Categories: Tips & Tricks

আপনি কি এই 15 টি কীওয়ার্ড গুগল করেছেন? না … Did you best Google these 15 keybords no

  • 15 পিষ্টক খামার
  • 14 ব্লু ওয়াফল
  • 13 মিঃ হাত
  • 12 ফোর গার্লস ফিঙ্গার পেইন্ট
  • 11 ভেজা কোয়ালা
  • 10 মিটস্পিন
  • 9 লেবু পার্টি
  • একটি স্যান্ডবক্সে 8 বাচ্চা
  • 7 অলস রবিবার
  • 6 ব্লু এঞ্জেল
  • 5 ক্রোকোডিল
  • 4 হেলিকপ্টার
  • 3 ছাগল
  • 2 মুক্তো নেকলেস ফেসিয়াল
  • 1 ডেইজি চেইন

নিউজ এবং আবহাওয়া পরীক্ষা করা, ইমেলগুলি প্রেরণ এবং গ্রহণ করা, আর্থিক লেনদেন সম্পাদন করা এবং কেনাকাটা করা ইত্যাদির মতো ইন্টারনেট অনেক কিছুই দুর্দান্ত। ইন্টারনেট যুগে আমাদের যে উপহার এনেছে তার মধ্যে একটি হ’ল দুর্দান্ত সার্চ ইঞ্জিন। আজ আমরা গুগল ছাড়া কী করব? আমরা কীভাবে এলোমেলো তথ্য, নিবন্ধ এবং চিত্রগুলি অনুসন্ধান করব? সন্দেহ নেই যে একবিংশ শতাব্দীতে গুগল একটি প্রয়োজনীয়তা হয়ে দাঁড়িয়েছে।

ইন্টারনেটের একটি অন্ধকার এবং ভীতিজনক দিক রয়েছে এটি কোনও গোপন বিষয় নয়। আপনি যেমন ঘৃণ্য অপরাধের দৃশ্যের চিত্রগুলি পেতে পারেন ঠিক তেমন সহজেই আপনি পাখি এবং রংধনু অনুসন্ধানের ফলাফলগুলি দেখতে পাচ্ছেন। প্রাপ্তবয়স্করা কখনও কখনও ইন্টারনেটের ভীতিজনক দিক থেকে বাচ্চাদের আশ্রয় দেওয়ার জন্য অনুসন্ধান ইঞ্জিনগুলিতে পিতামাতার নিয়ন্ত্রণগুলি বেছে দেয়। তবে, সত্যটি হ’ল আজকাল অনুপযুক্ত এবং বিরক্তিকর গুগল অনুসন্ধানগুলিতে কেউ হোঁচট খেতে সত্যিই প্রতিরোধী নয়।

ন্টারনেট জটিল। নির্দোষ শব্দের মতো মনে হচ্ছে এমন কিছুর অনুসন্ধানে আপনি চিত্রগুলি থেকে কয়েক ক্লিক দূরে থাকতে পারেন যা আপনাকে আপনার চোখের ছিঁড়ে ফেলতে চায়। এই তালিকাটি হ’ল উত্সর্গীকৃত আপাতদৃষ্টিতে নির্দোষ কীওয়ার্ডগুলি আপনি কখনই গুগলিংয়ের কাছে ধরা পড়তে চান না। আপনি যদি কখনও “ছাগল” বা “মিটস্পিন” শব্দটি শোনেন এবং সেগুলি কী তা জানতে আগ্রহী হন তবে দয়া করে গুগল অনুসন্ধান করার জন্য আপনি নিজের বাড়ির গোপনীয়তায় থাকুন না কেন অপেক্ষা করুন। আপনি আমাকে ধন্যবাদ জানাতে হবে।

পড়া চালিয়ে যেতে স্ক্রোলিং চালিয়ে যান

দ্রুত দৃষ্টিতে এই নিবন্ধটি শুরু করতে নীচের বোতামটি ক্লিক করুন

15 পিষ্টক খামার

ঠিক আছে, তাই কেকের মতো দুগ্ধভর্তী ডেজার্ট উপভোগ করার পরে, কিছু লোক আমার অনুমান মতো কিছু গ্যাস অনুভব করতে পারে। আমি চিকিত্সক নই, তবে আমি ধরে নেব যে ল্যাকটোজ অসহিষ্ণুতার সাথে কিছু করার আছে। এটাই. শেষ। গুগলের কোনও দরকার নেই “কেক ফার্মস”, তাই আপনার নিজের ভালোর জন্য, তা করবেন না।

একটি “কেক ফার্ট” এর অভিনয়টি যখন কোনও মহিলা তার খালি তলটি একটি কেকের মধ্যে ফেলে এবং এতে বাতাস ভেঙে দেয় যা আইসিংটি ছড়িয়ে দেয় (আমি দুঃখিত, এটি আমি যতটা নম্রভাবে রাখতে পারি)) কিছু লোক কেক ফার্মসকে হাস্যকর এবং মজাদার বলে ক্রেজ করে। তবুও, হাস্যকরভাবে (এবং ঘৃণ্যভাবে), এমন কিছু বিকৃতি রয়েছে যারা এটি দেখতে আনন্দদায়ক বলে মনে করে। হ্যাঁ, কেক ফার্ট ফেটিশ একটি আসল জিনিস এবং সুতরাং এই আপাতদৃষ্টিতে নিষ্পাপ শব্দগুলিকে গুগল করা আপনাকে কোনও বাজে অঞ্চলে নিয়ে যেতে পারে।

14 ব্লু ওয়াফল

আপনি যদি কিছু নতুন রেসিপি অনলাইনে অনুসন্ধান করছেন, তবে “ব্লু ওয়াফল” সাবধান! ব্রঞ্চের জন্য আপনার বাচ্চাদের পরিবেশন করা এমন কিছু নয় এবং এটি কোনও লিঙ্গ প্রকাশের পার্টিতে আপনার পরিবেশন করা খুব সুন্দর কিছু নয়। আসলে, ব্লু ওয়াফল এমনকি খাবার নয়। বিপরীতে, সুস্বাদু শোনানো আইটেমটির জন্য একটি গুগল অনুসন্ধান আসলে আপনার মধ্যাহ্নভোজন হারাতে পারে।

২০১০ সালে ব্লু ওয়াফলের চিত্রগুলি তাদের ইন্টারনেটে গোলাকার হয়ে উঠতে শুরু করে। হতাশাজনক ছবিতে দেখা যায় যে কোনও মহিলার যৌনাঙ্গে যৌন সংক্রমণে মারাত্মকভাবে সংক্রামিত হয়েছে যার ফলে অঞ্চলটি নীল হয়ে যায়। ধন্যবাদ, এই রোগটি নকল বলে জানা গেছে। যাইহোক, এর অর্থ এই নয় যে যে কেউ কোনও বিভ্রান্ত গুগল অনুসন্ধান থেকে সুরক্ষিত। বাজে ছবিগুলি এখনও প্রদর্শিত হবে, তাই এটি করবেন না। সত্যি, না।

13 মিঃ হাত

আপনার যদি ছোট বাচ্চা থাকে এবং কখনও “মি। হাত ”তিনি কোনও বাচ্চাদের টেলিভিশন শো বা পুতুলের কোনও চরিত্র নন। সুতরাং, godশ্বরের প্রতি ভালবাসার জন্য, আপনার বাচ্চাদের দেখার জন্য এই ভিডিওটি লাগাবেন না। আসলে, নিজেকে সহ কারও দেখার জন্য এটি লাগাবেন না।

কেনেথ পিনান জুওফিলিয়ায় ছিল যার অর্থ তার পশুর উপর যৌন স্থিরতা ছিল। তিনি এবং কয়েকজন বন্ধুরা প্রায়শই ঘোড়ার সাথে তাদের নিজের যৌন ক্রিয়াকলাপের ভিডিওপটআপ করতেন এবং ইন্টারনেটে জুফিল পর্ন বিতরণ করতেন। পিনান মঞ্চের নাম ব্যবহার করেছেন “মি। হাত “। তাদের একটি ঘৃণ্য সেক্সকাপেডের সময়, তিনি আসলে একটি স্টলিয়ান থেকে রেকটাল ইন্টারকোর্স পেয়ে মারা গিয়েছিলেন। মিঃ হ্যান্ডসের জন্য ভিডিও গুগলিং করে আপনি সেই ভয়াবহ শোয়ের সামনের সারির টিকিটের জন্য নিজেকে সাইন আপ করছেন।

12 ফোর গার্লস ফিঙ্গার পেইন্ট

আবার, আপনার বাচ্চাদের জন্য গুগল করা উচিত এমন কিছুই নয়। 4 গার্লস ফিঙ্গার পেইন্ট আপনার বাচ্চাদের জন্য আর্ট টিউটোরিয়াল নয়। এই ভিডিওতে “মেয়েরা” প্রকৃতপক্ষে পূর্ণ বয়স্ক মহিলা এবং “পেইন্ট” অবশ্যই রঙিন নয়। আমি মনে করি আপনি দেখতে পাচ্ছেন এটি কোথায় চলছে।

4 গার্লস ফিঙ্গার পেইন্ট একটি অশান্তিকর ভিডিও যা ইন্টারনেট পর্নো সাইটগুলিতে প্রবেশ করেছে। এটি 2 গার্লস 1 কাপের মতো অন্যান্য বাজে ভিডিওগুলির সাথে তুলনা করা যেতে পারে। এটি চার নগ্ন মহিলা জড়িত, মলত্যাগ এবং বমি জড়িত। খুব গ্রাফিক না হয়ে চারটি মহিলা একে অপরকে এবং একে অপরের সাথে মলত্যাগ করে। এরপরে তারা তাদের লিঙ্গগুলি এবং আঙ্গুল এবং জিহ্বা ব্যবহার করে বমি করে একে অপরের দিকে আঁকিয়ে তাদের সেক্সক্যাপে চালিয়ে যেতে থাকে। যদি সেই বিবরণ আপনাকে গুগলিং 4 গার্লস ফিঙ্গার পেইন্ট থেকে বিরত না রাখে তবে আমি জানি না।

11 ভেজা কোয়ালা

Godশ্বরের ধন্যবাদ, এই গুগল অনুসন্ধানটি বাকীগুলির চেয়ে অনেক বেশি নির্দোষ। তবে, আমি আপনাকে সতর্ক করার জন্য সতর্ক করছি। কোয়ালাস গ্রহের কয়েকটি সর্বাধিক সুন্দর, আরাধ্য প্রাণী। তাদের তুলতুলে পশম, বড় কান, জপমালা চোখ এবং নরম নাক দিয়ে। যদি আপনি কখনও ভেবে দেখেছেন যে সাঁতারের পরে কোয়ালার চেহারা কেমন, তবে গুগল “ওয়েট কোয়ালা” করবেন না।

ওয়েট কোয়ালার ছবিটি অস্ট্রেলিয়ান মার্শুপিয়ালের খাঁটিতাটিকে চিরকালের জন্য কলুষিত করার জন্য ইন্টারনেটে রাখা হয়েছিল। ছবিটি ভিজে যাওয়া কোলা কোঁকড়ানো, দেখতে চোখে তীক্ষ্ণ ফ্যানস এবং ক্রোধের সাথে ডুবে যাওয়া মরিচের মতো দেখাচ্ছে। ভাগ্যক্রমে, এটি আবিষ্কার হয়েছিল যে ছবিটি ফটোশপ করা হয়েছে এবং কোয়ালাগুলি এখনও আগের মতো প্রেমময় হতে পারে।

10 মিটস্পিন

এটি আর একটি মুশকিল যা আপনি এক মিনিটের জন্য রেসিপিগুলি খুঁজতে এবং পরের বার বিরক্তিকর ভিডিওতে হোঁচট খেতে পারেন। মিটস্পিন ওয়েবসাইটে রোটিসেরি মুরগি কীভাবে তৈরি করা যায় তা আপনাকে জানায় না। গুগলিং “মিটস্পিন” আক্ষরিক অর্থে পর্ন দেখা থেকে আপনার এক ক্লিক দূরে রয়েছে, সুতরাং এটি অনুসন্ধান করতে পারা যাবেন না।

ওয়েবসাইটটির হোম পেজটি ডেড বা অ্যালাইভ গান বাজিয়ে শুরু হবে, “আপনি আমার গোলটি স্পিন করুন” (একটি রেকর্ডের মতো) a কয়েকটি স্ক্রোল নিচে আপনি হঠাৎই সমকামী পুরুষ পর্দার একটি জিআইএফ দেখবেন The নীচের অংশটি তার কাজটি করে, যখন শীর্ষে পুরুষটি তার নেশাগুলি চারদিকে ঘুরে বেড়াচ্ছে Yes হ্যাঁ, এই অনুসন্ধানটি কোনও বন্ধুর উপর খেলতে মজার কৌশল হতে পারে But তবে নিজেকে যদি বিশেষত অফিসের কম্পিউটারে পড়ার সময় না পড়ে।

9 লেবু পার্টি

একটি “লেবু পার্টি” আপনার মুখে একরকম স্বাদযুক্ত বাশের মতো শোনাচ্ছে যখন একটি লেবু মেরিংয়ে পাইতে কাটছে। বা হতে পারে এটি রাজনৈতিক দল কোন ধরণের হতে পারে? ভাল, এটা না। সুতরাং, আপনি যদি রাজনীতি নিয়ে গবেষণা করছেন বা সাইট্রাসের স্বাদ ফেটে কোনও ধরণের লেমন রেসিপি খুঁজছেন, তবে গুগল লেমন পার্টি করবেন না।

একটি লেবু পার্টি আসলে কী, অযাচিত ব্যবহারকারীদের জন্য আরও বেশি ইন্টারনেট প্রান চক্র। শব্দগুলি গুগল করে আপনি কিছু বিরক্তিকর চিত্র থেকে কয়েক ক্লিক দূরে রয়েছেন। একটি লেবু পার্টি একাধিক পুরানো (এবং আমার অর্থ পুরানো) পুরুষরা একসাথে একটি কঠিন বেলেল্লাপনায় জড়িত। সুতরাং এক নোটে, কখনও গুগল লেমন পার্টি এবং অন্য নোটে, যদি আপনার অনিচ্ছাকৃত দাদাকে কোনও লেবু পার্টিতে আমন্ত্রণ করা হয় তবে তাকে বাড়িতে থাকতে সতর্ক করবেন।

একটি স্যান্ডবক্সে 8 বাচ্চা

আপনি যেমন কল্পনা করতে পারেন, এই ইন্টারনেট ভিডিওটির শিরোনাম চরম বিভ্রান্তিকর। বাচ্চাদের সাথে এর কিছুই করার নেই, এবং স্যান্ডবক্সের সাথে কিছুই করার নেই। সুতরাং আপনি যদি স্যান্ডবক্সে বাচ্চাদের কিছু স্টক চিত্র অনুসন্ধান করছেন তবে শব্দের অন্যান্য প্রকরণ ব্যবহার করে দেখুন। কারণ “বাচ্চাদের ইন একটি স্যান্ডবক্স” ভিডিওটি হোঁচট খাওয়া একেবারে মানসিক আঘাত হতে পারে।

বাচ্চাদের মধ্যে একটি স্যান্ডবক্স হ’ল একটি প্রাপ্তবয়স্ক ভিডিও যা যথেষ্ট স্বাভাবিক থেকে শুরু হয়, হঠাৎ করে সমস্ত জিনিস যখন সবচেয়ে খারাপের দিকে ঘুরে। বা, কী সবচেয়ে খারাপের জন্য একটি বাঁক মত মনে হবে, কিন্তু লোকটির প্রতিক্রিয়া বেশ অবাক করা। ভিডিওতে মহিলা একটি যৌন খেলনা নেয় এবং এটি পুরুষের মূত্রনালীতে নীচে নামিয়ে দেয়।

এবং সে কি মনে হচ্ছে এটি পছন্দ করে? স্থূল. গুগল বাচ্চাদের একটি স্যান্ডবক্সে রাখবেন না।

7 অলস রবিবার

আমাদের সবার অলস রবিবার আছে। এগুলি সাধারণত আপনার পিজিতে সমস্ত দিন থাকতে পারে, কোনও চলচ্চিত্রের কাছে আবদ্ধ থাকে বা কিছুটা বেকিং জড়িত। তবে গুগলের বিশ্বে এর অর্থ সম্পূর্ণ ভিন্ন কিছু something সুতরাং, যদি আপনি কিছু শিথিল উইকএন্ডের ইনপো খুঁজছেন, “আমার অলস রবিবার” অনুসন্ধান করবেন না।

আমার অলস রবিবারগুলি তিনজন বৃদ্ধের একসাথে বর্ষণ করার একটি বিরক্তিকর ভিডিও। যেমন আপনি কল্পনা করতে পারেন, তারা কেবল চুল শ্যাম্পু করা এবং কানের পিছনে ধোয়া ছাড়াও আরও কিছু করছেন। ভিডিওতে বৃদ্ধা ত্রয়ী একে অপরকে ধুয়ে ফেলেন এবং আপনি কী বলতে চাইছেন তা যদি আপনি জানেন তবে একে অপরের সাথে খুব “সুদর্শন” পান। সুতরাং, আপনি যদি কোনও টবে রাব-এ-ডাব-ডাব তিনটি গিজার দেখতে না চান তবে গুগল মাই অলস রবিবার না।

6 ব্লু এঞ্জেল

আমি ধরে নিতে চলেছি বেশিরভাগ লোকেরা জানেন যে একটি ব্লু এঞ্জেল কী। কেউ কেউ ভাবতে পারেন এটি আক্ষরিক নীল রঙের দেবদূত। তারা ঠিক। অন্যরা ভাবতে পারে এটি 1930 এর জার্মান ট্র্যাজিকমিক ফিল্ম – এগুলিও ঠিক। অথবা আপনি মনে করেন এটি মার্কিন যুক্তরাষ্ট্রের নৌবাহিনীর ফ্লাইট বিক্ষোভ স্কোয়াড্রনের নাম – এটিও সঠিক। তবে, যদি আপনি জানেন যে কোনও ব্লু এঞ্জেল এর নেস্টিয়র সংস্করণটি কী, আপনি গুগলিং জানেন যে এটি কিছু হাসি-বিহীন অপরিণত ভিডিওতে হোঁচট খেতে পারে।

“ব্লু এঞ্জেল” করা গ্যাস উত্তোলনের সময় পাছার কাছে একটি লাইটার ধরে নিজের পেট ফাঁপা করে দেওয়ার কাজ। মিথেন দহনজনিত কারণে এটি একটি নীল বর্ণের শিখার ফলস্বরূপ। voila।

ব্লু এঞ্জেল। কাজের সময় আপনি এটি গুগলিং থেকে বিরত থাকবেন না, তবে আপনার একটি নীল এঞ্জেল চেষ্টা করা থেকেও বিরত থাকা উচিত। তারা কখনও কখনও গুরুতর পোড়া কারণ পরিচিত হয়।

5 ক্রোকোডিল

আপনি যদি বানান-প্রতিবন্ধী হন তবে গুগল বানান-পরীক্ষার জন্য একটি ভাল উত্স হতে পারে। দুর্ভাগ্যক্রমে, আপনি যদি একটি নির্দিষ্ট বৃহত জলজ সরীসৃপের সঠিক বানান সন্ধান করছেন, গুগল “ক্রোকোডিল” করবেন না। আমি এখনই আপনাকে বলব, সঠিক বানানটি কুমির।

ক্রোকোডিল হ’ল রাস্তার নাম যা দ্রুত অভিনীত ওপিওয়েড প্রভাব সহ ওষুধের জন্য। ড্রাগের বিষাক্ততা ত্বক, হাড় এবং পেশীগুলিকে মারাত্মক ক্ষতি করতে পারে। মাদকের আসক্তির কুমিরের মতো চামড়া সবুজ, খসখসে এবং গাঁটছড়া বাঁধার সম্ভাবনার কারণে এই রাস্তার নামটি আসলে বেছে নেওয়া হয়েছিল। এখন, সাবধানে পড়ুন, এই শব্দের গুগলিং এই ত্বকের স্থূল চিত্রগুলিকে পপআপের কারণ করবে এবং এগুলি আপনাকে আপনার কম্পিউটারের স্ক্রিনে বমি করবে। শুধু একটি সতর্কতা, তাই এটি করবেন না।

4 হেলিকপ্টার

হেলিকপ্টার যথেষ্ট সহজ, যে ধরণের রোটারক্রাফ্ট উত্সাহ নিতে পারে এবং উল্লম্বভাবে অবতরণ করতে পারে, ঘোরাতে এবং সামনে উড়ে যেতে পারে। এই শব্দটির উল্লেখ করার সময় বেশিরভাগ লোকেরা এটিই ভাবেন। তবে অবশ্যই, এই তালিকার ফ্যাশনে জিনিসগুলি সর্বদা তাদের মনে হয় না।

আপনার প্রেমিক বা স্বামী যদি আপনাকে খুব, ওঁ, প্রশ্নবিদ্ধ উপায়ে চালু করার চেষ্টা করে থাকে তবে আপনি হয়ত জানেন যে হেলিকপ্টারটি কী। “সারা মার্শালকে ভুলে যাওয়া” মুভিতে দেখা গেছে, জেসন সেগেলের চরিত্রটি তার প্রেমিকাকে ঝরনা থেকে উঠে তার গামছা ফেলে এবং তার পোঁদ ঘুরিয়ে একটি হেলিকপ্টার ব্লেডের পথে তার “জাঙ্ক” চালানোর জন্য শুভেচ্ছা জানায়। এটি, আমার বন্ধুরা হেলিকপ্টার, কখনও কখনও হেলিকোক্টার হিসাবেও পরিচিত

3 ছাগল

ইডব্ল্যু। তালিকার স্বার্থে, আমাকে গবেষণার জন্য এটি গুগলে করতে হয়েছিল। আমি আপনাকে এটি না করার জন্য গুরুত্ব সহকারে সতর্ক করছি। একটি সুন্দর পোষা প্রাণী-নামটির জন্য কী ভুল হতে পারে তা আপনাকে গুগলে কিছু আঘাতমূলক চিত্রের দিকে নিয়ে যেতে পারে।

“ছাগল” চিত্রটির ছাগলের সাথে কোনও সংযোগ নেই, শোকজনকভাবে। এটি একটি শক ওয়েবসাইটটিতে ইন্টারনেটের রাজ্যে প্রবেশ করেছে, এটি সন্দেহাতীত দেখার ভুক্তভোগীদের ফাঁকি দেওয়ার জন্য তৈরি করা হয়েছে। হোম পৃষ্ঠার চিত্রটিতে একজন উলঙ্গ লোকের হাত দুটি মুঠির আনুমানিক প্রস্থের সাথে তার মলদ্বারটি খোলা রয়েছে। এটি ঘৃণ্য, এবং এটি ইন্টারনেট মেমসের জন্য ব্যবহৃত কুখ্যাত চিত্রে পরিণত হয়েছে। চিত্রটি আসল কি না তা বলার অপেক্ষা রাখে না, তবে এটি বেশ বাস্তবসম্মত দেখাচ্ছে * ঠাট্টা *। আমি ছবিতে এই ব্যক্তির জন্য আন্তরিকভাবে আশা করি যে এটি নেই।

2 মুক্তো নেকলেস ফেসিয়াল

পার্ল নেকলেস ফেসিয়াল শোনায় মনে হয় ধনী গৃহিণীগুলি তাদের ত্বককে উজ্জ্বল রাখতে এবং অল্প বয়স্ক দেখায়। ঠিক আছে, এটি আসলে এমন কিছু নয় যা আপনি কোনও স্পা-তে করেছেন। আসলে, এটি এমন কিছু যা বন্ধ দরজার পিছনে শোবার ঘরে ঘটে। হ্যাঁ, এটি সেই গুগল অনুসন্ধান সতর্কতাগুলির মধ্যে একটি।

পার্ল নেকলেস ফেসিয়াল এমন একটি যৌন আচরণ যা একটি পুরুষ তার “স্টাফ “টিকে অন্য ব্যক্তির ঘাড়ে বা বুকের অঞ্চলে বের করে দেয়। কিছু প্রতিভা এই সিদ্ধান্তে পৌঁছেছিল যে অন্য ব্যক্তির ঘাড়ে থাকা “স্টাফ” মুক্তোর নেকলেসের মতো স্বচ্ছ সাদা মুক্তোর সাথে সাদৃশ্যপূর্ণ। সেক্সি।

না. সুতরাং, যদি আপনার মা বা স্ত্রী সেখানে নতুন মুখের প্রবণতাগুলি সন্ধান করছেন, দয়া করে তাকে পার্ল নেকলেস ফেসিয়াল গুগলে না দেওয়ার পরামর্শ দিন।

1 ডেইজি চেইন

আমি মনে করি আমরা সকলেই বাচ্চাদের মতো এক সাথে ডেইজি বাঁধার কথা মনে করি। হতে পারে একটি সুন্দর নেকলেস বা ফুলের মুকুট তৈরি করতে? বেশিরভাগ লোকেরা যখন ডেইজি চেইনের কথা ভাবেন তখন এটাই মনে করে। তবে এই শব্দটির পিছনে যৌন অর্থও রয়েছে বলে মনে হয়। “ডেইজি চেইন” এর একটি গুগল অনুসন্ধান আপনাকে দ্রুত কিছু অশ্লীল অঞ্চলে নিয়ে যেতে পারে, তাই সাবধান হন। একটি “ডেইজি চেইন” প্রাপ্তবয়স্ক ভিডিওগুলিতে পাওয়া যায় এমন একটি ঘটনা, যেখানে একাধিক মহিলা বৃত্ত গঠনে একে অপরের উপর ওরাল সেক্স করে। যৌন আইনটি কিছুটা শৃঙ্খল প্রতিক্রিয়া যেখানে স্ত্রীলোকরা সকলেই একই সাথে যৌনতা দেয় এবং গ্রহণ করে। আমি নিশ্চিত কারও কারও পক্ষে এটি অবিশ্বাস্যরকম আগ্রহজনক মনে হতে পারে। যথেষ্ট ফর্সা। তবে নিজেকে উপকার করুন এবং কাজের জায়গায় গুগলিং ডেইজি চেইনকে ধরবেন না। চাকরীতে পর্নো দেখা হ’ল বড় সংখ্যা no

Income BD

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago