Categories: Earn From Online

addcoin থেকে ইনকাম করুন। Easy 1 অনলাইন ইনকাম পেমেন্ট প্রুফ সহ।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

addcoin app review কিভাবে addcoin অ্যাপ থেকে ইনকাম করবেন এই বিষয় এ বিস্তারিত বলব আজ।

income tunes এর অনলাইন ইনকাম অ্যাপ রিভিউ এর পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে চমৎকার একটা আর্নিং অ্যাপ শেয়ার করব।অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার অনেকগুলো পদ্ধতি রয়েছে। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার সহজ একটা অ্যাপ নিয়ে আলোচনা করব। এই অ্যাপটা থেকে আমি ইতিমধ্যে তিনবার পেমেন্ট পেয়েছি তাই আমি আপনাদেরকে পেমেন্ট প্রুফ দেখাব প্রথম তারপর কিভাবে কাজ করবেন সে বিষয় নিয়ে আলোচনা করব।

আজকে আমি আপনাদের সাথে অ্যাপ নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে addcoin । অনলাইন থেকে ইনকাম করার জন্য এটা খুব বিশস্ত অ্যাপ। আপনি এখানে কাজ করলে পেমেন্ট পাবেন। এই অ্যাপ দীর্ঘদিন ধরে চলছে।

অনলাইন ইনকামের বেশিরভাগ অ্যাপ হয় ফ্যাক।এসকল অ্যাপ আমাদের দিয়ে শুধু কাজ করিয়ে নেয়। পেমেন্ট দেওয়ার সময় অ্যাপ গুলো বন্ধ করে দেয়। ফলে আমরা কষ্ট করে কাজ করি ঠিক কিন্তু পেমেন্ট পাই না। কিন্তু এড কয়েন থেকে আমি অনেক বার পেমেন্ট পাইছি। নিচে আমার পেমেন্ট প্রুফ দেখে নিন..

সবাই দেখতে পাচ্ছেন এই সাইট থেকে আমি 20 টাকা করে তিনবার পেমেন্ট নিয়েছি। তো এখন কোন সংকোচ ছাড়া এখানে কাজ করতে পারেন। আপনারা সবাই এখানে নিশ্চিন্তে কাজ করতে পারেন ১০০% পেমেন্ট পাবেন। যেহেতু আমি পেমেন্ট পাইছি আপনি ও পাবেন।

আপনি প্লে স্টোর এ addcoin লিখে সার্চ করলে পেয়ে যাবেন। addcoin লিখে সার্চ করলে প্লে স্টোরে অনেকগুলো অ্যাপ দেখতে পাবেন। তাই আপনার জন্য ভালো হবে আপনি যদি আমার দেওয়া ডাউনলোড লিঙ্ক এ ক্লিক করে অ্যাপটা ডাউনলোড করেন।

App link:- https://play.google.com/store/apps/details?id=com.fourplans.addcoin

referral code:- 330666

লিংক এ ক্লিক করলে প্লে স্টোর এ নিয়ে যাবে সেখানে থেকে ডাউনলোড করগেন। আপনি এই অ্যাপ এ খুব সহজে একাউন্ট করতে পারবেন।
১)আপনি আপনার মোবাইল নাম্বার দিয়ে দিবেন।
২)আপনার দেয়া মোবাইল নাম্বারে একটা কোড যাবে সেটা দিয়ে দিবেন।
৩)আপনার মোবাইলে থাকা একটা জিমেইল দিবেন।
৪)আপনার নাম দিবেন।
৫) আপনার পাসওয়ার্ড দিয়ে দিবেন।
৬)রেফার কোড দিবেন।

সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট হয়ে যাবে।

সব সময় চেষ্টা করবেন আপনার পাসওয়ার্ড মনে রাখার। তবে যে কোন মুহূর্তে আপনার পাসওয়ার্ড ভুলে গেলে আপনার করণীয় নিয়ে আলোচন করি। এক্ষেত্রে আপনি ফরগেট পাসওয়ার্ড এ ক্লিক করবেন। তারপর আপনার মোবাইল নাম্বারটা দিয়ে সাবমিট করবেন। মোবাইল নাম্বার দিয়ে সাবমিট করলে আপনি যেই ইমেল দিয়ে লগইন করেছেন ঐ ইমেইল একটা নতুন পাসওয়ার্ড চলে যাবে সেটা দিয়ে লগইন করতে পারবে না। পরবর্তীতে আপনি আপনার পাসওয়ার্ড চেঞ্জ করে নিবেন।

রেফার কোড ব্যাবহার করে লগ ইন করলে কিছু লাভ পাবেন।আপনি এই অ্যাপ এ রেফার কোড দিয়ে লগইন করলে সাথে সাথে ১০ কয়েন বোনাস পেয়ে যাবেন। আপনি যদি কোড না দেন তাহলে ১০ কয়েন বা দুই টাকা বোনাস পাবেন না। অনেক সময় রেফার কোড ছাড়া একাউন্ট করা যায় না। তাই আপনি রেফার কোড টা দেখে নিতে পারেন। আপনি চাইলে এটা কপি পেস্ট বা লিখে দিতে পারেন।

এখানে আপনি খুব সহজে ইনকাম করতে পারবেন। আপনাকে ১০-৩০ সেকেন্ড এর বাংলাদেশি এড দেখতে হবে। এড দেখার জন্য আপনি কয়েন পাবেন। এখানে কয়েন রেট ভালো। ১০০ কয়েন এর জন্য ২০ টাকা দেওয়া হবে। আপনি রেফার করে ইনকাম করতে পারবেন। প্রতি রেফার এ ৫ কয়েন করে পাবেন।

পেমেন্টের ক্ষেত্রে সবার প্রথমে আমি প্রেমের প্রুফ শেয়ার করেছি। আপনি এই অ্যাপ থেকে মাত্র 20 টাকা হলে পেমেন্ট নিতে পারবেন।আপনাকে মোবাইল রিচার্জ নিতে হবে। আপনার যখন আরো বেশি ইনকাম হবে বিকাশ ও রকেটে পেমেন্ট নিতে পারবেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনারা addcoin অ্যাপে কাজ করে মোটামুটি কিছু টাকা ইনকাম করতে পারবেন। আপনারা যদি বেশি বেশি রেফার করতে পারেন তাহলে আরো বেশি টাকা ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট পড়ার জন্য। ভাল থাকবেন সবাই। সবসময় income tunes এর সাথে থাকবেন। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

আরো পড়ুন-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago