Categories: Earn From Online

অনলাইন থেকে ইনকাম করুন মোবাইল দিয়ে। সেরা 2 টি ইনকাম সাইট।

আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে মোবাইল দিয়ে অনলাইন থেকে ইনকাম করার সেরা দুটি সাইট নিয়ে আলোচনা করব।

income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে চমৎকার কিছু সাইট শেয়ার করব।অনলাইন থেকে মোবাইল দিয়ে ইনকাম করার অনেকগুলো পদ্ধতি রয়েছে। আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করেন দুটি সহজ সাইট নিয়ে শেয়ার  করব। সাইট দুটি থেকে আপনি যদি একদম নতুন হন  অনলাইনে কাজ না করে থাকেন তাহলে আপনি কাজ করতে পারবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

১. tiptopface থেকে ইনকাম

সবার প্রথমে আমি যে সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে tiptopface।

সাইট লিংকঃ- https://www.tiptopface.com/register?ref=Jahidullove570

লিংকে ক্লিক করে প্রথমে আপনি সাইটে একাউন্ট করে নেবেন। একাউন্ট করার পর আপনি সেটিংস এ গিয়ে আপনার বাকি ইনফরমেশন গুলো দিয়ে রাখবেন। এখানে আপনি ফেসবুক এর মতো সবকিছু করতে পারবেন। আপনি চাইলে প্রোফাইল পিক দিতে পারবেন অথবা চাইলে স্কিপ করতে পারবেন।

এটা হচ্ছে অনলাইন থেকে ইনকাম করার একটা সোশ্যাল সাইট। এই সাইট থেকে প্রতিদিন আপনি প্রায় ১৫০ টাকার মত ইনকাম করতে পারবেন।এটাতে কাজ করতে আপনার একটু সময় লাগবে।  এখানে আপনি ফেসবুকের মত লাইক, কমেন্ট, পোস্ট করে ইনকাম করতে পারবেন।এখানে  আপনি ফ্রী মেম্বার থাকা অবস্থায় প্রতিদিন ১৫০ এর মতো ইনকাম করতে পারবেন। তবে এখানে আপনি টাকা দিয়ে পুরো মেম্বারে আপডেট হতে পারবেন তখন আপনার ইনকাম একটু বেশি হবে  সময় কম লাগবে। সবকিছু শেষে সাইটটা খুব ভালো এখান থেকে আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

tiptopface সাইট থেকে আপনি রেফার করে কিছু ইনকাম করতে পারবেন। তবে খুব বেশি রেফার করে ইনকাম করা সম্ভব নয় কারণ এখানে রেফার কমিশন বা ইনকাম খুব কম। এর থেকে ভালো হবে আপনি নিজে এখনো সময় দিয়ে কাজ করেন। এখানে আপনি রেফার করে মাএ একটা লাইক এর সমান পয়েন্ট পাবেন। তবে আপনার রেফার মেম্বার প্রু মেম্বার এ আপডেট হলে ১০% কমিশন পাবেন।

অনলাইন থেকে ইনকাম করার জন্য tiptopface অনেক ভালো একটা সাইট।আপনি এখানে ফেসবুক এর মতো এন্টারটেইনমেন্ট এর পাশাপাশি ইনকাম করতে পারবেন। আমরা ফেসবুকে অনেক সময় নষ্ট করি তার মধ্যে যদি কিছু সময় আমরা এখানে দেই তাহলে আমাদের সময় নষ্ট হবে না। ফেসবুকের মত আমরা এখানে ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম করতে পারব।

২..visaxpresbd থেকে  ইনকাম 

এরপর আমি আপনাদের সাথে যেই ট্রেনে আলোচনা করতে যাচ্ছে তার নাম হচ্ছে visaxpresbd।

সাইট লিংকঃ- http://visaxpresbd.net/ref.php?ref=19463

লিংকে ক্লিক করার পর সবার প্রথম আপনি সাইটে একাউন্ট করে নেবেন। আপনার নাম,মোবাইল নাম্বার, জিমেইল এবং পাসওয়ার্ড দিয়ে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করার পর ভেরিফাই করতে হবে না।

উপরের সাইটের মত এটাও আপনার ইনকাম করতে একটু সময় লাগবে। এখানে আপনি নিউজ পড়ে ইনকাম করতে পারবেন। এছাড়া আপনি ভিডিওতে খেলাম ক্যাপচা টাইপ করে ইনকাম করতে পারবেন। এখানে আপনার সবচেয়ে বেশি ইনকাম হবে বোনাস ক্লিক করে। আপনি দিনে ২/৩ বার বোনাস ক্লিক নিতে পারবেন।

উপরের সাইটের মতই সাইট আপনি বিকাশে পেমেন্ট নিতে পারবেন। এখানে সহজে কাজ করা যায় আর  কাজ করে খুব সহজে পেমেন্ট নিতে পারবেন তাই কাজ করতে পারেন। আপনি বাংলাদেশ এর প্রচলিত সকল মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

visaxpresbd সাইট থেকে আপনি রেফার করে কিছু ইনকাম করতে পারবেন। তবে খুব বেশি রেফার করে ইনকাম করা সম্ভব নয় কারণ এখানে রেফার কমিশন বা ইনকাম খুব কম। এর থেকে ভালো হবে আপনি নিজে এখনো সময় দিয়ে কাজ করেন। এখানে আপনি ১৫% রেফার কমিশন পাবেন। তবে আপনি রেফার করার পর যদি কোন মেম্বার কাজ না করে তাহলে আপনার লাভ হবে  না। আপনার রেফার করা মেম্বার পেমেন্ট নিলে তখন আপনার রেফার ব্যালেন্স যোগ হবে।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

ধন্যবাদ সবাইকে আজকের পোষ্টে সময় দিয়ে পড়ার জন্য। আশা করি পোস্ট গুলো সবার ভালো লেগেছে। ভালো লাগলে শেয়ার করবেন।আপনি যদি একটু ভালো ইনকাম করতে চান তাহলে দুটি সাইটে কাজ করবেন।  পোস্টটি যদি কোন ভুল হয় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কমেন্ট এ আপনার মতামত জানাবেন। ভাল থাকবেন সবাই কথা যে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago