Categories: Earn From Online

ফ্রিল্যান্সিং24 থেকে আয় করুন।

প্রিয় বন্ধুরা ফ্রিল্যান্সিং24 আপনাদের দিচ্ছে অনলাইন থেকে আয় এর সুযোগ। এখন প্রতিদিন ফ্রিল্যান্সিং24 ওয়েবসাইট ভিজিট করে আয় করতে পারবেন। এবং আয় করতে পারবেন অথোর হিসেবেও। চলুন তাহলে দেখে নেওয়া যাক কিভাবে আপনারা ফ্রিল্যান্সিং24 থেকে আয় করতে পারবেন।

ফ্রিল্যান্সিং24 থেকে আয় করুন।

ফ্রিল্যান্সিং24 থেকে আয় করার কয়েকটি মাধ্যম রয়েছে। বর্তমানে আপনি ফ্রিল্যাস্নিং২৪ থেকে প্রতি ঘন্টার টাস্ক সম্পূর্ণ করে আয় করতে পারবেন, পোস্ট লিখে আয় করতে পারবেন, রেফার করে আয় করতে পারবেন। তাছাড়া পরবর্তীতে ফ্রিল্যান্সিং24 আপনাদের আরো আয় এর পদ্ধতি করে দিবে।

টাস্ক সম্পূর্ণ করে আয়:

টাস্ক সম্পূর্ণ করে ফ্রিল্যান্সিং২৪ থেকে আয় করার নিয়ম সঠিক ভাবে তুলে ধরা হলোঃ প্রতি ঘন্টায় ১৫ টি পোস্ট ভিউ এবং একটি বোনাস টাস্ক পাবেন। প্রত্যেকটি পোস্ট ভিউ করার জন্য পাবেন ০.৩ পয়সা । প্রত্যেক বোনাস নেওয়ার জন্য পাবেন ১ টাকা।

কিভাবে Notepad এর সাহায্যে Simple একটি apps তৈরি করবেন ।

পোস্ট ভিউ করার নিয়মঃ

পোস্ট ভিউ করে আয় করার জন্য অবশ্যই আপনাকে ফ্রিল্যাস্নিং ২৪ এর একটি একাউন্ট করে নিতে। একাউন্ট না করলে পোস্ট ভিউ করলে আপনি কোন টাকা আয় করতে পারবেন না। একাউন্ট খোলার পর স্টেপ বাই স্টেপ পোস্ট ভিউ করে পয়সা আয় করতে পারবেন।একাউন্ট লগিন করার পর যে কোন একটি পোস্ট ওপেন করতে হবে।

মিনিমাম পোস্টটি ১ মিনিট ভিউ করতে হবে। পোস্টটিতে একটি কমেন্ট করতে হবে এবং পোস্ট টি শেয়ার করতে হবে। এবং সমস্ত স্টেপ সম্পূর্ণ করার পর দেখবেন পোস্ট এর নিচে Read Complete বাটনে চলে আসবে সেখানে ক্লিক দিলে আপনার একটি পোস্ট ভিউ সম্পূর্ণ হবে। পোস্ট ভিউ সম্পূর্ণ হলে আপনি পাবেন ১০ পয়সা, যা আপনার মেইন ব্যালেন্সে যোগ হবে।

বোনাস নেওয়ার নিয়মঃ

১৫ টি পোস্ট ভিউ সঠিক ভাবে সম্পূর্ণ করার পর বোনাস নিতে পারবেন। বোনাস নেওয়ার জন্য ফ্রিল্যান্সিং24 থেকে যে কোন একটি বিজ্ঞাপনে ক্লিক দিতে হবে। বিজ্ঞাপনে ক্লিক দিয়ে সারভে সম্পূর্ণ করতে হবে। যে বিজ্ঞাপনে ক্লিক দিয়েছেন সেই ওয়েবসাইটে মিনিমাম ২-৩ মিনিট সময় দিতে হবে। ২ মিনিট অপেক্ষা করার পর ওয়েবসাইট এর লিংকটি কপি করে বোনাস ফর্ম পুরন করে সাবমিট করলেই পেয়ে যাবেন ১ টাকা।

রেফার করে আয়ঃ

রেফার করে আয় করার নিয়মঃ ফ্রিল্যান্সিং২৪ থেকে আয় করার আরেকটি সহজ পদ্ধতি রেফার করে আয় করা। প্রতি রেফারে পাবেন ৫ টাকা এবং সাথে থাকছে ১০% রেফারেল কমিশন।

যেভাবে রেফার করবেনঃ

রেফার করার জন্য অবশ্যই ফ্রিল্যান্সিং২৪ এ আপনার একটি একাউন্ট থাকতে হবে। একাউন্ট লগিন করার পর আপনি আপনার ড্যাশবোর্ড এর মেনু বারে রেফার পেজ পাবেন। রেফার পেইজ এ আপনি আপনার রেফার হিস্টোরি, রেফার ইনকাম এবং টোটাল রেফার দেখতে পাবেন। রেফার পেজে আপনি আপনার রেফার কোড পাবেন সেই রেফার কোড ব্যাবহার করে আপনি আপনার ফ্রেন্ড এবং আশে পাশের লোকজনকে ফ্রিল্যান্সিং২৪ ওয়েবসাইটে জয়েন করাবেন। এবং এক জন সঠিক রেফার এর জন্য আপনি পাবেন ৫ টাকা এবং ১০% রেফারেল কমিশন।

ফ্রিল্যান্সিংয়ের টাকা উত্তোলন নিয়ে আর নয় ভাবনা

যে নিয়ম না মানলে রেফারেল কমিশন পাবেন নাঃ

সঠিক নিয়ম মেনে রেফার না করলে রেফারেল কমিশন পাবেন না অথবা আপনার একাউন্ট ব্লক করে দেওয়া হবে। যে সকল নিয়ম মাথায় রাখবেন।

  • ১) আপনার রেফার কে অবশ্যই কাজ করতে হবে।
  • ২) রেফার যদি কাজ না করে তাহলে রেফার কমিশন পাবেন না।
  • ৩) একটি ডিভাইস দিয়ে একাধিক একাউন্ট করলে রেফার এবং আপনার একাউন্ট ২ টাই ব্লক করা হবে।
  • ৪) ফেইক রেফার করলে একাউন্ট ব্লক করা হবে।

পেমেন্ট কিভাবে নিবেন?

ফ্রিল্যান্সিং24 থেকে আয় করে আপনি ১০০% পেমেন্ট পাবেন। অনলাইনে অনেক ধরনের ফেইক সাইট রয়েছে যেগুলো পেমেন্ট করে না তাই বলে এই নয় যে ফ্রিল্যান্সিং২৪ পেমেন্ট করবে না। ফ্রিল্যান্সিং২৪ কোন পিটিসি ওয়েবসাইট নয়। এটা একটি ব্লগ সাইট সুতরাং এখান থেকে আপনারা ১০০% পেমেন্ট নিতে পারবেন।

ভয়েস দিলেই টাকা দিবে ফেসবু্ক

পেমেন্ট নেওয়ার উপায়ঃ

মাত্র ১০ টাকা হলেই পেমেন্ট নিতে পারবেন। বিকাশ, রকেট, ফ্লেক্সিলোড এর মাধ্যমে পেমেন্ট করা হয়। পেমেন্ট রিকুয়েস্ট দেওয়ার ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট করা হয়।

যে সকল কাজ করলে পেমেন্ট পাবেন নাঃ

একটি ডিভাইসে একাধিক একাউন্ট করলে ।

ভিপিএন ব্যাবহার করে কাজ করলে।

ইনকাম টিউনস এ কিভাবে টাকা উইথড্র করতে হয়।

বোনাস ব্যাতিত কোন বিজ্ঞাপনে ক্লিক দিলে একাউন্ট ব্লক করা হবে।

বোনাস নেওয়ার জন্য সঠিক ভাবে বিজ্ঞাপনে ক্লিক না দিলে।

এক পোস্ট বার বার ভিউ করলে।

প্রত্যেক বার টাস্ক সম্পূর্ণ করার জন্য ১৪ টি আলাদা আলদা পোস্ট ভিউ করতে হবে।

একাউন্ট খুলুনঃ

626087 এই কোডটি প্রথমে কপি করুন তারপর এই লিঙ্কে ক্লিক করে যাবতীয় তথ্য দিয়ে কোডটি পেস্ট করে রেজিস্টার করুন।

আশা করি পোস্টটি আপনাদের উপকারে আসবেন সঠিকভাবে নিয়ম মেনে কাজ করলে পেমেন্ট পাবেন। তবে বেশি আয় করতে হলে ইনকাম টিউনসই সর্বোত্তম। পোস্টটি পড়ার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

আরো পড়ুন >>>

Online Income এর বিভিন্ন উপায়

ব্লগ থেকে টাকা আয় করুন

ইনস্টাগ্রাম থেকে আয় করবেন কিভাবে?

Jowel Das Provas

আমার সাথে জীবন পাতায় যুক্ত হতে পারেন। https://www.jibonpata.com/jowel আমার ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। www.facebook.com/joweldasprovas Income Tunes এ যুক্ত হতে। https://www.incometunes.com/register?mref=joweldas52

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago