বপ্ন মাঝপথে থেমে যায় আমরা ওয়েবসাইট থেকে আর ইনকাম করতে পারিনা। কিন্তু আজকে আমি আপনাদের সামনে যে ছবিটি শেয়ার করবে এটা হচ্ছে বাংলাদেশের একটা এড নেটওয়ার্ক সাইট। এখান থেকে আপনি খুব সহজে আপনার ওয়েবসাইট থেকে মনিটাইজেশন করে ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইটে শেয়ার করতে চাই ঠিকানা হচ্ছে green-red । এটা বাংলাদেশের সবচেয়ে পপুলার এড নেটওয়ার্ক সাইট। বাংলাদেশের অন্যান্য এড নেটওয়ার্ক সাইট গুলো থেকে এখানে আপনি একটু ভালোভাবে ইনকাম করতে পারবেন। তো আমি নিচে সাইটে লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংক:-https://adnetwork.green-red.com/login

লিংকে ক্লিক করার পর প্রথমে একাউন্ট করতে হবে। এজন্য আপনি আপনার মোবাইলে থাকা যেকোনো একটা জিমেইল দিয়ে একাউন্ট করে নেবেন। অ্যাকাউন্ট করার পদ্ধতি খুবই সহজ আপনি একাউন্ট করার পর আপনার ইমেইল টা ভেরিফিকেশন করে নেবেন।

একাউন্ট করার পর আপনি ড্যাশবোর্ড  চলে যাবেন এবং আপনার ওয়েবসাইট এখানে এড করতে হবে। আপনি যখন এখানে আপনার ওয়েবসাইটে এড করবেন তখন এই এড নেটওয়ার্ক সাইট আপনার ওয়েবসাইটে ভিজিট করবে। তারা যদি আপনার ওয়েবসাইটে সবকিছু ঠিকঠাক দেখতে পায় তাহলে আপনার ওয়েবসাইটটা এপ্রুব করবে।

এখানে আপনার ওয়েবসাইটে এপ্রুব করার জন্য নিচের টিপস গুলো ফলো করবেন।প্রথমত যা তা পোস্ট করবেন না। ভালো একটা থিম ব্যবহার করবেন। কখনো কপি পোস্ট করবেন না। সবসময় অর্গানিক পোস্ট করবেন। কমপক্ষে ১৫/২০ টা পোস্ট করবেন। পোস্ট গুলো একটু বড় করে করবেন।

আপনার ওয়েবসাইটটা এপ্রুব হয়ে গেলে আপনি এখান থেকে এড কোড তৈরি করতে পারবেন। আপনার ওয়েবসাইট এপ্রুব না হলে আপনি এড কোড তৈরি করতে পারবেন না। তাই চেস্টা করবেন একটা ভালো ওয়েবসাইট তৈরি করতে।সেগুলো আপনি আপনার ওয়েবসাইটে প্লেস করে ইনকাম করতে পারবেন। আপনি ড্যাশবোর্ড এ আপনার কত ভিউ এবং ক্লিক পরল দেখতে পাবেন। আপনার কত ইনকাম হচ্ছে এটাও আপনি ড্যাশবোর্ড এ দেখতে পাবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

বাংলাদেশ এর সবচেয়ে বড় এড নেটওয়ার্ক হচ্ছে green-red,,এরাতে আপনি ওয়েবসাইট এর পাশাপাশি আপনার অ্যাপ এ এড প্রচার করতে পারবেন। আপনি এই সাইট থেকে এড কোড নিয়ে আপনার  অ্যাপ  এ  ব্যবহার করে আপনার অ্যাপ মনিটালাইজেশন করতে পারবেন। আপনি একটা একাউন্ট এ অনেক গুলো ওয়েবসাইট কানেক্ট করতে পারবেন। একই একাউন্ট থেকে অ্যাপ এর জন্য এড কোড নিতে পারবেন। সাধারণ adsense এ আমরা এই সুবিধা গুলো পাই না। তাই আপনি যদি adsense পেতে ব্যার্থ হন ভেঙে পরবেন না। আপনি green-red থেকে ও ভালো ইনকাম করতে পারবেন।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

এই সাইটের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি এখান থেকে বিকাশে পেমেন্ট নিতে চাই। এখান থেকে আপনি মাত্র 500 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। একটা বিষয় মাথায় রাখবেন আমি বলব না সরাসরি এডসেন্স কে বাদ দিয়ে আপনি এই সাইট এ চলে আসেন। শুধু আপনি যদি এডসেন্স পেতে ব্যার্থ হন তখন আপনি এরকম এড নেটওয়ার্ক থেকে ইনকাম করার চেস্টা করবেন। এটা ছাড়াও অনেকগুলো এড নেটওয়ার্ক সাইট আছে। আপনাকে শুধু adsense এর উপর নির্ভর করলে চলবে না। আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারও যদি  কোন কিছু বুঝতে সমস্যা হয় কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago