Categories: Facebook

Facebook একাউন্ট তৈরি করুন নিজের নাম্বার ও জিমেইল ছাড়া। Easy 1 way to create fb account.

আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ

আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনার নিজের কোন মোবাইল নাম্বার বা জিমেইল ছাড়া Facebook একাউন্ট তৈরি করবেন।

income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনার নিজের কোন মোবাইল নাম্বার বা জিমেইল ছাড়া Facebook একাউন্ট তৈরি করবেন। আপনি যদি এই ব্যাপারে জানার জন্য আগ্রহী হন তাহলে সম্পূর্ণ পোস্ট মনোযোগ দিয়ে পরবেন।

আমরা যারা অনলাইন এ কাজ করি তাদের অনেকগুলো Facebook অ্যাকাউন্ট থাকা প্রয়োজন পড়ে। আমাদের যখন অনেকগুলো ফেসবুক একাউন্ট থাকে তখন আমরা বেশি বেশি করে লিঙ্ক শেয়ার করতে পারি যার ফলে আমাদের ইনকাম বেশি হয় আমরা বেশি বেশি রেফার করতে পারি। কিন্তু আমাদের একই নাম্বার কিংবা এক জিমেইল দিয়ে অনেকগুলো অ্যাকাউন্টগুলো আমাদের নানা রকম সমস্যা হতে পারে। তবে আজকের টিপস শেয়ার করে আপনি নিজের কোন নাম্বার কিংবা জিমেইল ছাড়া অনেকগুলো একাউন্ট তৈরি করতে পারবেন।

প্রথমে আমি বলে রাখি এটা আপনারা কোন খারাপ কাজে ব্যবহার করবেন না।একটা কথা মনে রাখবেন বর্তমানে সাইবার অপরাধের অনেক বড় অপরাধী মনে করা হয় ।আপনি যদি মনে করেন আপনি এভাবে ফেসবুক একাউন্ট তৈরি করে কখনো ধরা পড়বেন না তাহলে আপনার ধারণা ভুল। একটা কথা মনে রাখবেন সত্য সবসময় সত্য হয় এবং তা প্রকাশ পায়।আপনি যেভাবেই অপরাধ করেন না কেন তারা একদিন প্রকাশ পাবেই। তাই আজকে আমি আপনাদের সাথে যে টিপস শেয়ার করবে এটা আপনারা ভাল কাজে ব্যবহার করবেন আপনাদের প্রয়োজনে ব্যবহার করবেন।

নিজের কোন নাম্বার কিংবা জিমেইল ছাড়া Facebook একাউন্ট তৈরি করার জন্য আপনাদের একটা ওয়েবসাইটের সাহায্য নিতে হবে। আমি নিচে ওয়েবসাইটের লিংকটা দিয়ে দিচ্ছি আপনারা সেখান থেকে ক্লিক করে সরাসরি হচ্ছে চলে যেতে পারে।

সাইট লিংকঃ-https://mail.yandex.com

লিংকে ক্লিক করার পর আপনাদের সরাসরি  ওয়েবসাইটে নিয়ে যাবে। যেহেতু আমরা এই ওয়েবসাইটে নতুন তাই প্রথমে আমাদেরকে এখানে একটা একাউন্ট তৈরী করতে হবে। আপনি অন্যান্য ইনকাম সাইট গুলাতে বা যেকোন ওয়েবসাইটে যেভাবে একাউন্ট করেন এখানে একই ভাবে একাউন্ট করতে পারবেন।

অ্যাকাউন্ট করার সময় আপনি কোন মোবাইল নাম্বার কিংবা জিমেইল ব্যবহার করবেন না। এর জন্য আপনি নিজেই দেখতে পাবেন আমার কোন মোবাইল নাম্বার বা জিমেইল নেই এটাতে টিক করে দিলপ আপনাকে আর মোবাইল নাম্বার বা জিমেইল দিতে হবে না। একাউন্ট এভাবে খুব সহজে করতে পারবে।

একাউন্ট করা হয়ে গেলে আপনি এখানে একটা নতুন জিমেইল তৈরি করতে পারবেন। এই জিমেইল দিয়ে আপনি ফেসবুকে একাউন্ট তৈরি করতে পারবেন। এই ফেসবুক একাউন্ট আপনার কোন নিজের ইনফরমেশন থাকবে না। আপনি ওই ওয়েবসাইটের ইনফরমেশন দিয়ে এখানে জিমেইল তৈরি করবেন। এবং সেই জিমেইল দিয়ে Facebook একাউন্ট তৈরি করবেন।

আরেকটা বিষয় হচ্ছে ভেরিফিকেশনের। আপনি যখন কোন জিমেইল দিয়ে ফেসবুক একাউন্ট তৈরি করবেন তখন আপনাকে সেই জিমেইল একটা ভেরিফাই কোড পাঠাবে। আপনাকে সেই কোডটি দিয়ে সাবমিট করতে হবে নাহলে আপনি অ্যাকাউন্ট করতে পারবেন না। একাউন্ট করার জন্য আপনাকে সেই ওয়েবসাইটের জিমেইল এ চলে যেতে হবে। আপনাকে যে ভেরিফাই কোড পাঠাবে আপনি সেখানে সে ভেরিফাই কোড টা দেখতে পাবেন। আপনি সেই কোড দিয়ে খুব সহজে একাউন্ট করতে পারবেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। এবং সবাই Facebook অ্যাকাউন্ট তৈরি করতে পারবেন নিজের কোন মোবাইল নাম্বার কিংবা জিমেইল ছাড়া। পোস্টটি যদি ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করবেন। পোস্টে কোন ভুল হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। সব সময় আমাদের সাথে থাকবেন ।কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

আরো পড়ুন-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago