Categories: Earn From Online

adbtc সাইট থেকে ইনকাম করুন। Easy প্রতিদিন 1 ডলার এর বেশি ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে r.adbtc সাইট এর সবকিছু নিয়ে আলোচনা করব।

income tunes এর অনলাইন ইনকাম সাইট রিভিউ এর পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা আর্নিং সাইট শেয়ার করব।অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার অনেকগুলো পদ্ধতি রয়েছে। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার সহজ একটা সাইট নিয়ে আলোচনা করব। এই সাইট থেকে আপনি মোবাইল দিয়ে সহজে ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে r.adbtc। এটা অনলাইন থেকে ইনকাম করার ইন্টারন্যাশনাল সাইট। পৃথিবীর বিভিন্ন দেশের মানুষ এই সাইটে কাজ করে। বাংলাদেশ থেকে প্রচুর মানুষ এখানে কাজ করে। অনলাইন থেকে ইনকাম করার জন্য এসব সাইট গুলো অনেক বিশস্ত। এরকম ইন্টারন্যাশনাল সাইট গুলো অনেক দিন যাবৎ মার্কেটে আছে এবং সততার সাথে পেমেন্ট করছে।

সাইট এ কাজ করার জন্য সবার প্রথম এখানে একাউন্ট করতে হবে। এই সাইটে আপনি ফ্রী তে জয়েন হতে পারবেন। এই সাইটে কাজ করার জন্য আপনার কোন ইনভেস্ট করতে হবে না। আপনি একাউন্ট করার জন্য নিচের লিংক এ ক্লিক করবেন।

সাইট লিংকঃ- https://r.adbtc.top/1711327

লিংক এ ক্লিক করার পর সরাসরি আপনাকে সাইট এ নিয়ে যাবে। আপনি প্রথম এ রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। রেজিষ্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সামনে রেজিষ্ট্রেশন ফরম অপেন হয়ে যাবে। সেখানে আপনি নিচের ইনফরমেশন গুলো দিবেন।

১) আপনার নাম
২) আপনার ইমেইল
৩) পাসওয়ার্ড
৪) কনফার্ম পাসওয়ার্ড

তারপর একটা ক্যাপচা টাইপ করে সাবমিট করবেন। যদি ইমেইল ভেরিফাই করতে বলে ইমেইল এ একটা লিংক চলে যাবে সেখানে থেকে কনফার্ম করবেন।

একাউন্ট করার পর আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে এবং একটা ক্যাপচা টাইপ করে লগ ইন করবেন। লগ ইন করার পর আপনার প্রোফাইল এ গিয়ে বাকি ইনফরমেশন গুলো দিয়ে সেব করে রাখবেন। আর সবসময় আপনার পাসওয়ার্ড মনে রাখবেন।

ক্যাপচা টাইপ সম্পর্কে কিছু বলে রাখি। আপনি রি ক্যাপচা বা এইচ ক্যাপচা এর যেকোনো একটা দিয়ে সাবমিট করতে পারবেন। এইচ ক্যাপচা সাধারণ রি ক্যাপচার তুলনায় একটু কঠিন হয়। তাই আপনাদের জন্য সুবিধা হবে আপনি যদি রি ক্যাপচা টাইপ করেন।আপনি যখন এড সার্ফ করবেন মাঝে মাঝে ক্যাপচা টাইপ করতে বলা হবে।তখন আপনি রি ক্যাপচা টাইপ করবেন। আপনি চাইলে এইচ ক্যাপচা টাইপ করতে পারেন এটা আপনার ব্যাক্তিগত ব্যাপার।

adbtc সাইট এ ইনকাম করার জন্য আপনি star earning নামে হোম পেজে অপশন পাবেন। সেখানে  ক্লিক করার পর ৩ ধরনের এড সার্ফ করতে পারবেন। আপনি অটো সার্ফ এবং উইন্ডো এড সার্ফ করতে পারবেন। প্রথমে কোন এড সার্ফ করবেন এটা সিলেক্ট করবেন। তারপর একটা ক্যাপচা টাইপ করে সাবমিট করবেন। তারপর এড এর নিচে অপেন অপশন দেখতে পাবেন ওটাতে ক্লিক করবেন। ওপেন এ ক্লিক করার পর আপনার সামনে এড অপেন হয়ে যাবে।

আপনি adbtc এর এড ওপেন হওয়ার পর ৩০-৪৫ সেকেন্ড অপেক্ষা করবেন। প্রথম এর এড গুলোতে আপনাকে বেশি সাতোশি দেওয়া হবে। তাই প্রথম এর এড গুলোতে আপনাকে একটু বেশি সময় থাকতে হবে। আপনি যদি এড ওপেন করে সাথে সাথে ব্যাক চলে আসেন তাহলে আপনার ব্যালেন্স এ সাতোশি যোগ হবে না। আপনি বার বার এভাবে ভুল কাজ করলে আইডি ব্লক হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনি adbtc সাইটে থেকে রেফার করে ও ইনকাম করতে পারবেন। এখনে আপনি একটা রেফার কোড পাবেন। এটা বন্ধুদের সাথে শেয়ার করবেন। যত জন লিংক এ ক্লিক করে একাউন্ট করবে তাদের ইনকাম এর উপর বৃত্তি করে আপনি রেফার কমিশন পাবেন।

এই সাইটে কাজ করার ক্ষেত্রে সাধারণ কিছু সতর্কতা অবলম্বন করতে হবে। কখনো এক মোবাইল দিয়ে একাধিক একাউন্ট এ কাজ করবেন না। বিপিএন ব্যবহার করে কাজ করবেন না। উক্ত কাজ গুলো করলে যেকোনো মূহুর্তে আপনার একাউন্ট ব্যান করে দেওয়া হবে।

এই সাইটে কাজ করলে আপনি অবস্যই পেমেন্ট পাবেন।এই সাইট থেকে আপনি কয়েনবাজ এ পেমেন্ট নিতে পারবেন। আপনি মাএ ২-৩ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। বর্তমান সময়ে বিটকয়েন এর রেট অনেক বেশি। তাই এখন কাজ করলে আপনার ইনকাম ও বেশি হবে।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশা করি সবাই r.adbtc সাইট থেকে ইনকাম করতে পারবেন। সাইট এর সকল কাজ একদম সহজ। আপনি ভিজিট করলে সবকিছু বুঝতে পারবেম। কারো কোনো কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন।  ভালো থাকবেন সবাই। পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন।কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago