Categories: Earn From Online

collfix অ্যাপ থেকে ইনকাম করুন। প্রতিদিন 2-5 $ ডলার ইনকাম ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? ইনকাম করুন collfixes অ্যাপ থেকে। আমি আপনাদের সাথে আয় করার সেরা একটা অ্যাপ নিয়ে আলোচনা করব। এখানে আপনি ভালো ইনকাম করতে পারবেন।আপনার ইনকাম করা টাকা সরাসরি আপনার  বিকাশ একাউন্টে ও মোবাইল রিচার্জ নিতে পারবেন। সবকিছু জানার পর আপনি কাজ এর জন্য আগ্রহী হবেন।

আজকে আপনাদের সাথে যেই অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে collfix. আপনি যদি প্লে স্টোর এ collfix লিখে সার্চ করলে পেয়ে যাবেন। আপনি চাইলে নিচের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করতে পারেন। এটা প্লে স্টোর এর অ্যাপ লিংক। লিংক এ ক্লিক করলে আপনাকে সরাসরি প্লে স্টোর এ নিয়ে যাবে। তারপর আপনি সহজে অ্যাপ ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-http://play.google.com/store/apps/details?id=com.collfix.collfixes
রেফার কোডঃ-112353

অ্যাপ ডাউনলোড করে আপনার মোবাইল থেকে অপেন করবেন। আমার যেহেতু অ্যাপ এ নতুন তাই প্রথম এ একাউন্ট করতে হবে। এজন্য sing up for e-mail এ ক্লিক করবেন। sing up for e-mail এ ক্লিক করলে আপনাকে রেজিষ্ট্রেশন পেজে নিয়ে যাবে। সেখানে আপনার ইনফরমেশন গুলো দিতে হবে।

প্রথমে আপনি আপনার  নাম দিবেন। তারপর আপনাী ইমেইল দিয়ে দিবেন।আপনার মন মতে পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিবেন। সবকিছু দেওয়া হয়ে গেলে রেফার কোড-112353 এটা দিবেন। এরপর  ☑☑ মার্ক দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে। তারপর আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন।

এখনে আপনি রেফার কোড দিয়ে একাউন্ট করলে ০.২০$ পেয়ে যাবেন একদম ফ্রী। এজন্য রেফার কোড-112353 এটি কপি করে রাখেন। অথবা আপনি স্কেনসর্ট দিয়ে রাখতে পারেন। রেফার কোড না দিলে ০.২০ ডলার পাবেন না।

অন্যান্য অ্যাপ এ রেফার করলে যা পাবেন একবারে। এখানে যদি আপনি রেফার করেন সবসময় আপনার ইনকাম আসতে থাকবে। আপনি যদি ৫০-১০০ রেফার করতে পারেন। আপনি যাদের রেফার করবেন তারা যদি কাজ করে তাহলে আপনি অনেক ইনকাম করতে পারবেন। আপনি কাজ করা ছাড়া প্রতিদিন ২-৫ ডলার ইনকাম করতে পারবেন।

এই অ্যাপ এ আপনি নিউজ পরে ইনকাম করতে পারবেন।হোম পেজে অনেক গুলো নিউজ পাবেন। যেকোনো একটা অপেন করবেন।এখানে টাইম কাউন্ট হবে ওত সময় অপেক্ষা করবেন। এড আসলে এড এ ক্লিক করে ভিজিট করবেন। এভাবে আপনি নিউজ এর কাজ করতে পারবেন।  নিউজ পরে ইনকাম এর পাশাপাশি স্পিন করে, কুইজ এর উওর দিয়ে, সার্ভে করে ইনকাম করতে পারবেন।স্পিন এর কাজ করার জন্য আপনাকে us,uk যেকোনো এক দেশের vpn ব্যবহার করতে হবে। তবে নিউজ এর কাজে তা করবেন না। আপনি যদি সময় দিয়ে কাজ করেন প্রতিদিন ২-৩$ ডলার ইনকাম করতে পারবেন।

এখানে আপনি রেফার করে ভালো ইনকাম করতে পারবেন। আপনি প্রথম এ ২-৩ সেন্ট পাবেন। তবে আপনি ৫-৫০% পযন্ত রেফার কমিশন পাবেন। আপনি যদি বেশি করে রেফার করতে পারেন তাহলে কাজ না করেও ইনকাম করতে পারবেন।

এই অ্যাপ থেকে আপনি ২ ডলার হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। ৫ ডলার হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। ১০ ডলার হলে বিটকয়েন এবং পেইপাল এ পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ এ বিকাশ সবচেয়ে সেরা মাধ্যম।আপনি মাএ ২/৩ দিন কাজ করলেই পেমেন্ট নিয়ে নিতে পারবেন। এখানে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট দেয়। তাই পেমেন্ট নিয়ে চিন্তা করবেন না।

আরো পড়ুনঃ-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

সর্বশেষ কথা হচ্ছে আপনি  collfix অ্যাপ থেকে ইনকাম করতে পারেন। আমরা অন্যান্য অ্যাপ গুলো থেকে যা ইনকাম করতে পারি এখানে আপনি তারা থেকে বেশি ইনকাম করতে পারবেন। আর এই অ্যাপ এ আপবাকে ধৈর্য নিয়ে কাজ করতে হবে। সবগুলো কাজ এর আগে কাজ এর নিয়ম দেওয়া আছে। ইচ্ছাকৃত ভাবে বারবার ভুল কাজ করবেন না। তাহলে কাজ করেও পেমেন্ট পাবেন না। তাই একটু মনযোগ দিয়ে পেমেন্ট পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কাজ করতে কারও কোন সমস্যা হবে না কারন সব কাজ এর আগে রুলস দেওয়া আছে। আপনি তাদের টেলিগ্রাম চ্যানেল এ জয়েন হয় আপডেট নিতে পারবেন। collfix অ্যাপ এ আপনি কাজের ভিডিও পেয়ে যাবেন। আপনি এই ভিডিও দেখে ও বুঝতে পারবেন কিভাবে কাজ করবেন। ধন্যবাদ সবাই কে। কথা হবে পরবর্তী পোস্টে।ভালো থাকবেন সবাই।  আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago