Categories: General

visaxpresbd থেকে ইনকাম করুন। প্রতিদিন ৫০ থেকে ১০০ টাকা ইনকাম। 1 Easy way to earn.

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। অনলাইনে যারা নতুন তাদের জন্য ভালো একটি ইনকাম করার সাইট নিয়ে আলোচনা করব। যারা এডভান্স লেভেলের আছেন তারা এই পোস্ট স্কিপ করতে পারেন। আর যদি আপনি কিছু টাকা ইনকাম করতে চান মনোযোগ দিয়ে পরবেন। আজকে যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে visaxpresbd.. এই সাইটে আপনারা সহজে কোন কঠিন কাজ ছাড়া কিছু টাকা ইনকাম করতে পারবেন। এখান থেকে প্রতিদিন প্রচুর টাকা ইনকাম করা সম্ভব নয়। 

আমি প্রথমেই বলেছি আজকে যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম visaxpresbd..এটা বাংলাদেশ এর একটা ওয়েবসাইট। আপনি তাদের সকল আপডেট পাওয়া জন্য তাদের ফেসবুক পেজ এ জয়েন হয়ে নিবেন। সরাসরি ফোন এ তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এখন আসি কিভাবে কাজ করবেন এবং ইনকাম করবেন।

সাইট লিংকঃ- https://visaxpresbd.net/ref.php?ref=19463

উপরের লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাদেরকে রেজিস্ট্রেশন পেজে নিয়ে যাবে। সেখানে আপনি আপনার ইনফরমেশন গুলো  দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে। যদিও কোন সমস্যা হবে না তবে কোন ভুল ইনফরমেশন দিবেন না। একাউন্ট করার পর আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করবেন। একটা বিষয় মাথায় রাখবেন কখনো একটা মোবাইল বা এক ওয়াই ফাই দিয়ে একাধিক একাউন্ট করবেন না। বারবার ভুল কাজ করলে একাউন্ট ব্যান করে দেওয়া হবে।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

visaxpresbd সাইট থেকে আপনাদের ইনকাম করতে একটু বেশি সময় দিতে হবে। এই সাইটে আপনার ইনকাম করার অনেকগুলো উপায়। এখানে আপনি ক্যাপচা টাইপ করে  ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এই সাইট থেকে গুগল সার্চ করে ইনকাম করতে পারবেন। টাক্স কমপ্লিট করে  ইনকাম করতে পারবেন। নিউজ পারে এই সাইট থেকে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি এই সাইট থেকে অ্যাড ক্লিক করে ইনকাম করতে পারবেন। আপনি যখন এখানে কাজ করবেন প্রতিটি কাজ এর আগে বলা আছে কিভাবে কাজ করতে হবে। আপনার কাজ করতে কোন সমস্যা হবে না।

আপনি যদি সবগুলো কাজ একটু সময় দিয়ে করে তাহলে visaxpresbd থেকে মোটামুটি ভালো ইনকাম করা সম্ভব। এখান থেকে আপনি মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ এবং 50 টাকা হলে বিকাশ সহ অন্যান্য মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি এখানে রেফার করে ১৫% পযন্ত রেফার কমিশন পাবেন। আপনি যাকে রেফার করবেন সে যখন টাকা উইড্রো করবে তখন আপনার ব্যালেন্সে 15 পার্সেন্ট কমিশন যোগ হয়ে যাবে। যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম করার সুযোগ রয়েছে। তবে অবস্যই এক্টিব রেফার করতে হবে।

visaxpresbd সাইটে সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন এড ক্লিক করে। আপনি এখানে দিনে ২/৩   অ্যাড ক্লিক পাবেন।ক্লিক করার সময় এন্ড ওপেন হওয়ার পর সেখানে 30 সেকেন্ড বা তার বেশি সময় অপেক্ষা করে সেখানে থেকে ব্যাক এ এসে কালেক্ট পয়েন্ট এ ক্লিক করবেন। আপনার যদি এরকম সাইটে কাজ করার সময় না থাকে তাহলে আপনি শুধু অ্যাড ক্লিক করেও কিছুদিন পর পর এখান থেকে মোবাইল রিচার্জ নিতে পারবেন ।

সর্বশেষ কিছু কথা বলে রাখি  অনলাইনে কাজ করার ক্ষেত্রে প্রথম অবস্থায় একটু সময় বেশি থাকে। তাই এই সময় আপনারা কিছু টাকা ইনকাম করার জন্য এইরকম সাইটে কাজ করতে পারেন। আর প্রথম অবস্থায় আমাদের তেমন কাজ জানা থাকে না। তাই আমাদের এরকম সহজ কাজ দিয়ে শুরু করতে হয়। কিন্তু যখন আপনি একটু এডভান্স লেভেলে চলে যাবেন তখন আপনার অনেক কাজ জানা থাকবে।তখন আপনি এরকম কম টাকা ইনকাম করার সাইটে কাজ করার জন্য আগ্রহী হবেন না। আর যদি কাজ না শিখতে পারেন এরকম সাইটেই কাজ করতে হবে।

এই সাইটে কাজ করলে আপনি পেমেন্ট পাবেন তবে ইচ্ছাকৃত ভাবে বারবার ভুল কাজ করবেন না। আপনি তাদের সতর্কতা গুলো পরে নিবেন। এড ক্লিক করে যতটুকু সময় অপেক্ষা করতে বলা হয়েছে করবেন। আপনি যদি সততার সাথে কাজ করেন অবস্যই পেমেন্ট পাবেন। তবে আপনি অসৎ হলপ তারাও কঠোর হবে। এজন্য নিয়ম মেনে কাজ করবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা যারা নতুন visaxpresbd সাইটে দুই-তিন দিন কাজ করার মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। আপনি এই সাইটে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। আপনার যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago