Categories: Earn From Online

faucetcrypto সাইট থেকে ইনকাম করুন। Easy 1 যা ইনকাম তাই পেমেন্ট নিতে পারবেন।

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে আয় করার সাইট faucetcrypto নিয়ে আলোচনা করব।

income tunes এর অনলাইন ইনকাম সাইট রিভিউ এর পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা আর্নিং সাইট শেয়ার করব।অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার অনেকগুলো পদ্ধতি রয়েছে। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার সহজ একটা সাইট নিয়ে আলোচনা করব। এই সাইট থেকে আপনি মোবাইল দিয়ে সহজে ইনকাম করতে পারবেন। আপনি পিসি দিয়ে ও এই সাইটে কাজ করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যেই সাইট  নিয়ে আলোচনা করব নাম হচ্ছে faucetcrypto । অনলাইন থেকে ইনকাম করার জন্য এটা অনেক চমৎকার একটি সাইট। আপনি faucetcrypto সাইটে মোবাইল এবং পিসি দিয়ে কোন ইনভেস্ট ছাড়া প্রতিদিন ভালো ইনকাম করতে পারবেন। এখানে  কাজ একদম সহজ এবং ইনকাম করা সহজ।

এই সাইটে আপনি প্রতিদিন যা ইনকাম করবেন তাই পেমেন্ট নিতে পারবেন। এটা আপনাকে কাজ করার জন্য আগ্রহী করবে।এখানে নিয়মিত পেমেন্ট দেওয়া হয়। এরপর আপনি যদি কাজ করার জন্য আগ্রহী হন নিচের লিংক এ ক্লিক করে একাউন্ট করবেন।

সাইট লিংকঃ-https://www.faucetcrypto.com/ref/379528

ক্লিক করার পর সরাসরি আপনাদেরকে সাইটটাতে নিয়ে যাবে। সেখানে উপরে একটা 3 ডট আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। ক্লিক করার পর ড্যাশবোর্ড এ ক্লিক করে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর নিচের ইনফরমেশন দিয়ে দিবেনঃ-

১) আপনার উসারনেম
২) আপনার ইমেইল
৩) পাসওয়ার্ড
৪) কনফার্ম পাসওয়ার্ড

সবগুলো ইনফরমেশন দেওয়া হয়ে গেলে আপনি সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক চলে যাবে সেখান ক্লিক করে আপনার আইডি কনফার্ম করতে হবে। আপনি যদি ভুল ইনফরমেশন দেন পরবর্তী তে আপনার সমস্যা হবে। আর যদি ভুল ইমেইল দেন আইডি ভেরিফাই করতে পারবেন না। তাই অবস্যই সঠিক ইনফরমেশন দিয়ে একাউন্ট করবেন।

যদি ভেরিফাই লিংক সরাসরি আপনার ইনবক্সে  না যায় তাহলে আপনি স্পাম ও ইনপর্টেন্ট ফোল্ডার গুলো চেক করবেন। তাহলে আপনি আপনার কনফারমেশন ইমেইল পেয়ে যাবেন এবং আপনার আইডিটা কনফার্ম করবেন। আমি আমার ইনপর্টেন্ট ফোল্ডার এ ভেরিফাই লিংক পেয়েছি। একাউন্ট ভেরিফাই করা ছাড়া কাজ করবেন না। ভেরিফাই করা হয়ে গেলে সরাসরি ডেশবোর্ড এ চলে যাবেন।আপনি faucetcrypto সাইটে ইউজার নেম এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবে না।

এই সাইটে আপনি অনেকগুলো কাজ করে ইনকাম করতে পারবেন। ইনকাম করার জন্য উপরে ৩ ডট আইকন দেখতে পাবেন। সেখানে ক্লিক করলে ইনকাম এর সকল অপশন দেখতে পাবেন। প্রথমত আপনি এখানে খুব সহজেই পিটিসি এড সার্ফ করে ইনকাম করতে পারবেন। এছাড়াও এখানে আপনি লিংক শর্ট করে ইনকাম করতে পারবেন। প্রতিদিন ডেইলি চ্যাটিং করে এখান থেকে আপনি প্রতিদিনের পয়েন্ট নিতে পারবেন। এছাড়া এখানে আপনি সাধারণ কিছু কাজ করে ইনকাম করতে পারবেন।

faucetcrypto সাইটে আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে আপনি একটা রেফার কোড পাবেন এই রেফার কোড শেয়ার করার মাধ্যমে আপনি 20 পার্সেন রেফার কমিশন নিতে পারবেন। আপনি যাকে রেফার করবেন তার মূল ইনকামের 20 পারছেন অটোমেটিক আপনার ব্যালেন্সে যোগ হয়ে যাবে।বেশি বেশি রেফার করার জন্য আপনি ফেসবুক  সহ  অন্যান্য মাধ্যমে আপনার রেফার লিংক শেয়ার করবেন।

এখানে আপনি প্রতিদিন কয়েন আর্ন করবেন। এই কয়েনগুলো অটোমেটিক বিটিসি বা অন্যান্য কারেন্সি তে কনভার্ট হয়ে যাবে। আপনি এখানে থেকে মাএ ৪৫০ কয়েন হলে পেমেন্ট নিতে পারবেন। প্রতিদিন এর পেমেন্ট প্রতিদিন নিতে পারবেন।

বাংলাদেশ থেকে কয়েনবাজ একাউন্ট করা একদম সহজ। আপনি এই সাইটে থেকে কয়েনবাজ এ পেমেন্ট নিতে পারবেন। আপনি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার কিছুক্ষণ এর মধ্যে পেমেন্ট পেয়ে যাবেন। কয়েনবাজ থেকে খুব সহজে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন।এবং সবাই faucetcrypto সাইট এ কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। কারও কোন কিছু জানার থাকলে কমেন্ট এ জানাবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ..

আরো পড়ুন:-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

অনলাইন থেকে ইনকাম করুন। পেমেন্ট প্রুফ দেখে কাজ করুন। 1 Easy way to earn.

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago