Categories: Earn From Online

সেরা 2 টি link shortener সাইট থেকে ইনকাম করুন। প্রতিদিন ৫ ডলার এর মতো আয়।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকে আমি আপনাদের সাথে সেরা দুটি link shortener  সাইট শেয়ার করব।আপনি দুইটা link shortener সাইট থেকেই ভালো ইনকাম করতে পারবেন। আমি দুটি সাইট এর তুলনামূলক আলোচনা করব সুবিধা এবং অসুবিধা নিয়ে। এরপর আপনার যেটা ভালো লাগবে ওটাতে কাজ করবেন। তাহলে চলুন শুরু করা যাক!!

প্রথম এ আলোচনা করব  zalinks নিয়ে। এটা বাংলাদেশ এর একটা লিংক সর্টেনার সাইট। কিছুদিন আগে ২০২০ সালের প্রথম দিকে সাইটটা মার্কেটে এসেছে।এখানে আপনি সহজে ইনকাম করে পেমেন্ট নিতে পারবেন। যেহতু বাংলাদেশ এর সাইট অবস্যই বিকাশ এ পেমেন্ট নেওয়ার সুযোগ রয়েছে। বিকাশ এর পাশাপাশি আরো অনেক গুলো মাধ্যমে আপনি এখানে থেকে পেমেন্ট নিতে পারবেন। তবে বাংলাদেশ থেকে বিকাশ হচ্ছে সবচেয়ে সহজ মাধ্যম।

১..সাইট লিংকঃ- https://zalinks.com/ref/Jahidullove570

লিংক এ ক্লিক করার পর আপনাকে সাইটে নিয়ে যাবে। সেখানে উপরে ৩ ডড আইকন এ ক্লিক করবেন। তারপর রেজিষ্ট্রেশন এ ক্লিক করে আপনার ইনফরমেশন গুলো দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিংক চলে যাবে ওটা ক্লিক করে আপনার আইডি ভেরিফাই করে নিবেন। তারপর সেটিংস আপনার একাউন্ট এর বাকি ইনফরমেশন গুলো দিয়ে রাখবেন। আপনি কিসে পেমেন্ট নিতে চান এটাই সেব করে রাখবেন। তারপর za.link ব্যবহার করে লিংক সর্ট করে শেয়ার করবেন। এখানে ১ হাজার ভিজিটর এর জন্য আপনাকে ৫ ডলার দেওয়া হবে তবে আপনি ১ ডলার হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। একটা বিষয় খেয়াল রাখবেন কখনো go.link ভার্সন এ লিংক সর্ট করবেন না। go.link ব্যবহার করলে পেমেন্ট পাবেন না। za.link ব্যবহার করবেন সবসময়।

এখন আমি আপনাদের সাথে যে link shortener সাইট টা নিয়ে আলোচনা করব এটার সাথে অনেকে পরিচিত। এটা হচ্ছে adf.ly নামে একটা সাইট.. এই সাইট টা ১০ বছরের বেশি সময় ধরে মার্কেটে আছে এবং সততার সাথে সকল ব্যাবহকারীদের পেমেন্ট করছে। আপনি এখানে কাজ করলে গেরান্টি সহ পেমেন্ট পাবেন এবং দীর্ঘ দিন কাজ করতে পারবেন ।

২..সাইট লিংকঃ- http://join-adf.ly/?id=23594205

এটা সাইট লিংক এখানে গিয়ে আপনি একাউন্ট করতে পারবেন। তবে আপনি চাইলে তাদের নিজস্ব অ্যাপ ডাউনলোড করে কাজ করতে পারবেন। আপনি মেবাইলের জন্য এবং পিসির জন্য অ্যাপ পেয়ে যাবেন। লিংক এ  ক্লিক  করলে  দেখতে পাবেন দুইটার জন্য অ্যাপ  ডাউনলোড  লিংক। এখানে আপনি অ্যাপ থেকে সকল কাজ করতে পারবেন সহজে। এখানে ইনকাম একটু কম হলেও বিশস্ত একটা সাইট।

এখন তুলনামূলক আলোচনা করব। প্রথম বলি zalinks এ আপনার সুবিধা হচ্ছে আপনি সরাসরি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। এবং এখানে মাএ ১ হাজার ভিজিটর এর জন্য আপনি ৫ ডলার ইনকাম করতে পারবেন।আর অসুবিধা হচ্ছে এখানে যে লিংক এ ক্লিক করবে তাকে কয়েকটি ধাপ অতিক্রম করে গন্তব্য যেতে হবে। এর অর্থ হচ্ছে অনেকগুলো এড সো করবে।

যদি adf.ly এর সুবিধা নিয়ে আলোচনা করি। এটা দীর্ঘদিন মার্কেটে আছে।  এখানে link shortener এ যে লিংক সর্ট করা হয় তাতে ক্লিক করলে মাএ একটা এড আসে।এই  এডটা স্কিপ করলেই আসল লিংক এ নিয়ে যায়। ফলে মানুষ পরবর্তী তে লিংক এ ক্লিক করতে সাচ্ছন্দ্য বোধ করে।আপনি এখানে ভিজিটর এর হিসেবে ইনকাম zalinks থেকে কম। তবে আপনি প্রচুর ভিজিটর নিয়ে আসতে পারবেন। ফলে আপনার ইনকাম জেনারেট হতে থাকবে।

দুটি link shortener সাইট এর ক্ষেএে কিছু সতর্কতা অবলম্বন করবেন। কখনো ১৮+ লিংক শেয়ার করবেন না। এতে যেকোনো মূহুর্তে আপনার আইডি ব্লক করে দেওয়া হবে। ফেসবুক এ যতটা সম্ভব লিংক শেয়ার করা থেকে বিরত থাকবেন। আপনি টুইটারে বা ফেসবুক ব্যাতিত সকল সোস্যাল সাইট এ লিংক শেয়ার করতে পারেন।

যদি পেমেন্ট এর কথা বলি আপনি দুইটা link shortener সাইট থেকেই পেমেন্ট পাবেন। এখানে zalink এ মাএ ১ ডলার হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। আর adf.ly থেকে বর্তমান এ মাসিক পেমেন্ট দেওয়া হয়। আপনি পেইপাল সহ অন্যান্য মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। কত তারিখ এ পেমেন্ট দিবে এটা আপনি সাইট এ গেলে দেখতে পাবেন।

আরো পড়ুনঃ-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এখন আপনাদের যেটাতে ইচ্ছে কাজ করতে পারবেন। কাজ করার আগে তাদের পলিসি গুলো একটু পড়ে নিবেন। আশা করি সবাই এই link shortener সাইট গুলো থেকে ইনকাম করতে পারবেন।ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago