Categories: Earn From Online

অনলাইন ইনকাম করার 4 টি সেরা আর্নিং অ্যাপ। প্রতিদিন ২০০ টাকা ইনকাম করুন। Easy way!!

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকের পোস্ট শুধু তাদের জন্য যারা অনলাইনে আর্নিং অ্যাপ থেকে ইনকাম করতে চান। আজকে আমি আপনাদের সাথে অনলাইন ইনকাম এর কয়েকটি অ্যাপ নিয়ে আলোচনা করব। সবগুলো অ্যাপ অনেক বিশস্ত এবং ভালো আয় করা যায়। আপনি যদি অনলাইন এ নতুন হয়ে থাকেন এখানে থেকে ইনকাম শুরু করতে পারেন। তাহলে চলুন মূল পোস্ট এ যাওয়া যাক।

সবার প্রথম আলোচনা করব অনলাইন ইনকাম এর সেটা একটি অ্যাপ clipclaps নিয়ে। এখানে আপনি ফানি ভিডিও দেখে,দুই ধরনের স্পিন করে,গেম খেলে সহজে ইনকাম করতে পারবেন।রেডিম এ গিয়ে রেফার কোড দিয়ে ১ ডলার জিতে নিতে পারবেন।  এবং সর্বমোট ২-৫ ডলার ইনকাম করতে পারবেন একাউন্ট করার কিছুক্ষণ এর মধ্যে । ১০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এমনকি ভিডিও আপলোড করেও ইনকাম করতে পারবেন। আপনার ভিডিও তে যত বেশি লাইক পরবে তত ইনকাম হবে। অভস্যই ফানি ভিডিও আপলোড করতে হবে।

১..অ্যাপ ডাউনলোড লিংকঃ-  https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোড :- 7KJL2X62

এরপর আলোচনা করব রবি সিম এর একটা অ্যাপ নিয়ে। এখানে আপনি কুইজ খেলে ইনকাম করতে পারবেন। কুইজ খেলার পাশাপাশি এখানে অফার দেওয়া হয়। এখানে আপনি ডেলি চ্যাকিং, রেপিড ফায়ার, এবং লাইভ কুইজ খেলে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। কাজ করার আগে পেমেন্ট অপশন এ গিয়ে যেকোনো একটা বিকাশ নাম্বার দিয়ে সাবমিট করে রাখবেন। এই অ্যাপ এ পেমেন্ট নিয়ে কোন চিন্তা করতে হবে না। কারন এটা রবি সিম কম্পানির অ্যাপ। যত টাকা ইনকাম করবেন সরাসরি বিকাশ এ চলে যাবে। রেফার কোড দিয়ে ফ্রী লাইফ লাইন নিয়ে নিতে পারবেন।

২..অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.robi.winit
রেফার কোড :- D20E79

এখন আপনাদের সাথে  খবর পরে আয় করার একটি ভালো  অ্যাপ নিয়ে আলোচনা করব। এখানে আপনি নিউজ পরে, ডেলি চ্যাকিং এবং প্রতি ঘন্টা পর পর চ্যাকিং করে ইনকাম করতে পারবেন। মাএ ৫ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন।এখানে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। আমি নিজে একাধিক বার পেমেন্ট পাইছি। এছাড়াও আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন। রেফার কোড দিয়ে কিছু কয়েন এবং ১০ টা ফ্রী স্পিন পেয়ে যাবেন একদম ফ্রী । স্পিন করে ১০ ডলার পযন্ত জিতে নেওয়ার সুযোগ রয়েছে।

৩..অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android

রেফার কোড:- B08521703

সর্বশেষ যেই অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে bdrewardpro। এটা বাংলাদেশ এর একটা আর্নিং অ্যাপ।  আমরা সাধারণত সোস্যাল সাইট গুলোর সাথে পরিচিত। তবে এটা সোস্যাল সাইট এর মতো একটি আর্নিং অ্যাপ।আপনি সোস্যাল সাইট এ  যা অনলাইন ইনকাম করতে পারেন এখানে তার থেকে বেশি ইনকাম করতে পারবেন। সবচেয়ে বড় সুবিধা হচ্ছে আপনি সরাসরি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। এখানে আপনি পিক দেখে এবং আপলোড করে ইনকাম করতে পারবেন। পিক দেখলে ৩ পয়েন্ট এবং আপলোড করলে প্রতি ভিউ তে ২ পয়েন্ট করে পাবেন। রেফার কোড দিয়ে ৩০০ পয়েন্ট ফ্রী নিতে পারবেন। বিকাশ, রকেট সহ অন্যান্য মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। প্রতিদিন ২ টা করে পোস্ট করবেন।

৪..অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.rs.bdrewardpro

রেফার কোডঃ- 5ed68af8

এই ৪ টা কোন অ্যাপ এমন না যে প্রতিদিন হাজার হাজার টাকা অনলাইন ইনকাম করতে পারবেন। সত্যি বলতে এইরকম কোন অ্যাপ বা সাইট হয়তো অনলাইন এ নেই। আপনি এই ৪ টা অ্যাপ এ কাজ করতে পারবেন কোন ইনভেস্ট ছাড়া। তাই দেরি না করে এখন ই ইনকাম শুরু করুন। যদি বেশি ইনকাম করতে চান তাহলে সবগুলো অ্যাপ এ কাজ করবেন। এরপরে বাকিটা আপনার নিজের ইচ্ছে।

শেষ করার আগে বলে রাখি অনলাইন ইনকাম এর ক্ষেএে  একটা অ্যাপ কিংবা সাইট এ কাজ করে অনেক ইনকাম করা সম্ভব নয় কিংবা তার কোন উপায় নেই। বেশি ইনকাম করার জন্য একাধিক সাইট বা অ্যাপ এ কাজ করতে হবে। কারন একটা অ্যাপ বা সাইট তাদের ইনকাম এর কিছু অংশ আপনাকে দিবে মাএ। তবে আপনি যদি সময় দিয়ে এবং অনেকগুলো সাইটে কাজ করতে পারেন তাহলে মোটামুটি ভালো অনলাইন ইনকাম এর সুযোগ রয়েছে।

আরো পড়ুনঃ-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আপনি ৪ টা অ্যাপ এর কোন অ্যাপ এ বেশি ইনকাম করতে না পারলেও সব মিলিয়ে যা ইনকাম হবে অনলাইন ইনকাম এর প্রথম পর্যায়ে এটা কম নয়। তবে এর জন্য আপনাকে সনয় দিয়ে কাজ করতে হবে।  কারও কোন কিছু জানার থাকলে কমেন্ট এ জানাবেন। ভালো লাগলে শেয়ার করবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago