Categories: Earn From Online

bangladeshitech থেকে ইনকাম করুন। সবচেয়ে বিশস্ত আর্নিং সাইট। Easy 1 to earn money.

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে bangladeshitech সাইট নিয়ে আলোচনা করব। আপনি এই সাইট থেকে সহজে ইনকাম করতে পারবেন। আপনার ইনকাম করা টাকা বিকাশ এবং মোবাইল রিচার্জ এ নিতে পারবেন।

income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম।আজকে আমি আপনাদের সাথে একটা বাংলাদেশ এর আর্নিং সাইট শেয়ার করব। এই সাইট থেকে আপনি মোবাইল এবং পিসি দিয়ে খুব সহজে ইনকাম করতে পারবেন। এই সাইটে কাজ করলে আপনি ১০০% পেমেন্ট পাবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করছি তার নাম bangladeshitech.. প্রথমে একটা সর্তকতা দিয়ে রাখে এখান থেকে আপনারা প্রতিদিন 200, 300, 400 ,500 এইরকম কোন এমাউন্ট ইনকাম করতে পারবেন না।এখানে সামান্য কিছু  টাকা ইনকাম করতে পারবেন। আপনি আপনার ইনকাম করা টাকা সরাসরি মোবাইল রিচার্জ কিংবা বিকাশ এ নিতে পারবেন।

অনলাইন থেকে ইনকাম করার এরকম প্রচুর সাইট রয়েছে। তার মধ্যে সবচেয়ে পপুলার হচ্ছে আর্নিং পয়েন্ট। আর্নিং পয়েন্টে বর্তমানে ইনকাম একদম কমে গেছে তাই তারাই তাদের এই নতুন ওয়েবসাইট নিয়ে এসেছে।এ্যার্নিংপয়েন্ট বর্তমানে 1000 ক্যাডেট এর জন্য মাত্র 75 টাকা দেওয়া হয়। কিন্তু এই ওয়েবসাইটে 680 ক্রেডিট এর জন্য 80 টাকা পাবেন।

আপনারা যারা আগে আর্নিং পয়েন্ট এ কাজ করেছেন তাদের নতুন করে অ্যাকাউন্ট করতে হবে না। আপনারা আর্নিং পয়েন্ট এর পাসওয়ার্ড এবং ইমেইল দিয়ে এখানে লগইন করতে পারবেন। তবে যারা আর্নিং পয়েন্ট এ কাজ করেননি তারা এখানে নতুন করে অ্যাকাউন্ট করতে হবে। আপনারা যারা আর্নিং পয়েন্ট এ রেফার করেছেন তাদের রেফার এখানে  গণ্য হবে।

সাইট লিংকঃ-https://www.bangladeshitech.com/ref.php?ref=49237

লিংকে ক্লিক করার পর আপনাদের সরাসরি bangladeshitech ওয়েবসাইটে নিয়ে যাবে। সেখানে আপনি নিম্নলিখিত ইনফরমেশন গুলো দিয়ে একাউন্ট করতে পারবেন।

১) আপনার নাম।
২)মোবাইল নাম্বার।
৩)ইমেইল
৪)পাসওয়ার্ড

সকল ইনফরমেশন দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে। তারপর আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। লগইন করার সাথে সাথে আপনি ওখানে কাজ শুরু করতে পারবেন। এবং ইনকাম শুরু করতে পারবেন।

এখানে কাজ একদম সহজ। আপনি bangladeshitech সাইটে নিউজ করে ইনকাম করতে পারবেন। আপনি যখন একটা নিউজ ওপেন করবেন তার নিচে 15 থেকে 20 সেকেন্ডের একটা সময় কাউন্ট হবে। সময় শেষ হয়ে গেলে আপনি ক্রেডিট কালেক্ট করতে পারবেন।

bangladeshitech সাইট থেকে আপনি ক্যাপচা টাইপ করেও ইনকাম করতে পারবেন। আপনি যখন ক্যাপটছা টাইপের কাজ এ ক্লিক করবেন তখন একটা সময় কাউন্ট হবে। একটা লেখা থাকবে আপনাকে সেই লেখাটা লিখে সাবমিট করতে হবে। এভাবে আপনি ক্যাপটছাটাইপের কাজগুলো করতে পারবেন।

এই সাইটে আপনি সবচেয়ে বেশি ইনকাম করতে পারবে হচ্ছে বল বোনাস ক্লিক করে।   এখানে প্রতিদিন দুই থেকে তিনবার বোনাস ক্লিক এর কাজ দেওয়া হবে।আপনি একটা এড ওপেন করবেন সেখানে 15 সেকেন্ড অপেক্ষা করবেন তারপর ব্যাক চলে আসবেন। এভাবে আপনি বোনাস ক্লিক এর কাজ করতে পারবেন।

এই সাইটটিতে রেফার করে ভাল ইনকাম করতে পারবেন। তুমি কি এখানে 15 পার্সেন্ট পর্যন্ত রেফার কমিশন দেওয়া হবে।রেফার করে আপনি এখানে প্রু মেম্বারে আপডেট হতে পারবেন তখন আপনার কম ক্রেডিট এ বেশি টাকা দেওয়া হবে। আপনি সাথেসাথেরেফার টাকা পাবেন না। আপনার রেফার করা মেম্বার যখন কোন টাকা পেমেন্ট তুলবে তখন আপনার রেফার বোনাস পাবেন। আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন।

অনলাইন থেকে ইনকাম করার জন্য প্রচুর সাইট রয়েছে। আপনি এই সাইট গুলো থেকে কম ইনকাম করতে পারবেন তবে ১০০% পেমেন্ট পাবেন। অনলাইন থেকে ইনকাম করার জন্য অনেক ফ্যাক সাইট ও রয়েছে। আপনি সেখানে অনেক টাকা ইনকাম করতে পারবেন কিন্তু পেমেন্ট পাবেন না। তাই আপনার জন্য ভালো হবে এরকম সাইটে কাজ করা ইনকাম কম হলেও ১০০% পেমেন্ট পাবেন। কারন বেশি ইনকাম করে টাকা না পাওয়ার চেযে কম ইনকাম করে টাকা পাওয়া অনেক ভালো।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। সবাই এই সাইটটি থেকে ইনকাম করতে পারবেন। কারো কোনো কিছু বুঝতে সমস্যা হলে  কমেন্টে জানাবেন। আপনি যদি অনলাইন থেকে নিজের প্রথম পেমেন্ট অন্তত নিতে চান তাহলে এই সাইটে কাজ করবপন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ।

আরো পড়ুন-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago