ক্যাপচা টাইপ করে Online থেকে ইনকাম করুন। সবচেয়ে বিশস্ত আর্নিং সাইট।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? অনলাইন ইনকাম এর সবচেয়ে বিশস্ত এবং সেরা একটি আর্নিং সাইট হচ্ছে kolotibabl. এখানে ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন । আজকে যে সাইট নিয়ে আলোচনা করব এটা থেকে আপনি মাএ ৩০ সেকেন্ড এর মধ্যে পেমেন্ট পাবেন। তার মানে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট। অনলাইন আয় এর বেশিরভাগ হয় ফ্যাক। মানুষ কাজ করার আগ্রহ হারিয়ে ফেলে। তাই online income এর জন্য kolotibablo এমন একটা সাইট নিয়ে এসেছে যেখানে পেমেন্ট না পাওয়ার কোন ভয় নেই।

এই সাইট এ পেমেন্ট পদ্ধতি হচ্ছে অটো পেমেন্ট। এখানে মেশিন সিস্টেম এর মাধ্যমে পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার সাথে সাথে পেমেন্ট পাঠিয়ে দেওয়া হয়। এই সাইট এর প্রধান লক্ষ হচ্ছে সবার জন্য স্থায়ী ইনকাম এর ব্যবস্থা করে দেওয়া। তার মানে এটা এমন সাইট নয় যে আজ আছে কাল নেই। এটা অনেক সময় ধরে মার্কেট এ আছে এবং সততার সাথে পেমেন্ট করে যাচ্ছে। কিছু সাইট আছে মার্কেট এ এসে প্রচুর ফ্যামাস হয়ে যায় পরবর্তী তে সকলের টাকা মেরে চলে যায়।কিন্তু এখানে তার কোন ভয় নেই।

এই সাইট এর অ্যাপ থাকলেও আপনাকে সাইট থেকে একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য এবং কাজ করার জন্য কোন ইনভেস্ট করতে হবে না। এখানে ইনভেস্ট ছাড়া কাজ করে ভালো ইনকাম করতে পারবেন। সাইট এর লিংক আমি দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ-  http://getcaptchajob.com/byjhqhzakf

লিংক এ ক্লিক করলে সাইট এ নিয়ে যাবে। সেখানে একাউন্ট করে নিবেন। একাউন্ট করার সময় কিছু ক্যাপচা পুরন করতে হবে। সবকিছু দিয়ে সাবমিট করার পর আপনার ইমেইল এ পাসওয়ার্ড চলে যাবে। সে পাসওয়ার্ড এবং উসারনেম দিয়ে লগ ইন করতে হবে। লগ ইন করার পর আপনার পাসওয়ার্ড চেন্জ করে নিতে পারবেন। এখানে সবকিছু একদম নিরাপত্তার সাথে করা হয়। কেউ যাতে আপনার একাউন্ট হ্যাক না করতে পারে এ ব্যাপার এ সতর্কতা অবলম্বন করা হয়। একাউন্ট সম্পূর্ণ হওয়ার পর আপনার পাসওয়ার্ড পরিবর্তন করে নিবেন। এবং আপনাকে ৪ ডিজিট এর একটা পমো কোড সেট করতে হবে। এই কোড আপনার পেমেন্ট তোলার সময় লাগবে। এটা আপনি পরিবর্তন করতে পারবেন না এবং একবার করতে পারবেন। তাই এই কোডটি আপনাকে মনে রাখতে হবে।

একাউন্ট কমপ্লিট হয়ে গেলে আপনি এখানে সাথে সাথে কাজ শুরু করতে পারবেন। এখানে কাজ শুধু ক্যাপচা টাইপ করা। এখানে আপনি বিভিন্ন রকম ক্যাপচা পাবেন।সবচেয়ে সহজ হচ্ছে রি ক্যাপচা টাইপ করা।এখানে আপনি ইমেইজ ক্যাপচা, h ক্যাপচা টাইপ করেও ইনকাম করতে পারবেন। আপনি এই সাইট এ কাজ করার জন্য এদের একটা অ্যাপ আছে ওটা ডাউনলোড করে নিবেন।প্লে স্টোর এ গিয়ে kolotibablo লিখে সার্চ করলে অ্যাপ পেয়ে যাবেন।

অ্যাপ ডাউনলোড করার পর পাসওয়ার্ড এবং উসারনেম দিয়ে লগ ইন করবেন। সেটিংস এ ক্লিক করে রি ক্যাপচা ছাড়া বাকিগুলো অফ করে দেবেন।তাহলে আপনি সহজে কাজ করতে পারবেন। একটা কথা মনে রাখবেন আপনি অ্যাপ থেকে শুধু কাজ করতে পারবেন। কিন্তু অ্যাপ থেকে একাউন্ট করতে পারবেন না। অবস্যই আপনাকে এদের ওয়েবসাইট এ গিয়ে একাউন্ট করতে হবে। উপরে ওয়েবসাইট এর লিংক দেওয়া আছে।

আরো পড়ুন

Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

ভিজিট করুনঃ-https://www.incometunes.com/online-income-bkash-payment/

এখানে আপনার একাউন্ট এ যখন ০.৫ ডলার বা মাএ ৪০ টাকা হবে আপনি যেকোনো উসারের কাছে তা সেন্ড করতে পারবেন। তাদের কে আপনার পেমেন্ট দিয়ে তাদের থেকে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। আপনি ১ ডলার হলে সরাসরি পেমেন্ট নিতে পারবেন।এখানে আপনি কয়েনবাস এ পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ থেকে কয়েনবাস একাউন্ট সহজে করতে পারবেন এবং সে কোন সাইট থেকে তা বিকাশ এ নিয়ে নিতে পারবেন। আমি আগেই বলেছি সাথে সাথে পেমেন্ট দেয়।এখানে আপনি  ১০০০ ক্যাপচা পুরন এর জন্য ১.৫ ডলার পযন্ত ইনকাম করতে পারবেন। সবগুলো ক্যাপচার জন্য ইনকাম আলাদা। আপনি হোম পেজে দেখতে পাবেন কোন ক্যাপচা টাইপ করলে কিরকম ইনকাম হয়।

আশা করি সবাই বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। পোস্ট এ কোন ভুল হলে  ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। আর যারা এখানে কাজ করতে আগ্রহী কাজ করতে পারেন ১০০% পেমেন্ট পাবেন।এখানে একটু সতর্ক হয়ে কাজ করবেন। অনেক বেশি ভুল কাজ করলে একাউন্ট ব্লক করে দিবে। তবে অ্যাপ দিয়ে রি ক্যাপচা টাইপ এর কাজ করলে কোন ভুল হবে না আশা করি।  ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago