Categories: Earn From Online

buzzbreak থেকে আনলিমিটেড ইনকাম করুন।নিউজ পরে এবং ভিডিও দেখা অনলাইন ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? অনলাইন থেকে ইনকাম করার জন্য চমৎকার buzzbreak অ্যাপস নিয়ে আপনাদের মাঝে হাজির হয়ে গেলাম। আজকে আমি যে আর্নিং অ্যাপস টা নিয়ে আলোচনা করব এই অ্যাপসটা অন্যান্য আর্নিং অ্যাপ এর থেকে আলাদা। সম্পূর্ণ পোস্ট করলে আপনাকে সবকিছু বুঝতে পারবেন।

সবার প্রথমে আপনি প্লে স্টোরে গিয়ে buzzbrack লিখে সার্চ করবেন। অথবা আপনি নিচের লিঙ্ক থেকে অ্যাপটা ডাউনলোড করতে পারেন।আপনারা লিংকে  ক্লিক করলে প্লে স্টোরে নিয়ে যাবে। সেখান থেকে সহজে অ্যাপটা ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=news.buzzbreak.android

ডাউনলোড করার পর আপনার মোবাইল থেকে buzzbreak অ্যাপটা ওপেন করবেন।এখানে আপনি মাত্র এক ক্লিকে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করার জন্য সবার প্রথম ওয়ালেটে  ক্লিক করবেন। তারপর আপনার মোবাইলে থাকা যেকোনো একটা জিমেইল দিয়ে একাউন্ট করে নিবেন। আপনি চাইলে আপনার ফেসবুক আইডি দিয়ে একাউন্ট করতে পারে তবে আমি মনে করি জিমেইল দিয়ে ভালো হবে ।

অ্যাকাউন্ট করার পর সবার প্রথমে আপনি এখানে রেফার কোড এড করে কিছু পয়েন্ট বোনাস নিতে পারবেন। রেফার কোড এড করার জন্য ওয়ালেটের একটু নিচে চলে যাবে। সেখানে এড রেফার কোড এর জায়গায় B08521703 এই কোডটি লিখে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনি এখানে কিছু পয়েন্ট পেয়ে যাবেন।রেফার কোড অ্যাড করলে আপনি কমেন্টের পাশাপাশি 10 টা স্পিন পাবেন।10 স্পিন করে এখানে প্রচুর ইনকাম এর সুযোগ রয়েছে । স্পিন করে পয়েন্ট এর পাশাপাশি একদম ফ্রিতে 10 ডলার পর্যন্ত নেওয়ার সুযোগ রয়েছে’।

এখানে আপনি প্রতিদিন লগইন করলে বা buzzbreak অ্যাপটা ওপেন করলে ডেলি চ্যাকিং করে ইনকাম করতে পারবেন। প্রথম দিন আপনি যা পয়েন্ট পাবেন ল পরবর্তী দিন আস্তে আস্তে কয়েনগুলো বাড়তে থাকবে। ডেলি চ্যাকিং করার জন্য আপনাকে শুধু একটা এড দেখতে হবে। এছাড়া আপনি এখানে প্রতি ঘন্টায় একটা একটা করে এড দেখে ইনকাম করতে পারবে। ডেইলি চেকিং এবং অ্যাড দেখার অপশন ওয়ালেটে পেয়ে যাবেন।ডেইলি চ্যাকিং করে বেশি পয়েন্ট নেওয়ায় জন্য প্রতিদিন একবার হলেও অ্যাপ ব্যবহার করে হ্যাকিং করবেন। কারন নিয়মিত চ্যাকিং করলে আপনি সাপ্তাহ শেষ কয়েক গুন পয়েন্ট পাবেন।

এছাড়া আপনি এখানে নিউজ পড়ে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। নিউজ পড়ার সময়, সময় কাউন্টার হবে।সময় টা শেষ হতে হতে আপনি  নিচের দিকে গেলে সেখানে আপনার পয়েন্ট পেয়ে যাবেন।নিউজ পড়ে ইনকাম করার কোন লিমিট নাই। আপনার যতক্ষণ ইচ্ছা কাজ করতে পারবেন।এখানে একটা নিউজ অপেন করে বসে থাকলে সময় শেষ হবে না। আপনি আস্তে আস্তে নিচের দিকে যাবেন তাহলে কয়েক সেকেন্ড এর মধ্যে সময় শেষ হয়ে যাবে। এখানে অনেক নিউজ আছে এগুলো পটে সাধারণ জ্ঞান অর্জন করতে পারবেন।খবর গুলে ইংরেজি ভাষায় থাকে যা আপনার ইংরেজি তে দক্ষতা বৃদ্ধি করবে।

এই অ্যাপ এ সপ্তাহে একদিন ডাবল ইনকামের সুযোগ দেয়। সাধারণত শনিবারে এখানে ডাবল ইনকাম দেয়।তবে কখনো কখনো বুধবারে দিয়ে থাকে।যেদিন ডাবল ইমকান দেবে আপনি সবকিছুর উপর ডাবল করে পয়েন্ট পাবেন।আমি আপনাদেরকে সাজেস্ট করব আপনারা যেদিন ডাবল ইনকাম দিবে ওইদিন এই সাইটে একটু সময় নিয়ে কাজ করবেন।

এইটা আপনি প্রচুর পরিমাণ ইনকাম করতে পারবেন রেফার করে। কারণ আপনি এই সাইটে রেফার করে প্রথম কিছু পয়েন্ট পেলও অল টাইম ২০% রেফার কমিশন পাবেন। তাহলে বুঝতে পারছেন এখানে রেফার করে কত ইনকাম করার সুযোগ রয়েছে। এখানে আপনি আনলিমিটেড রেফার করতে পারবেন এবং সবার রেফার এর উপর ২০% করে কমিশন পাবেন। তার মানে আপনি যদি এখানে প্রচুর পরিমাণ রেফার করতে পারেন কাজ না করলে ইনকাম আসতে থাকবে।

আপনি এই অ্যাপস থেকে  ভিডিও দেখে এবং স্পিন করে ইনকাম করতে পারবেন।স্পিন করে এখানে  ১০ ডলার পর্যন্ত পাওয়ার সম্ভাবনা আছে।এই অ্যাপ এ রেফার করেও ইনকাম করতে পারবেন। সবকিছু শেষ এই অ্যাপ থেকে ভালো ইনকাম করতে  পারবেন যদি সময় দিয়ে কাজ করেন।

এই অ্যাপস থেকে আপনি 5 ডলার পেমেন্ট নিতে পারবেন ।পেমেন্ট নেওয়ার জন্য কেস আউট এ ক্লিক করবেন এবং আপনার পেইপাল ইমেইল দিয়ে  সাবমিট করবেন।সর্বোচ্চ দুই দিনের মধ্যে পেমেন্ট দেবে।

আরো পড়ুনঃ-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই buzzbreak অ্যাপ থেকে আমি একাধিকবার পেমেন্ট পেয়েছি। আপনার এখানে কাজ করলে আমি তাই বলতে পারি হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। ধন্যবাদ সবাইকে এই পোষ্টে এতক্ষন পড়ার জন্য। ভাল থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago