Categories: General

adf.ly থেকে কিভাবে income করবেন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি এই দুর্যোগপূর্ণ সময় আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। বর্তমান সময়ে আমরা লক ডাউন এর কারণে কোন কাজ করতে পারিনা। তাই আমাদের একটু চেষ্টা করা উচিত অনলাইন থেকে কিছু টাকা ইনকাম করা। আজকে আমি অনলাইন থেকে ইনকাম করার জন্য সবচেয়ে সেরা এবং বিশ্বস্ত একটা সাইট নিয়ে আলোচনা করব। এই সাইটটা প্রায় 10 থেকে 15 বছর যাবত মার্কেটে আছে এবং সবার বিশস্ততা অর্জন করে নিয়মিত পেমেন্ট দিয়ে যাচ্ছে।

আজকে আমি আপনাদের সামনে একটা লিঙ্ক শর্টেনার সাইট নিয়ে আলোচনা করব। এখান থেকে আপনারা লিংক শর্ট করবেন এবং তা শেয়ার করে ইনকাম করবেন। আপনি যে কোন একটা পোষ্টের লিংক কপি করবেন কপি করার পর এখানে একটা লিংক দেওয়ার জায়গা পাবেন সেখানে দেবেন দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনাকে নতুন একটা লিংক দেবে আপনাকে সেই লিংক শেয়ার করতে হবে। এতোটুকু কি বুঝতে পারছেন কি রকম কাজ আপনার করতে হবে তার আগে আমরা সাইটটাতে একাউন্ট করে নেই।

সাইট লিংকঃ- http://join-adf.ly/?id=23594205

এই সাইটের অ্যান্ড্রয়েড অ্যাপ আছে আপনার অ্যাপ দিয় কাজ করতে পারবেন। লিংকে ক্লিক করার পর আপনারা যে ওয়েবসাইটে নিয়ে যাবে সেই ওয়েবসাইট থেকে আপনারা অ্যাপ লিংক পেয়ে যাবেন।অ্যাপটা ডাউনলোড করে কাজ করলে আপনার সবচেয়ে সুবিধা হবে। গুগল প্লে স্টোর কিংবা অ্যাপ স্টোর যেকোনো এখান থেকে আপনি আপনার ডাউনলোড করতে পারবেন এবং এই লিঙ্ক আপনাদের ওয়েবসাইটে দেওয়া থাকবে।

সবার প্রথমে আপনি আপনার যে কোন একটা জিমেইল দিয়ে এখানে অ্যাকাউন্ট করে নেবেন। আপনি সরাসরি আপনার জিমেইল অ্যাকাউন্ট দিয়ে একাউন্ট করতে পারবেন তাছাড়া আপনি আপনার জিমেইল দিয়ে একটা অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন।আমি মনে করি যে কোন একটা জিমেইল দিয়ে সরাসরি লগইন করায় আপনাদের জন্য সহজ হবে। একাউন্ট তৈরি করা খুবই সহজ এ নিয়ে আপনাদের কারো কোন সমস্যা হবে না। তারপরও যদি অ্যাকাউন্ট করতে কারো কোন সমস্যা হয় কমেন্টে অবশ্যই জানাবেন

অ্যাকাউন্ট করা হয়ে গেলে আমাদের কাজ আছে এখন আমরা এখানে কিভাবে ইনকাম করবো। আপনি যেকোনো একটি চমৎকার পোষ্টের কিংবা যে কোন কিছুর একটা লিংক কপি করবেন। কপি করার পর বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে এটা শেয়ার করবেন। শেয়ার করার পর এখানে যত বেশি ক্লিক করবে আপনার তত বেশি ইনকাম হবে। বেশি বেশি ইনকাম করার জন্য আপনাদের ভাইরাল পোষ্টের লিংক শেয়ার করতে হবে। যেই সময় যেই বিষয়টা ভাইরাল আপনারা সেই বিষয়ের উপর লিংক কপি করে সেটা শেয়ার করার চেষ্টা করবেন।

এই সাইটে কাজ করার জন্য আপনাদের কিছু সর্তকতা অবলম্বন করতে হবে। কখনোই ১৮+ সাইটের কিংবা ভিডিওর কোন কিছুর লিংক শেয়ার করবেন না। এরকম ভিডিও কিংবা সাইটের লিংক শেয়ার করার জন্য তাদের অন্য একটি লিঙ্ক সর্টেনার সাইটে আপনি সেখানে একাউন্ট করে নিতে পারেন।আরো একটা সর্তকতা অবলম্বন করবেন আপনারা নিজের লিংকে বারবার ক্লিক করবেন না। 

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই সাইটটা একটু কম টাকা দিলেও এটা হান্ডেট পার্সেন্ট পেমেন্ট দেয়।  যারা কাজ করার জন্য আগ্রহী তারা এখনই এই সাইটে কাজ শুরু করতে পারে। ধন্যবাদ সবাইকে পোস্টটি পড়ার জন্য কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহাফেজ।

আরো পড়ুন

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago