Categories: Apps Development

Android app তৈরি করুন মোবাইল দিয়ে। অ্যাপ বানিয়ে ইনকাম করুন।


আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন।Android app করুন Android মোবাইল দিয়ে এর সবচেয়ে সহজ পদ্ধতি শেয়ার করব আজ।এখানে আপনি কোন কোডিং ছাড়া সহজে Androide App তৈরি করতে পারবেন। এই সাইট থেকে আপনি আপনার অ্যাপ মনিটালাইজেশন করে টাকা ও ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে Androide app করার যে সাইটটা শেয়ার করব তার নাম হচ্ছে appsgeyser.এখানে আপনার App Make করার জন্য কোন কোডিং জানতে হবে না। এই সাইট থেকে আপনি ফ্রী তে অ্যাপ তৈরি করতে পারবেন। Androide App Make তৈরি করার জন্য এটা সবচেয়ে সেরা সাইট।এই সাইটে আপনি ফ্রীতে যত ইচ্ছে অ্যাপ তৈরি করতে পারবেন।

সাইট লিংকঃ- https://appsgeyser.com/

লিংক এ ক্লিক করার পর সরাসরি সাইট এ নিয়ে যাবে। সেখানে প্রথম এ ইমেইল দিয়ে একটা একাউন্ট তৈরি করে নিবেন অথবা যেকোনো একটা জিমেইল দিয়ে সরাসরি লগ ইন করতে পারবেন। আমি মনে করি জিমেইল দিয়ে সরাসরি লগ ইন করা সবার জন্য ভালো হবে। এতে আপনি মাএ এক ক্লিক এ লগ ইন করতে পারবেন।একাউন্ট করার সময় আপনি একটা বিষয় খেয়াল রাখবেন। আপনি যতগুলো Android app তৈরি করবেন তার সবগুলো আপনার একাউন্টে জমা থাকবে। পরবর্তীতে যেকোনো সময় আপনি অ্যাডগুলো ইডিট করতে পারবেন কিংবা ডিলিট করতে পারবেন কিংবা ডাউনলোড করতে পারবেন। তাই আপনি যে কোন একটা জিমেইল দিয়ে কিনবে একটা ইমেইল দিয়ে একাউন্ট করবেন যাতে সব সময় আপনার অ্যাপ গুলো জমা থাকে।

এখানে আপনি নিজের ব্যাবসা বা ইনকাম এর জন্য অ্যাপ তৈরি করতে পারবেন। প্রথম এ create app এ ক্লিক করবেন। তারপর কি অ্যাপ তৈরি করতে চান সেটা সিলেক্ট করবেন। এখানে আপনি অনেক রকম অ্যাপ তৈরি করতে পারবেন।আপনি চ্যাট অ্যাপ, টিবি,ভিডিও প্লেয়ার,মিউজিক, ওয়েব অ্যাপ, ব্রাউজার অ্যাপ, গেমস অ্যাপ, মেসেজ অ্যাপ, কুইজ অ্যাপ সহ বিভিন্ন Android app তৈরি করতে পারবেন। সবগুলো অ্যাপ একদম ফ্রী এবং কোডিং ছাড়া তৈরি করতে পারবেন।

এখানে মূলত সকল কোডিং আগে থেকে করা থাকবে। আপনি শুধু সবকিছু আপনার নিজের মতো করে কাস্টমাইজড করে নিবেন। নিজের অ্যাপ এর নাম এবং আইকন নিজে ঠিক করবেন। এবং সকল অন্যান্য ইনফরমেশন দিয়ে গুলো দিয়ে দিবেন।ব্রাউজার অ্যাপ তৈরি করার সময় বিভিন্ন সাইট এর লিংক, ওয়েব অ্যাপ তৈরির সময় ওয়েবসাইটের লিংক,কুইজ অ্যাপ তৈরির সময় কুইজ গুলে আপনি নিজে থেকে লিখবেন এবং সঠিক উওর ও নিজের থেকে লিখবেন।

অ্যাপ তৈরি হয়ে গেলে আপনি এটা ডাউনলোড করতে পারবেন। পরবর্তী তে এডিট করতে পারবেন। এখানে আপনি admob এবং mobup এর এড কোড বসাতে পারবেন।সবচেয়ে সহজ হচ্ছে আপনি mobup এ একাউন্ট করে এড বসাবেন। তবে আপনি admob এর এড ও ব্যবহার করতে পারবেন। admob এবং mobup আপনি দুইটা সাইট থেকেই ১০০% পেমেন্ট পাবেন।বেশি ইনকাম এর জন্য ব্রাউজার অ্যাপ তৈরি করতে পারেন।কারন এগুলো সবসময় ইন্টারনেট দিয়ে ব্যবহার করতে হয়।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। এখানে আপনি admob এবং mobup এর ব্যানার এড এবং ইনটারশিয়াল এড কোড দিতে পারবেন। আপনি যদি আপনার অ্যাপ টা বহু সংখ্যক মানুষ এর কাছে পৌঁছে দিতে পারেন এখানে থেকে ভালো ইনকাম করতে পারবেন। বেশি ইনকাম এর জন্য এমন অ্যাপ তৈরি করতে হবে যা সকলের জন্য প্রয়োজনীয়।

আপনি এই সাইট থেকে বেশি বেশি করে Android app তৈরি করবেন। যত বেশি অ্যাপ তৈরি করবেন এবং যত বেশি মানুষ এর কাছে পৌঁছে দিবেন তত বেশি ইনকাম করতে পারবেন। ভালো হয় যদি আপনার প্লে স্টোর এ একাউন্ট থাকে।না থাকলেও সমস্যা নেই ফ্রী তে অ্যাপ পৌঁছে দেওয়ার অনেক মাধ্যম রয়েছে। আপনি ফ্রী মাধ্যম গুলোতে আপনার অ্যাপ পাবলিশ করে তা শেয়ার করতে পারেন।এসব সাইট এ শেয়ার করার মাধ্যমে আপনার অ্যাপ বহু সংখ্যক মানুষ এর কাছে পৌঁছে দিতে পারবেন।

আরো পড়ুন..
Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

ভিজিট করুনঃ- https://www.incometunes.com/online-income-bkash-payment/

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

ভিজিট করুনঃ- https://www.incometunes.com/online-typing-job-without-investment-its-easy/

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

ভিজিট করুনঃ- https://www.incometunes.com/star-click-income-ppc-add-sarfe/

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি কোন কিছু বুঝতে সমস্যা হলে আমাকে কমেন্ট এ জানাবেন। আশা করি সবাই Android app তৈরি করতে পারবেন Android মোবাইল দিয়ে।আর সবাই ভালো ইনকাম করতে পারবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্টে।আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago