Categories: Earn From Social Site

Hurray! শপিং করুন একদম Free

Free শপিং করুন শুনেই একেবারে আহ্লাদে আটখানা হয়ে গেলেন তাই না? হ্যাঁ সত্যিই আনন্দে ডগমগ হওয়ার মতোই তো। আসল ব্যপারটা  জানতে পুরো পোস্টটি পড়ুন।

Hurray! শপিং করুন একদম Free

সুপ্রিয় পাঠক আপনি হয়তো জেনে থাকেবন, না জানা থাকলেও জেনে নিন যে Free সাধারনত কোন কিছু কিনলে তার সাথে পাওয়া যায়। মানে আপনি আপনার পকেট থেকে কিছু খরচ করবেন এরপর কিছু ফ্রী তে প্রাপ্ত হবেন। যেমনঃ সাবান কিনলে শ্যাম্পু ফ্রী, টুথপেস্ট কিনলে টুথব্রাশ ফ্রী, সোজা কথা Buy one get one ফ্রী

আচ্ছা বন্ধুরা ব্যপারটা যদি এমন হয় যে আপনি Free তে শপিং করতে পারবেন এবং সেটা আপনার পকেটকে অক্ষত রেখে, বিষয়টা কেমন হয়? আপনাদের আর অপেক্ষা করিয়ে রাখব না চলুন জেনে নেয়া যাক।

জীবন পাতা শপঃ

যাদের যাদের জীবন পাতায় অ্যাকাউন্ট রয়েছে তাদের কাছে এটি পরিচিতই বটে। এখন অনেকেই ভাবছেন জীবনপাতা আবার কি?  হ্যাঁ বন্ধুরা এটি বর্তমান সময়ের অত্যান্ত জনপ্রিয় একটি বাংলা সোশ্যাল সাইট। আপনি যদি ফ্রীতে শপিং করতে চান তাহলে প্রথমেই এই লিঙ্ক এ গিয়ে জীবন পাতায় জয়েন করুন। লিঙ্ক টিতে প্রবেশ করলে আপনাকে নিচে প্রদর্শিত চিত্রের ন্যায় একটি ওয়েব পেজে নিয়ে যাবে। সেখানে রেজিস্টার বাটনটিতে ক্লিক করুন।

আসুন জীবন পাতায় জয়েন করি

এরপর একটি সাইন আপ ফরম আসবে, ঠিক যেভাবে আমরা সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট তদ্রুপ একে একে ইউজার নেম, ই-মেইল , পাসওয়ার্ড, সিটি, জেন্ডার দিয়ে Let’s Go বাটনে ক্লিক করুন।

জীবন পাতা সোনার খাতা

এরপর আপনার ছবি, আপনার অন্য ইনফর্মেশন দিন এবং আমাদের কিছু মেম্বারকে ফলো করুন।

Hurray! জীবন পাতায় আপনার অ্যাকাউন্ট হয়ে গেল (নিচের চিত্রের সাথে মিলিয়ে নিন), এরপর উপভোগ করুন বর্তমান সময়ের অত্যান্ত জনপ্রিয় একটি বাংলা সোশ্যাল সাইট। সাথে সাথে লাইক কমেন্ট করে আয় করুন। সেই আয় করা ডলার গুলো দিয়েই শপিং করুন জীবন পাতা শপে। মনে রাখবেন রাখবেন আয় করা ডলার গুলো এডমিন তার সুবিধা মত সময়ে জীবন পাতা শপে স্থানান্তর করবেন। এছাড়াও এই ডলার গুলো দিয়ে সাইট, ইউটিউব চ্যানেল বা প্রডাক্ট বুস্ট করতে পারবেন।

এইবার হয়তো ভাবছেন আয় না হয় করলাম কিন্তু জীবন পাতা শপটা কোথায়? জি হ্যাঁ, আপনার প্রশ্নটি একদম সঠিক। আসুন এবার সেটিও জানা যাক।

জীবন পাতা শপে প্রবেশ করতে এই লিঙ্কটিতে ক্লিক করুন এরপর আপনাকে নিন্মে প্রদর্শিত চিত্রের ন্যায় একটি ওয়েবপেজে নিয়ে যাবে। সেখানে My Account এ ক্লিক করার পর Registration এ ক্লিক করুন।

এরপর একটি রেজিস্ট্রেশান ফরম আসবে, সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট তৈরি করার মত করে আপনার নাম, ই-মেইল ও পাসওয়ার্ড দিয়ে Register বাটনে ক্লিক করুন।

Hurray! জীবন পাতা শপেও আপনার অ্যাকাউন্ট হয়ে গেল (নিচের চিত্রের সাথে মিলিয়ে নিন), এরপর ইচ্ছে মত শপিং করুন ফ্রীতে পাওয়া জীবন পাতার ডলার দিয়ে।

একবার ভেবে দেখুন আমরা এতদিন বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় কত লাইক কমেন্ট করেছি কিন্তু বিনিময়ে তো কিছুই পাইনি। অথছ জীবন পাতা নামক এই সাইটটি থেকে চাইলে আমরা লাইক কমেন্ট করে Free তে কেনাকাটা করতে পারি জীবন পাতা শপের মাধ্যমে ঘরে বসেই।

কি পেলাম (Jibonpata) জীবন পাতা থেকে?

এইবার আসুন আরেকটি মাধ্যমের সম্পর্কে জানি যেখান থেকে আমরা Free তে শপিং করতে পারব।

সহজ এফিলিয়েটসঃ

সহজ এফিলিয়েটসে রেজিস্ট্রেশান করতে এই লিঙ্কে ক্লিক করুন । এরপর আপনাকে যথারীতি একটি ওয়েবপেজে নিয়ে যাবে (নিন্মে প্রদর্শিত চিত্রের ন্যায়)। এরপর আপনাকে সেখানে Register বাটন এ ক্লিক করতে হবে।

এরপর নিশ্চয় কি করতে হবে তা আর বলা লাগবে না, আচ্ছা তাও বলে দিচ্ছি। তারপর একটি User Registration ফরম আসবে তাতে আপনার নাম, ফোন নাম্বার, ই-মেইল এড্রেস ও পাসওয়ার্ড দিয়ে Register বাটন এ ক্লিক করবেন। ও হ্যাঁ মনে করে আপনা ফোন নাম্বারটি ভেরিফাই করে নিবেন।

Hurray! সহজ এফিলিয়েটসেও আপনার একটি অ্যাকাউন্ট হয়ে গেল। এরপর এখানের রেফারেল লিঙ্কটি বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন আর তা থেকে প্রাপ্ত আয় দিয়ে শপিং করুন একদম Free। জীবনে কত জনের কত কিছুই তো সামজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন, এইবার না হয় নিজের কিংবা নিজের পরিবারের জন্য শেয়ার করুন। এছাড়াও এখানে আরও ইনকাম রয়েছে তা আর এখানে উল্ল্যেখ করবো না। কারন তা আমার টাইটেলের সাথে যাবে না আপনি নিজেই অ্যাকাউন্ট করে চেক করে নিন।

আপনাদের বুঝার সুবিধার্থে অনেক গুলো ছবি আপলোড করে পোস্টটি একটু দীর্ঘ করে ফেললাম। আশা করি আপনাদের বুঝতে অসুবিধা হবে না। সবার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে শেষ করছি।

সবাইকে ধন্যবাদ।

আরো পড়ুন>>

Best Article Writer হতে চান?

Income Tunes কি ট্রাস্টেড সাইট?

গুগল (Google) সার্চে আপনার সাইট আসছে না? জেনে নিন কারন ও সহজ সমাধানঃ (শেষ পর্ব)

Jowel Das Provas

আমার সাথে জীবন পাতায় যুক্ত হতে পারেন। https://www.jibonpata.com/jowel আমার ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। www.facebook.com/joweldasprovas Income Tunes এ যুক্ত হতে। https://www.incometunes.com/register?mref=joweldas52

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago