Categories: General

Ajkerdeal এর সবচেয়ে সেরা অফার। ৫০% ডিসকাউন্ট Bkash পেমেন্টে।Ajkerdeal best offer!!

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি এই দূর্যোগপূর্ণ সময়ে আল্লাহর রহমতে সবাই ভাল আছেন? আজকে আমি আপনাদের সাথে খুব চমৎকার একটা বিষয় নিয়ে আলোচনা করব। আফারটি হচ্ছে ajkerdeal মার্কেটপ্লেসের সবচেয়ে Ajkerdeal best offer.

বর্তমান সময়ে দিনদিন অনলাইন থেকে পণ্য বেচাকেনার পরিধি বৃদ্ধি পাচ্ছে। করোনা ভাইরাসের মত মহামারীর কারণে বর্তমান সময়ে অনলাইন থেকে শপিং করা সকল মানুষের নিত্য দিনের সঙ্গী হয়ে গেছে। করোনা ভাইরাসের প্রকোপ থেকে বাঁচার জন্য মানুষ অনলাইন শপিং এর প্রতি আগ্রহী হয়ে গেছে। এই আগ্রহের কারণে বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো তাদের কার্যক্রম অনলাইনে প্রচারিত করছে।

আজকে আমি আপনাদের সামনে অনলাইন থেকে পণ্য কেনার জন্য যে সাইট এর নাম বলব তার নাম হচ্ছে ajkerdeal..এটা বাংলাদেশের অনেক চমৎকার এবং বিশ্বস্ত একটি মার্কেট প্লেস। আপনারা সবাই কমবেশি মার্কেটপ্লেসের নামটা শুনে থাকবেন। এটা মোটামুটি বাংলাদেশের একটা পপুলার মার্কেটপ্লেস। এখানে প্রতিদিন প্রচুর মানুষ ভিজিট করে তাদের নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য। অনলাইন মার্কেটপ্লেসগুলোতে ভিন্ন সময় বিভিন্ন ভাবে প্রচুর পরিমাণ ডিসকাউন্ট দিয়ে থাকে। আজকে আমি আপনাদের সাথে ajkerdeal এর চমৎকার একটা ডিসকাউন্ট নিয়ে আলোচনা করব। আমরা সাধারণত বিভিন্ন সাইট থেকে যে ডিসকাউন্ট পাই তা হচ্ছে 5 পার্সেন্ট 10% এরকম। কিন্তু এই সাইটটা থেকে আপনি 50% পর্যন্ত ডিসকাউন্ট নিতে পারবেন। আর এর জন্য আপনাকে তেমন কিছুই করতে হবে না।

সাইট লিংকঃ- https://m.ajkerdeal.com/searchproduct.aspx?kw=Pant

উপরের লিংকে ক্লিক করে আপনি সরাসরি ajkerdeal এ প্রবেশ করতে পারবেন। অথবা আপনি গুগল কিংবা যেকোন ব্রাউজারে গিয়ে সার্চ করলেই ওয়েবসাইট টি পেয়ে যাবেন। এখানে আপনাকে 50 পার্সেন্ট ডিসকাউন্ট নেওয়ার জন্য আপনার একটা বিকাশ একাউন্ট থাকতে হবে। এবং আপনার একাউন্ট বিকাশ অ্যাপ এ লগইন থাকতে হবে । আপনাদের যাদের বিকাশ একাউন্ট নেই কিংবা বিকাশ অ্যাপ ডাউনলোড করেননি এখন পর্যন্ত তাদের জন্য রয়েছে আরো ভালো অফার।আমি আপনাদেরকে নিচের বিকাশ এপ ডাউনলোড করার লিংক দিয়ে দিচ্ছি এখান থেকে ডাউনলোড করে আপনারা প্রচুর পরিমাণে ডিসকাউন্ট পাবেন।আর বর্তমান সময় আপনি ঘরে থেকে নিজের মোবাইল দিয়ে 
নিজেই একাউন্ট খুলতে পারবেন মাত্র কয়েক মিনিটে।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://bka.sh/next?c=signup&uuid=C1ETVFU15

বিকাশের নতুন অফার অনুযায়ী আপনি যদি কারোর রেফার লিংক থেকে ডাউনলোড করে অ্যাকাউন্ট করেন তাহলে আপনি চলতে অফার থেকে 20 টাকা বেশি পাবেন। তাই অবশ্যই উপরের লিংক এ ক্লিক করে ডাউনলোড করে অ্যাকাউন্ট করবেন।আর কারো যদি নিজেদের কোন রেফার লিংক থাকে আপনারা এটা নিজেদের ইচ্ছা কিন্তু আপনি যেভাবে পারেন একাউন্ট করতে পারেন।আর আপনার যদি মনে হয় যে আমার ডিসকাউন্ট লাগবে না তাহলে আপনি প্লে স্টোরে গিয়ে বিকাশ লিখে সার্চ করে অ্যাপ টা ডাউনলোড করে একাউন্ট করতে পারেন।একাউন্ট করার জন্য আপনার আইডি কার্ড ও আপনার ছবি এর পিক ছাড়া তেমন কিছু প্রয়োজন হবে না।আপনার পাশে আইডি কার্ড থাকলে এবং যার আইডি কার্ড দিয়ে একাউন্ট করবেন সে থাকলেই হবে। বর্তমান এ bkash এ একাউন্ট করা একদম সহজ। আপনি বর্তমানে যেকোনো যায়গায় bkash payment করতে পারবেন।

ডাউনলোড করার পর আপনার বিকাশ একাউন্ট থাকলে লগইন করবেন আর একাউন্ট না থাকলে এখান থেকে একটা একাউন্ট ক্রিয়েট করে 75 টাকা পর্যন্ত বোনাস নিয়ে নিতে পারবেন।এখন বিষয় আপনি কিভাবে এখানে যেকোনো পণ্য ক্রয় করে 50% পর্যন্ত ডিসকাউন্ট নেবেন।

আপনি আজকের ডিলে চলে যাবেন কিংবা বিকাশ অ্যাপ  চলে যাবেন।বিকাশ অ্যাপের সবার নিচে  অফার এর যায়গায় এবং আজকেরডিলের সবার উপরে দেখতে পাবেন 50 পার্সেন্ট ডিসকাউন্ট অপশন দেওয়া আছে শুধু ajkerdeal এর জন্য ।50 পার্সেন্ট ডিসকাউন্ট নিয়ে শপিং করার জন্য আপনাকে অবশ্যই বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট করতে হবে। বিকাশ ছাড়া অন্য যে কোন মাধ্যমে পেমেন্ট করলে আপনি এখান থেকে 50 পার্সেন্ট ডিসকাউন্ট নিতে পারবেন না। বিকাশ অ্যাপ থেকে পেমেন্ট করার মাধ্যমে আপনি ৫০% ডিসকাউন্ট এর পাশাপাশি হোম ডেলিভারি সহ অনেক অফার পাবেন।তবে অবশ্যই খেয়াল রাখবেন আপনাকে আজকের ডিল থেকে পণ্য ক্রয় করতে হবে এবং বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে হবে। আপনি এই সাইট থেকে যেকোনো পণ্যের উপর এই ডিসকাউন্ট টা পেয়ে যাবেন। তারপরও যদি আপনার কোন কিছু জানার থাকে আপনি তাদের সাথে সরাসরি কন্টাক করে নিতে পারবেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। পোস্টটি পড়ে যদি ভালো লাগে অবশ্যই মতামত শেয়ার করবেন এবং শেয়ার করবেন। পোষ্টে যদি কোন ভুল হয় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আপনার যদি কোন কিছু বুঝতে সমস্যা হয় অথবা কোন কিছু জানার থাকে অবশ্যই কমেন্ট করবেন। আমি সবসময় চেষ্টা করি আপনাদের কমেন্টের রিপ্লাই দেওয়ার জন্য।ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

আরো পড়ুন

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago