Categories: General

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা লাগেনা। শুধু মাত্র ফেসবুক লিস্টিং করেই এখান থেকে মাসে ৫ থেকে ১০ হাজার টাকা ইনকাম করা যায়। একটা ফেসবুক পেজ মেইনটেইন করে সেখান থেকেও মাসে ৫-১০ হাজার টাকা আয় করা যায়। এছাড়া কারো ইউটিউব চ্যানেল বা ফেসবুক ভিডিও চ্যানেল থাকলে তো কোন কথাই নেই। মাস কয়েক লাখ টাকা পর্যন্ত আয় করা যায়।

তবে সবচেয়ে কম পরিশ্রমে দ্রুত বেশি টাকা ইনকাম করতে পারবেন শুধুমাত্র রেফার করেই। সহজ এফিলিয়েটে আছে ৪ লেভেল এফিলিয়েট ইনকাম। আজকের আর্টিকেলে আমরা জানবো কিভাবে শুধুমাত্র রেফার করেই কিভাবে মাসে ২ লাখ ৩৫ হাজার টাকা ইনকাম করবেন।

প্রথমেই জেনেছেন যে যেকেউ সহজ এফিলিয়েটে ফ্রীতে একটা একাউন্ট করে শুধু মাত্র ফেসবুক মার্কেট প্লেসে লিস্টিং করেই মাসে ৫-১০ হাজার টাকা আয় করতে পারে। আবার একটা পেজ একটিভ রেখে সেখান থেকেও মাসে ৫-১০ হাজার টাকা আয় করতে পারে। তাহলে কোন রকম খরচ ছাড়াই একজন মেম্বার মাসে ১০-২০ হাকার টাকা আয় করতে পারে। আমরা কমটাই ধরলাম মাসে সব মিলিয়ে ১০,০০০ টাকা আয় করতে পারে।

এবার চলুন আমরা মূল পয়েন্টে যাই। মাসে ২,৩৫,০০০ টাকা ইনকাম করার জন্য আপনাকে দুইটা কাজ করতে হবে। প্রথম কাজ হচ্ছে, কাজ করতে আগ্রহী এমন ১০ জন ব্যক্তকে সহজ এফিলিয়েটে আপনার রেফারেল লিংক দিয়ে ইনভাইট করতে হবে। যেহেতু জয়েনিং ফ্রী বরং একাউন্ট করার সাথে সাথে ১০০ টাকা বোনাস পাওয়া যায়, সেহেতু ১০ জন রেফার করা মাত্র বড় জোড় ১ ঘন্টার কাজ।

আপনার দ্বিতীয় কাজ হচ্ছে, এই ১০ জন সহযোগীতা করা। সহযোগীতা মানে তাদেরকে বুদ্ধি পরামর্শ দেওয়া। কোন কিছু না বুঝলে বুঝিয়ে দেওয়া ইত্যাদি। মনে রাইখবেন, এই ১০ জনই আপনার মাসে দুই লাখ টাকা ইনকামের ফাউন্ডার। তাই তাদেরও সেখাতে হবে কিভাবে মাসে ২,৩৫,০০০ টাকা ইনকাম করা যায়। ব্যস, বাকি কাজ তারাই করবে।

এই ১০ জন তাদের মাসিক ২,৩৫,০০০ হাজার টাকা ইনকামের জন্য ১০ জন রেফার করবে। এভাবেই আপনার ৪ লেভেল টিম তৈরি হবে। এবার চলুন হিসাব করি ৪ লেভেল থেকে আপনার কত টাকা ইনকাম হবে।

আপনি রেফার করেছেন মোট ১০ জন। এখন এই ১০ জন প্রত্যেকেই মাসে ১০,০০০ টাকা ইনকাম করবে লিস্টিং এবং পেজ থেকে। আর আপনি আজিবন তাদের ইনকামের ৫% পেতে থাকবেন। তাদের ইনকাম কিন্তু কমবেনা। তারা যা পাওয়ার সেটা পাবে। আপনি অতিরিক্ত ৫% পাবেন।

এই ১০ জন হচ্ছে আপনার সেকেন্ড লেভেল। সেকেন্ড লেভেলের মেম্বাররা যাদের রেফার করবে তারা হচ্ছে আপনার থার্ড লেভেল। থার্ড লেভেল থেকে আপনি পাবেন ৩%। থার্ড লেভেলের মেম্বাররা যাদেরকে রেফার করবে তারা আপনার ফোর্থ লেভেল এফিলিয়েট। ফোর্থ লেভেল থেকে আপনি পাবেন ২%।

এখন… সেকেন্ড লেভেল থেকে আপনি পাবেন

১০ x ১০,০০০ = ১,০০,০০০ টাকা x ৫%= ৫,০০০ টাকা।

সেকেন্ড লেভেলের মেম্বার প্রত্যেকে ১০ জন করে রেফার করলে মোট মেম্বার হবে ১০০ জন। আপনি প্রতি মাসে আয় করবেন

১০০x ১০,০০০ টাকা= ১০,০০,০০০ টাকা x ৩% = ৩০,০০০ টাকা।

থার্ড লেভেলের ১০০ জন প্রত্যকে ১০ জন করে মোট ১০০০ জন কে রেফার করবে। তাহলে আপনি এই ১০০০ জন থেকে মাসে আয় করবেন।

১০০০ x ১০,০০০ টাকা= ১,০০,০০,০০০ টাকা x ২% = ২,০০,০০০ টাকা।

তাহলে আপনার প্রতি মাসে ইনকাম দ্বারাচ্ছে।

২য় লেভেল= ৫,০০০ টাকা

৩য় লেভেল = ৩০,০০০ টাকা

৪র্থ লেভেল= ২,০০,০০০


প্রতিমাসে মোট আয়: ২,৩৫,০০০ টাকা।

কোন টাকা পয়সা ইনভেস্ট না করে, শুধু মাত্র ১০ জনকে সাইট রেফার করে প্রতি মাসে ২,৩৫,০০০ টাকা ইনকাম করার জন্য আপনাকে আরো একটা কাজ করতে হবে। আপনার আইডি থেকে প্রতি মাসে কম পক্ষে ১ টা সেল থাকতে হবে। সেটা অন্য কেউ কিনুক বা আপনি নিজেই কিনলেন । এবং যেকোন এমাউন্টের অর্ডার হলেই হবে। প্রতিদিন একটা লিস্টিং করতে লাগে ২ মিনিট। প্রতিদিন একটা লিস্টিং থাকলে মাসে কমপক্ষে ১০ টা সেল আসবে ইনশাল্লাহ। সুতরাং এটা খুব সহজ একটা শর্ত।

শুতরাং এখনই সহজ এফিলিয়েটে একটা একাউন্ট করে নিন আর ১০ জন একটিভ মেম্বার কে রেফার করে মাসিক ২,৩৫,০০০ টাকা ইনকামের চারাগাছটি লাগিয়ে দিন।

একাউন্ট করুন নিচের লিংক থেকে…

একাউন্ট করুন এবং এখনই ১০০ টাকা বোনাস নিন

ভিডিও টিউটোরিয়াল দেখুন এই লিংকে

মুহাম্মাদ রকিবুল ইসলাম

2009 থেকে ফ্রীল্যান্সিং এর সাথে যুক্ত আছি। জীবনপাতায় আমার সাথে যুক্ত হতে পারেন। https://www.jibonpata.com/rakib আমার আরও কিছু সফল সাইট রয়েছে। www.jibonpata.com www.eshoaykori.com sohojbuy.com sohojaffiliates.com www.bdforexschool.com

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago

These 7 habits of successful entrepreneurs will help you to earn more income

উদ্যোক্তা হিসেবে স্বাভাবিক ভাবেই আপনি সব সময়েই আপনার ব্যবসার উপার্জন বাড়াতে চাইবেন। কিছু উদ্যোক্তা একদম… Read More

3 years ago