Categories: Earn From Online

torofaucet সাইট থেকে ইনকাম করুন। Easy earn free bitcoin every hours. Minimum payment 0.00007 btc.

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে torofaucet সাইট নিয়ে আলোচনা করব। আপনি এই সাইট থেকে বিটকয়েন ইনকাম করতে পারবেন।

income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম।আজকে আমি আপনাদের সাথে একটা বিটিসি আয় করার সাইট শেয়ার করব। এই সাইট থেকে আপনি মোবাইল এবং পিসি দিয়ে খুব সহজে ইনকাম করতে পারবেন। এখানে আপনি প্রতিদিন প্রচুর পরিমান কাজ পাবেন তাই আপনার ইনকামও বেশি হবে।

আজকে আমি আপনাদের সাথে যেই সাইটে শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে torofaucet.. এখানে আপনাকে কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। আপনাকে একাউন্ট করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। আমি আপনাদেরকে নিচে একাউন্ট লিংক দিয়ে দিচ্ছি আপনারা সেখানে ক্লিক করে একাউন্ট করতে পারবেন।

সাইট লিংকঃ-https://torofaucet.com/?ref=6299

লিংকে ক্লিক করার পর সরাসরি torofaucet এ।নিয়ে যাবে। আপনাকে তাদের ইনফরমেশন গুলো দেখতে পাবেন। এখানে আপনি দেখতে পাবেন তাদের কতজন মেম্বার আছে তারা। এই পর্যন্ত কত টাকা পেমেন্ট করেে। আপনি দেখতে পাবেন তাদের কত ভিজিটর আছে সবকিছু আপনার হোম পেজে শো করবে। একাউন্ট করার জন্য আপনি চলে যাবেন একদম নিচে। সেখানে একটা অপশন দেখতে পাবেন জয়েন ফ্রি। সেটাতে ক্লিক করলে আপনাকে রেজিস্ট্রেশান পেজে নিয়ে যাবে। সেখানে নিচের ইনফরমেশন গুলো দিবেন?

১) আপনার একটা ইউজারনেম দেবেন।
২)আপনার ইমেইল আইডি দেবেন।
৩)আপনার পাসওয়ার্ড দেবেন।
৪) আপনার জেন্ডার সিলেক্ট করবেন।
৫)আপনার দেশ সিলেক্ট করবেন।

তারপর একটা রি ক্যাপচা টাইপ করতে হবে আপনি টাইপ করবেন। এবং তাদের ট্রামস এন্ড কন্ডিশন একটি করে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনাকে ড্যাশবোর্ডে নিয়ে যাবে। সেখানে আপনি আপনার নিজের সকল ইনফরমেশন দেখতে পারবেন। আপনার কত ইনকাম হয়েছে, কত পেন্ডিং আছে কতদূর করেছেন বেকারদের সবকিছু।

এখানে আপনি পিটিসি এড সার্ফ করে ইনকাম করতে পারবেন। সর্ট লিংক ভিজিট করে ইনকাম করতে পারবেন। এখানে আরো কাজ করে ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে প্রতি ঘন্টায় নতুন নতুন কাজ দেওয়া হবে। আপনি যদি প্রতি ঘন্টায় সবগুলো কাজ করে রাখেন তাহলে আপনি এখানে প্রথমদিনই পেমেন্ট নিতে পারবেন।

আপনারা যারা পিসি দিয়ে কাজ করবেন তারা সকল অপশন গুলো উপরে দেখতে পাবেন। আপনি যদি মোবাইল দিয়ে কাজ করেন তাহলে মোবাইলটা কে ডেক্সটপ মোড করে রাখবেন তাহলে আপনার কাজ করতে সুবিধা হবে। আপনি উপরে একটা 3 ডট আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করে আর্ন বিটিসি তে ক্লিক করবেন।

সবার প্রথমে আপনি লিংক ভিজিট করবেন। লিংক ভিজিট করার সময় আপনাকে একটা ক্যাপচা টাইপ করতে হবে ক্যাপচা হচ্ছে এই রকম যে আপনার সামনে পাঁচটা পিক দেখাবে তার মধ্যে একটা পিক থাকবে ভিন্ন। আপনাকে এই ভিন্ন পিকে ক্লিক করতে হবে। ক্লিক করার পর আপনাকে লিংকে নিয়ে যাবে। সেখানে নতুন একটা ট্যাব অপেন হবে। আপনি সেখানে একটু অপেক্ষা করে ব্যাক চলে আসবেন।

আপনি torofaucet সাইটে রেফার করে ইনকাম করতে পারবেন। হোম পেইজে আপনি আপনার রেফার লিংক পেয়ে যাবেন সেটা কপি করে শেয়ার করবেন। এসে থেকে আপনি 20% পযন্ত রেফার কমিশন নিতে পারবেন। তাই যদি বেশি রেফার করতে পারেন আরো বেশি ইনকাম করতে পারবেন।

বর্তমান সময়ে বিটিসি রেট অনেক বেশি। এর মূল্য দিন দিন বৃদ্ধি পাচ্ছে। আপনি এই সাইটে থেকে বিটকয়েন এ পেমেন্ট নিতে পারবেন। মাএ ০.০০০০৭ বিটিসি বা ৭০ টাকার মতো হলে পেমেন্ট নিতে পারবেন।যেহেতু এখানে প্রচুর কাজ পাওয়া যায় আপনি মাএ কয়েকদিন কাজ করে পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ থেকে কয়েনবাজ হচ্ছে বিটকয়েন লেনদেন এর সবচেয়ে সহজ মাধ্যম।খুব সহজে বাংলাদেশ থেকে ভেরিফাই সহ কয়েনবাজ একাউন্ট করা যায়।তারপর আপনি যেকোনো এক্সচেঞ্জ সাইট থেকে এই পেমেন্ট বিকাশ এ নিতে পারবেন। আশা করি এরবপর পেমেন্ট নেিয়ার ক্ষেএে কারও কোন সমস্যা হবে না।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি torofaucet সাইটে কাজ করে ইনকাম করতে চাইলে এখন ই একাউন্ট করে নিবেন। পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। সবসময় income tunes এর সাথে থাকবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। আল্লাহ হাফেজ।

আরো পড়ুন-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago