Categories: Earn From Social Site

আয় করুন 2 টি Social সাইট থেকে। প্রতিদিন ২০০-৫০০ টাকা ইনকাম। Easy earn!

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি অনলাইন থেকে যারা ইনকাম করতে চান এমন মানুষদের জন্য বিশ্বস্ত দুটি রিয়াল Social সাইট নিয়ে আলোচনা করব। এই সাইট গুলোতে আপনি শুধু ফেসবুকের মত লাইক, কমেন্ট, পোস্ট করে ইনকাম করতে পারবেন। যারা অনলাইন থেকে ফেসবুকের মত সোশ্যাল সাইটে কাজ করে ইনকাম করতে চান তারা সম্পূর্ণ পোস্টটি পড়বেন। এই কাজগুলো মানুষের জন্য গুরুত্বপূর্ণ কারণ এইখানে ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম হবে। 

প্রথমে বলে রাখি অনলাইন থেকে ইনকাম করার যতগুলো সাইট বা অ্যাপ আছে তার মধ্যে সবচেয়ে বিশ্বস্ত সাইট হয় সাধারণত Social সাইট সমূহ । এখানে কাজ করার আগে আপনি সকল ইউজার এর কাছ থেকে জেনে নিতে পারবেন যে এই সাইট পেমেন্ট দেয় কিনা। আপনি তাদের সাথে মেসেজে সরাসরি কথা বলতে পারবেন। পোস্ট করে মানুষের কাছে সবকিছু জেনে নিতে পারবেন। আমরা যখন কোন অ্যাপস কিংবা কোন সাইটে কাজ করে তখন জানতে পারিনি সেটা পেমেন্ট দেয় কিনা, আমরা কারো সাথে যোগাযোগ করতে পারিনি। তবে এই সাইটে আপনি এখনই জয়েন হয়ে পোস্ট করতে পারবেন যে  পেমেন্ট দেয় কিনা মানুষের রেসপন্স দেখতে পাবেন। তাহলে চলুন শুরু করা যাক আপনি এখানে কিভাবে কাজ করবেন এবং কিভাবে কি করবেন?

সবার প্রথমে আমি আলোচনা করব যে Social সাইট নিয়ে তার নাম হচ্ছে tiptopface..দিন দিন এই সাইটের জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে এবং প্রচুর একটিভ মেম্বার এখানে নিয়মিত কাজ করছে। বর্তমান সময়ে এদের মেসেঞ্জারে এবং এদের Social সাইট এর অ্যাপ মার্কেটে চলে এসেছে। এই সাইটটি কয়েক বছর যাবত মার্কেটে আছে এবং নিয়মিত পেমেন্ট করে যাচ্ছে।

সাইট লিঙ্ক 1:- https://www.tiptopface.com/register?ref=Jahidullove570

লিংকে ক্লিক করার পর আপনাকে সরাসরি সাইটে নিয়ে যাবে সেখানে রেজিস্ট্রেশন এ ক্লিক করে নতুন করে একটা একাউন্ট করে নেবেন। অ্যাকাউন্ট করার পর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখানে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন। এখানে আপনি লাইক কমেন্ট এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনি রেফার করে এবং মেম্বারদের ফ্লো করে ইনকাম করতে পারবেন। এখানে আপনি প্রো মেম্বারে আপডেট হয়ে আপনার ইনকাম কে আরো বৃদ্ধি করতে পারবেন। এই সাইট থেকে আপনি বিকাশ ব্যাংক সহ আরো অনেকগুলো মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। মাএ ৪০ টাকা হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। বিস্তারিত বুঝতে হলে এবং সাইট টা সম্পর্কে স্পষ্ট ধারণা পেতে হলে এখন ই জয়েন হন। এখানে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন।

এরপর আপনাদের সাথে যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে vevioz. উপরের সাইট এর মতো এই সাইটেও প্রচুর এক্টিব মেম্বার আছে এবং নিয়মিত কাজ করছে।

সাইট লিঙ্ক 2:- https://m.vevioz.com/register?ref=Jahidullove57

এখানে আপনি প্রতি লাইক কমেন্ট এবং পোস্ট এর জন্য 1 পয়েন্ট করে পাবেন। 1000 পয়েন্ট সমান সমান এক ডলার। প্রতি রেফারে আপনি 10 সেন্ট করে পাবেন। 50 ডলার হলে সরাসরি পেমেন্ট নিতে পারবে। এখানে আপনি অল্প কয়েকদিনের মধ্যে 50 ডলারের বেশি ইনকাম করতে পারবেন। প্রতিদিন 500 টাকার মত ইনকাম করতে পারবেন। অন্যান্য সোশ্যাল সাইট থেকে ইনকাম একটু বেশি ।প্রথমে উপরের লিংকে ক্লিক করার পর রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার  ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখানে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন। তারপর কাজ করে ইনকাম শুরু করতে পারবেন।

দুটি Social সাইট ফেসবুক এর মতো। এখানে আপনি আপনার একাউন্ট কে ফেসবুক এর মতো করে সাজিয়ে নিতে পারবেন। যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় কমেন্ট করবেন।

উপরের প্রথম সাইট এতে আপনি বিকাশে পেমেন্ট না নিতে পারলেও ভালো ইনকাম করতে পারবেন। এবং দুইটা Social সাইটে অনেক মানুষ কাজ করছে নিয়মিত পোস্ট কমেন্ট করছে।আপনি তাদের সাথে আড্ডা দিতে পারবেন এবং ইনকাম করতে পারবেন। আপনি চাইলে আপনার রেফার লিংক গুলো এই সাইটগুলোতে শেয়ার করতে পারেন। এতে আপনার দুই দিক থেকে ইনকাম হবে।

Don’t miss

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই সাইট গুলোতে নিয়মিত সময় দিয়ে কাজ করলে অন্যান্য সাইট থেকে ভালো ইনকাম করতে পারবেন । কারো কোন কিছু জানার থাকলে কমেন্টে জানাবেন আমি অবশ্যই আপনাদেরকে রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। আশা করি সবাই উপরের দুটি Social সাইট থেকে কাজ করে পেমেন্ট নিতে পারবেন।  ধন্যবাদ সবাইকে পোস্ট টি পরার জন্য। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago