Categories: General

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে survey করে ইনকাম করার সবচেয়ে সেরা একটি ওয়েবসাইট শেয়ার করব। এটা মূলত বাংলাদেশ থেকে কাজ করে ইনকাম করার জন্য সবচেয়ে সেরা survey সাইট। সাধারণ বাংলাদেশ থেকে online survey সাইট গুলো কাজ করার অনুমতি দেয় না। আমাদের বিপিএস বা আইপি কিনে কাজ করতে হয়। কিন্তু এই সার্ভে সাইট এ আপনি বিপিএস বা আইপি ছাড়া বাংলাদেশ থেকে কাজ করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে সাইটটা শেয়ার করব তার নাম হচ্ছে paidera..এটা একটা সার্ভে সাইট এবং যেকোনো দেশ থেকে কাজ করা যায়। এই সাইট এ আপনাকে কোন ইনভেস্ট করতে হবে না। কোন ইনভেস্ট ছাড়া ভালো ইনকাম করতে পারবেন। এখানে online survey এর পাশাপাশি আরো অন্য কাজ করে ইনকাম করার সুযোগ রয়েছে।

সাইট লিংকঃ- https://paidera.com/?r=888244

লিংক এ ক্লিক করলে সরাসরি আপনাকে সাইট এ নিয়ে যাবে। সেখানে আপনি উপরে ৩ ডড আইকন দেখতে পাবেন এখানে ক্লিক করবেন। ক্লিক করার পর আপনি রেজিষ্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। অনেক সময় রেজিষ্ট্রেশন করার আগে আপনাকে একটা সার্ভে করতে হতে পারে। পরবর্তী তে রেজিষ্ট্রেশন করার পর এটা আপনার একাউন্ট এ জমা হবে।একটা ২৫ সেন্ট এর সার্ভে করতে আপনার মাএ ১০-১৫ মিনিট সময় লাগবে।

রেজিষ্ট্রেশন করার পর আপনার ইমেইল এ একটা কনফার্মেশন লিংক চলে যাবে ওটাতে ক্লিক করে আপনার আইডি ভেরিফাই করে নিবেন। ভেরিফাই করা ছাড়া কখনো কাজ করবেন না। সাথে সাথে মেসেজ না গেলে হোম পেজে রিসেন্ট ভেরিফিকেশন লিংক এ ক্লিক করলে মেসেজ যাবে। প্রয়োজন এ স্পাম বা প্রাইভেট ফাইল চ্যাক করবেন। আশা করি সবাই ভেরিফাই করতে পারবেন।

এখন আপনি এখানে  online survey করে ভালো ইনকাম করতে পারবেন। কাজ করার আগে আপনি ৩ ডড আইকন এ ক্লিক করে সেটিংস এ গিয়ে বাকি ইনফরমেশন গুলো দিয়ে সেব করে রাখবেন। আপনি এই সাইট থেকে পেইপাল এ পেমেন্ট নিতে পারবেন। আপনার পেইপাল ইমেইল ও দিয়ে সেব করে রাখবেন। পরবর্তী তে আপনি পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার পর আপনার একাউন্ট পেমেন্ট চলে যাবে। এই সাইট এর রিভিউ গুলো দেখলে বুজতে পারবেন এটা কতটা রিয়াল সাইট।এখানে খুব কম মানুষ বেড রিভিউ দেয়।

এখানে কাজ করার জন্য আপনি সার্ভে অপশন এ ক্লিক করবেন। সার্ভে অপশন এ আপনাকে কিছু কাজ দেওয়া হবে। আপনাকে অনেকগুলো প্রশ্ন করা হবে সেগুলোর উওর সিলেক্ট করে next এ ক্লিক করবেন। এভাবে কাজ করতে পারবেন। আপনার উওর ভুল হলেও সমস্যা নেই তবে বার বার একই প্রশ্নের ভুল উওর দিবেন না। এখানে যত বেশি সেন্ট এর কাজ হবে তত বেশি প্রশ্ন করা হবে। কখনো বেশি আবারও কখনো কম প্রশ্ন করা হবে। সাধারণ ২৫ সেন্ট এর কাজ এর জন্য ২৫ টা থেকে ৩০ টা প্রশ্ন করা হয়। অনেক সময় ৫০ সেন্ট এর জন্য মাএ ২৫ টা প্রশ্ন করা হয়। সবগুলো প্রশ্ন একদম সহজ যেকেউ উওর দিতে পারবে।

আপনি এখানে প্রতি রেফার এর জন্য ১০ সেন্ট করে পাবেন। তবে আপনি মাএ প্রথম ২৫ টা রেফার এর জন্য টাকা পাবেন। এখানে ১৫০ টা রেফার করতে পারলে আপনি ২০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। আর আপনি যদি একটাও রেফার না করেন ৩০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। যাদের পেইপাল একাউন্ট নেই তারা আমার সাথে যোগাযোগ করে পেমেন্ট এর সমাধান নিতে পারবেন। অথবা ইউটিউব এ সার্চ করলে পেইপাল একাউন্ট করার ভিডিও পেয়ে যাবেন। পরবর্তী তে আপনি যেকোনো এক্সচেঞ্জ সাইট থেকে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন।

আরো পড়ুন

Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

ভিজিট করুনঃ- https://www.incometunes.com/online-income-bkash-payment/

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

ভিজিট করুনঃ-https://www.incometunes.com/online-typing-job-without-investment-its-easy/

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

ভিজিট করুনঃ- https://www.incometunes.com/star-click-income-ppc-add-sarfe/

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা survey করে যেরকম ইনকাম করতে পারবেন অন্য কাজ করে ওই রকম ইনকাম করতে পারবেন না। কারন অনলাইন ইনকাম এর ক্ষেএে survey সাইট গুলো সবচেয়ে বেশি পেমেন্ট দেয়। তো সবাই এখন ই জয়েন হয়ে কাজ শুরু করেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago