কিভাবে একসাথে 8 টি best মার্কেটপ্লেসের সদস্য হবেন ফ্রিতে?

আমাদের দেশে যতোগুলো মার্কেটপ্লেসের নাম শোনা যায় তার সব গুলোতেই কোন না কোন খরচের ব্যাপার আছে। যেমন মেম্বারশীপ কিনতে হয় বা বিড কিনতে হয় বা যে কোন উপায় টাকা খরচ করে কাজ শিখতে হয়।

আমাদের দেশে যতোগুলো মার্কেটপ্লেসের নাম শোনা যায় তার সব গুলোতেই কোন না কোন খরচের ব্যাপার আছে। যেমন মেম্বারশীপ কিনতে হয় বা বিড কিনতে হয় বা যে কোন উপায় টাকা খরচ করে কাজ শিখতে হয়।

কিন্তু আমি যে মার্কেটপ্লেসের কথা বলবো এখানে আপনাকে উপার্জন করার জন্য এক টাকাও খরচ করতে হবে না। সবার শেষে ভিডিও টিউটোরিয়াল আছে- সেখানে আমার পেমেন্ট প্রুফ ও পাবেন এবং আপনি চাইলে এখন থেকেই Service তৈরী করে উপার্জন শুরু করতে পারবেন।

আপনাকে কোন টাকা খরচ করতে হবে না। এ সম্পরকিত আমার অনেকগুলো লেখা আছে যেখান থেকে আপনি স্পষ্টত বুঝতে পারবেন যে কিভাবে এখান উপার্জন টা শুরু হয়ে।

উপরের ইমেজে ক্লিক কররে আপনি সরাসরি SEOClerk Marketplace এ ঢুকতে পারবেন। সেখান থেকে আপনি রেজিষ্ট্রেশন করে নিজে নিজেই কাজ শুরু করে দিতে পারেন। আপনাকে ষ্টেপ বাই ষ্টেপ বলে দেয়া হবে। SEOClerk Marketplace এ রেজিষ্ট্রেশন করার সাথে সাথে আপনি ০৮ টি Marketplace এর সদস্য হতে পারবেন।

আপনি যে কোন একটি Marketplace এ রেজিষ্ট্রেশন করলেও পরবর্তীতে অন্যান্য Marketplace এ সদস্য হতে পারেন। SEOListly 5$ Bonus এখানে ক্লিক করলে আপনি আমার ওয়েবসাইটের একটা পেজে যাবেন যেখানে আপনি দেখতে পারবেন যে সর্বমোট ৮টি marketplace এর কথা বলা আছে। কোন marketplace কোন ধরনের প্রফেশনালদের জন্য তাও আপনি জানতে পারবেন।

সবগুলো দেখে শুনে পড়ে যেটা আপনার জন্য উপযোগী হয় সেটাতেই আপনি রেজিষ্ট্রেশন করবেন এবং বাকীগুলোতে একই ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে আপনি লগইন করতে পারবেন এবং লগইন করে কাজ করতে পারবেন।

SEOclerk

Codeclerk

Wordclerk

Pixelclerk

ListingDock

Monsterbacklinks

SEOLads

SEOCheckout

SEOListly ওয়েবসাইটে আমি SEOclerk SEO Services সেল করি। আপনি যদি SEOListly ওয়েবসাইট থেকে কোন ধরনের SEO Services কিনে থাকেন এবং Services কিনার জন্য যখন SEOListly ওয়েবসাইটে সিকিউরড চেক আউট করবেন সেটা আপনাকে সরাসরি SEOclerk ওয়েবসাইটে নিয়ে যাবে এবং আপনি সিকিউরলি চেকআউট করতে পারবেন।

SEOClerk Marketplace এর সবচেয়ে বড় বিষয় হলো পুরো ওয়েবসাইটটা বুঝতে পারা। পুরো ওয়েবসাইট টা না বুঝতে পারলে আপনি বেশীদুর আগাতে পারবেন না। কিন্তু এখানে সবকিছুই সহজ। যে যে পেজ গুলো খুবই দরকারি ডলার উপার্জন করার জন্য সে পেজুগলো তে ভালো করে নজর বুলাতে হবে।

পুরো ব্যাপারটার জন্য আপনাকে অবশ্যই আমার এই ইউটিউব ভিডিও টিউটোরিয়াল টা দেখতে হবে। ফ্রি টিউটোরিয়াল। এখানে কোন টাকা বা ডলার খরচ করার কোন উপায় নাই। আমি প্রায় কয়েক বছর যাবত কাজ করতাছি SEOClerk Marketplace এ।

SEOClerk Bangla Tutorial.

পুরো ভিডিও টা দেখে আপনার যদি আরো কোন প্রশ্ন থাকে তাহলে আপনি আমাকে সরাসরি জিজ্ঞাসা করতে পারেন সোশাল মিডিয়া তে। প্রত্যেখটা ভিডিও এর নীচে আমার সাথে যোগাযোগ করার অপশন দেয়া আছে এবং আমার সাথে কন্ট্রাক্ট করে কোন প্রশ্ন করলে আপনাকে কোন খরচ দিতে হবে না কখনোই মানে ফ্রি।

যদি টিউটোরিয়াল টা ভালো লাগে তাহলে শেয়ার করবেন এবং লাইক ফলো বা সাবস্ক্রাইভ করে পাশে থাকবেন।

masudbcl

Full time freelancer, outsourcing worker and affiliate marketer for the last 09 years. Visit y affiliate store: Buy and Sell quality SEO services: http://www.seolistly.com Join free with the world best SEO marketplace. Get 5$ bonus if you want to buy any SEO services from me. http://www.seolistly.com/marketplace Personal Blog: http://www.masudbcl.xyz

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago