Categories: Earn From Online

সোশ্যাল অ্যাড ওয়ার্ল্ড থেকে প্রতি মাসে ইনকাম করুন ৫ থেকে ১০ হাজার টাকা

আমরা অনেকেই আছি যারা ঘরে বসেই অবসর সময়ে কিছু আয় করতে চাই। আর ঘরে বসে আয় করার ক্ষেত্রে অনলাইন জবের কোনো বিকল্প নেই। অনেক রকমের অনলাইন জব রয়েছে। আমি আজকে আপনাদের একটি নতুন অনলাইন জব সম্পর্কে বলবো।

আমি আজ যে অনলাইন জব সম্পর্কে বলবো সেটা করতে খুব বেশি কষ্ট করতে হবে না। প্রতিদিন মাত্র ২০ থেকে ২৫ মিনিট কাজ করতে হবে। কাজ করার জন্য আপনার ১০ থেকে ১৫ এম্বিই যতেষ্ট্য। তাহলে জেনে নিন নতুন এই অনলাইন জব সম্পর্কে।

সোশ্যাল অ্যাড ওয়ার্ল্ডে যেভাবে শুরু করবেন অনলাইন জব

প্রথমে আমি আপনাকে এই জব সম্পর্কে একটু বলে নেই। এখানে আপনার প্রতিদিনের কাজ হলো ২০টা করে অ্যাড দেখা। অ্যাড দেখার মাধ্যমে আপনার ডলার ইনকাম হবে। কোম্পানির নাম Social ad world। ১-২-২০১৮ তারিখে এটি লঞ্চ হয়। এটি ইন্ডিয়ান সরকার অনুমুদিত একটি কোম্পানি। বর্তমানে নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানির মধ্যে বিশ্বে আলোড়ন সৃষ্টিকারী। লেভেল ৭ পর্যন্ত টিম কমিশন রয়েছে এতে।

Social ad world একটা বিজ্ঞাপন প্রচার ভিত্তিক মানি জেনারেশন কনসেপ্ট কোম্পানি। অর্থাৎ এখানে আপনি বিনা ইনভেষ্টে কাজ শুরু করে মাসে ৫ থেকে ১০ হাজার টাকা ইনকাম করতে পারবেন। Social ad world  এর সাথে বিশ্বের বিভিন্ন বড় বড় অ্যাডভারটাইজিং কোম্পানি জড়িত রয়েছে। যারা Social ad world এর মাধ্যমে তাদের Website এর বিজ্ঞাপন প্রচার করে থাকে।

এখানে জয়েন হওয়ার সাথে সাথে আপনি কোম্পানি থেকে ০.৬৫ ডলার বোনাস পাবেন।

যেভাবে এই অনলাইন জবে রেজিস্ট্রেশন করবেন:

প্রথমে লিংকে ক্লিক করে বা লিংক কপি করে আপনার ফোনে বা পিসিতে থাকা গুগল ক্রোম ব্রাউজারে ওপেন করুন।

ওপেন করার পর আপনি একটা ফরম এর পেইজ পাবেন। ফরমটি ফিলআপ করার জন্য নিচে দেয়া তথ্যগুলো ব্যবহার করুন।

  • Sponsor id- 1737458886 কোডটি লিখুন।
  • Full name: আপনার নাম লিখুন।
  • ISD code: 44 লিখুন।
  • আপনার মোবাইল নাম্বার (0 বাদে বাকি ১০টা ডিজিট দিন)।
  • আপনার ইমেইল আইডিটি লিখুন।
  • আপনি পুরুষ না মহিলা (✓) চিহ্ন দিন।
  • আপনার জন্ম তারিখ লিখুন।
  • আপনার দেশের নাম লিখুন।
  • আপনার শহরের নাম লিখুন।
  • Terms And Conditions (✓) চিহ্ন দিন।

এখন সবশেষে রেজিস্টার বাটনে ক্লিক করুন। ক্লিক করার পর নতুন যে পেইজ আসবে সেখানে OTP নমক একটি কোড চাইবে। এই কোডটি আপনার ইমেইলে তারা সেন্ড করে দিয়েছে। আপনার ইমেইলটি ওপেন করে সেখান থেকে ইনবক্সের স্প্যাম ফোল্ডারটি ওপেন করুন। সেখানে কোডটি পেয়ে যাবেন।

কোডটি নির্ধারিত স্থানে বসিয়ে ভেরিফাই বাটনে ক্লিক করুন। ভেরিফাই করার পর আপনার ইমেইলের ইনবক্সের স্প্যাম ফোল্ডারে আরেকটি ইমেইলের মাধ্যমে আপনার আইডি এবং পাসওয়ার্ড জানিয়ে দেয়া হবে। সেখান থেকে আইডি এবং পাসওয়ার্ড নিয়ে লগইন করুন। আপনার রেজিস্ট্রেশন করার কাজ শেষ।

লগইন করার পর আপনার ড্যাশবোর্ড চেক করলে আপনি দেখবেন, আপনাকে ৬টা টাস্ক শেষ করতে বলা হয়েছে। এগুলো খুবই সহজ। যেমন, তাদের ফেসবুক পেইজে লাইক দেয়া, তাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করা ইত্যাদি। এগুলো শেষ করার পর আপনি বোনাস পেয়ে যাবেন।

এখন আপনি “মাই অ্যাডস” নামক অপশনে ক্লিক করলে দেখবেন আপনার সামনে ২০টা অ্যাড এসেছে। অ্যাডগুলো একটা একটা করে ভিউ করে ব্যাক বাটনে ক্লিক করুন। এভাবে ২০টা অ্যাড দেখতে ৫ মিনিটের বেশি লাগবে না। দেখা শেষ হলে আপনি ডলার পেয়ে যাবেন।

তারপর আপনি আপনার ড্যাশবোর্ডে র‍্যাফারেল লিংক পেয়ে যাবেন। এই লিংকে একটি কোড দেয়া থাকবে যা আপনি যখন টিম মেম্বার তৈরি করবেন তখন কাজে লাগবে। টিম মেম্বার বেশি হলে আপনার আয় বেশি হবে। আর প্রতি শনিবার কোম্পানিটি অফ থাকে। তাই সেদিন অ্যাড সিন করলেও আপনি কোনো ডলার পাবেন না।

শেষ কিছু আলোচনা:

এই অনলাইন জব আপনি প্রতিদিন যেকোনো সময়ে করতে পারবেন। যেহেতু খুব বেশি সময় নষ্ট হয় না, তাই আমি মনে কি কাজটা করা ভালো। আর বেশি মেম্বার জয়েন করাতে পারলে আপনার আয় বেড়ে যাবে। কারণ আপনি যদি ১০ জন মেম্বার জয়েন করান তাহলে ১ ডলার বোনার পাবেন। আবার তাদের প্রত্যেকে যদি প্রতিদিন অ্যাড সিন করে তবে আপনি তাদের কাছ থেকে কিছু পরিমাণ আর্ন করতে পারবেন।

এই ১০ জনের প্রত্যেকে যদি আরো ১০ জন করে মেম্বার জয়েন করে, তাহলে আপনার আয় আরো বেড়ে যাবে। এভাবে ৭টি ধাপ পর্যন্ত যেতে পারলে আপনার বোনাস আর আয় দিন দিন বাড়তে থাকবে। ২য় লেভেলে আপনি বোনাস পাবেন ৭ ডলার, ৩য় লেভেলে পাবেন ২০ ডলার, ৪র্থ লেভেলে পাবেন ৮০ ডলার, ৫ম লেভেলে আপনি বোনাস পাবেন ৭৫০ ডলার, ৬ষ্ঠ লেভেলে পাবেন ৩৫০০ ডলার এবং ৭ম লেভেলে পাবেন ১৫ হাজার ডলার।

প্রতি লেভেলেই আপনি বোনাস পেয়ে থাকবেন। তবে আপনাকে ১ম লেভেলে সর্বনিম্ন ২০ জন মেম্বর জয়েন করাতে হবে। বেশি করালেও সমস্যা নেই। এমন ১০ জন জয়েন করাতে হবে যেনো তারাও প্রত্যেকে আপনার মতো ১০ জন করে জয়েন করায়। তাহলেই আপনার লাভ হবে। কারণ প্রত্যেকে অ্যাড সিন করলে আপনি কিছু অংশ পাবেন। আর বুঝতেই পারছেন এভবে আপনার অনেক মেম্বার হয়ে যাবে।

**আরো পড়ুন**

বাংলাদেশে যে ২টি স্মার্টফোন অ্যাপস্ থেকে আয় করা যায়

হোয়াটসঅ্যাপ এর নতুন নিয়ম

Sagufta Parveen

Share
Published by
Sagufta Parveen

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago