Categories: Earn From Online

lalpipra অ্যাপ থেকে ইনকাম করুন। অনলাইন ইনকাম এর বিশস্ত অ্যাপ। Easy

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আজকের আলোচনার বিষয় হচ্ছে lalpipra অ্যাপ থেকে কিভাবে ইনকাম করবেন।

আশা করি আল্লাহ তায়ালার রহমতে অনেক সবাই অনেক ভাল আছেন। income tunes এর অনলাইন ইনকাম রিলেটেড আরো একটি পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে খুব চমৎকার একটা অ্যাপ নিয়ে আলোচনা করব। আপনি যদি শুরু থেকে শেষ পর্যন্ত পরেন তাহলে বুঝতে পারবেন কেন চমৎকার।

আজকে আমি আপনাদের সাথে যে অ্যাপ নিয়ে আলোচনা করগে যাচ্ছি তার নাম হচ্ছে lalpipra । অনেকে হয়তো এই অ্যাপের সাথে পরিচিত হতে পারেন কারন এটা অনেক আগে থেকে মার্কেট এ আছে। অ্যাপটা কয়েক বছর যাবৎ নিয়মিত পেমেন্ট দিয়ে যাচ্ছে।

অনলাইন ইনকাম রিলেটেড অ্যাপ গুলো সাধারণত বেশি দিন মার্কেট এবথাকে না। 10 থেকে 15 দিন সর্বোচ্চ 1/2 মাস থেকে বন্ধ হয়ে যায়। অনেক গুলো অ্যাপ আছে পেমেন্ট না দিয়ে অ্যাপ বন্ধ করে দেয়।কিন্তু কিছু কিছু অ্যাপ আছে যেগুলো অনেক দিন মার্কেটে থাকে এবং নিয়মিত পেমেন্ট করে। lalpipra তার মধ্যে অন্যতম একটা অ্যাপ।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.lalpipra.www

আপনি প্লে স্টোরে লাল lalpipra লিখে সার্চ করলে অ্যাপ পেয়ে যাবেন। অথবা আপনি চাইলে উপরের লিংকে ক্লিক করে ডাউনলোড করতে পারেন। লিংক এ ক্লিক করলে আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে।

রেফার কোড:- 01874886553

অ্যাকাউন্ট করে এখানে খুব সহজ আপনারা সবাই খুব সহজে একাউন্ট করতে পারবেন। অ্যাকাউন্ট আছে শুধু একটা কথা বলবে আপনি যদি এখানে রেফার কোড দিয়ে একাউন্ট করে তাহলে 1 থেকে 2 টাকা বোনাস পেয়ে যাবেন। এখানে দেওয়ার যদি 123456 রেফার কোড হিসেবে ব্যবহার করেন তাহলে আপনি এক টাকাও বোনাস পাবেন না। এরপর আপনি রেফার কোড দিয়ে একাউন্ট করবেন কিংবা 12345 বিয়ে করবেন এটা আপনার ব্যক্তিগত ব্যাপার।

১) আপনার উসারনেম
২) মোবাইল নাম্বার
৩) আপনার ইমেইল
৪) পাসওয়ার্ড ৮ সংখ্যায়
৫) রেফার কোড: 01874886553

সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করার পর আপনার নাম্বার এ একটা otp কোড যাবে। ওটা অটো না আসলে লিখে দিবেন।তাহলেই আপনার একাউন্ট হয়ে যাবে।

আপনি এখানে অনেক রকম কাজ করে ইনকাম করতে পারবেন। প্রতি 24 ঘন্টা পর পর এখানে আপনি ডেলি চেক করে 25 পয়সা বোনাস নিতে পারবেন। এই অ্যাপ থেকে আপনি কি স্পিন করে ইনকাম করতে পারবেন। প্রতি ৫ মিনিট পর পর স্পিন করতে পারবেন। আপনি যদি সাথে সাথে স্পিন করতে চান একটা এড দেখতে হবে।

এড দেখে আপনি এই অ্যাপ থেকে ইনকাম করতে পারবেন । এখানে আপনি এড দেখে ইনকাম করার ৩ টি কাজ পাবেন। এছাড়া আপনি এই অ্যাপে থেকে কুইজ খেলে ইনকাম করতে পারবেন।কুইজ এ সঠিক উত্তর এর জন্য ৩ পয়সা করে পাবেন। আর ভুল উওর এর জন্য কোন টাকা পাবেন না। ৩০ টি কুইজ এর পর একটি বোনাস ক্লিক পাবেন।সেখানে থেকে ১ টাকা পাবেন।

এই সাইটে থেকে ইনকাম করার আরো কিছু পদ্ধতি রয়েছে। আপনি শুধু রেফার করে এখানে ভালো ইনকাম করতে পারবেন। রেফার করলে আপনি এবং আপনার রেফার মেম্বার ২ জন এর লাভ হবে।

পেমেন্ট এর কথা যদি বলতে চাই এখানে আপনি মাসিক পেমেন্ট পাবেন। তবে ভয় পাওয়ার কিছু নেই এই অ্যাপ অনেক  বছর যাবত মার্কেটে আছে। আপনি এই অ্যাপ এ কাজ করলে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন এই গ্যারান্টি আমি দিচ্ছি।

যেহেতু এখানে মাসিক পেমেন্ট দেওয়া হয় তাই আপনি এখানে সর্বনিম্ন ১০০ টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। আপনি ৩০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। ৫০ টাকা হলে নগদ এ পেমেন্ট নিতে পারবেন।১০০ টাকা হলে রকেট এ পেমেন্ট নিতে পারবেন।  এছাড়াও আপনি এখান থেকে আরও বেশি টাকা হলে বিকাশ এবং অন্যান্য পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

এখানে কাজ করার ক্ষেত্রে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে।  এড দেখার সময় তারা নিচে একটা সময় দেবে  আপনি এই সময় অপেক্ষা করতে হবে। আপনি যদি নিচের দেওয়ার সময় না শেষ হতেই কেটে দেন তাহলে আপনার একাউন্ট থেকে 25 পয়সার কেটে নেওয়া হবে। বোনাস ক্লিক বা এড ক্লিক করতে বলা হয় নি এমন এড এ ক্লিক  করবেন না। অতিরিক্ত ভুল কাজ করলে আইডি ব্লক হতে পারে।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। অনলাইনে আপনি যদি দীর্ঘদিন এক একটা কাজ করতে চান তাহলে আপনার জন্য এই অ্যাপটা আমি সাজেশন করব। ল ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট করার জন্য। ভালো থাকবেন সবাই। সবসময় income tumes এর সাথে থাকবেন।  কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago