Categories: Apps Development

মোবাইল দিয়ে sketchware এর মাধ্যমে অ্যাপ তৈরি করুন. 1 Easy way!!

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছে। আজকে  অ্যান্ড্রয়েড মোবাইল এর খুবই গুরুত্বপূর্ণ একটা অ্যাপস শেয়ার করব। আপনি এই অ্যাপস দিয়ে  আপনার মোবাইল এর মাধ্যমে অ্যাপস তৈরি করতে পারবে।sketchware হচ্ছে মোবাইল দিয়ে মোবাইল এর জন্য অ্যাপ তৈরি করার একটি মাধ্যম। আপনি যদি sketchware অ্যাপ টা সম্পর্কে জানতে চান তাহলে সম্পূর্ণ পোস্ট টি পরবেন।

আমাদের অনেকের অ্যাপ ডেভেলপমেন্ট এর কাজ করার  স্বপ্ন রয়েছে। আমাদের কোন পিসি বা ডেস্কটপ না থাকায় আমরা অ্যাপ ডেভেলপমেন্ট শুরু করতে পারছিনা। বর্তমান সময়ে অ্যাপ ডেভেলপমেন্ট করে ভালো ইনকাম এর সুযোগ রয়েছে বিভিন্ন এড নেটওয়ার্ক থেকে। আজকে আমি আপনাদের সামনে যে ট্রিক্সটি শেয়ার করবে এটা দিয়ে আপনার মোবাইল দিয়ে খুব চমৎকার একটা অ্যাপস তৈরি করতে পারবেন। আপনার অ্যাপ থেকে ইনকাম ও করতে পারবেন।

আপনাদের সাথে আজকে যেই অ্যাপস শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে sketchware.. আপনি play stor এ sketchware  লিখে সার্চ করলে পেয়ে যাবে।এটা 51 মেগাবাইট এর মতো একটা অ্যাপস । আমি নিচে অ্যাপস ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি এখানে ক্লিক করে আপনি অ্যাপস ডাউনলোড করতে পারবেন। ক্লিক করার পর সরাসরি আপনাকে প্লে স্টোর এ নিয়ে যাবে সেখানে থেকে ডাউনলোড করে নিবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.besome.sketch

sketchware ব্যবহার করে অ্যাপ তৈরি করার অনেক সুবিধা রয়েছে। এখানে আপনি কোন সমস্যা ছাড়া অ্যাপ তৈরি করতে পারবেন। আমরা যখন কোন app maker দিয়ে কাজ করতে চাই সে ক্ষেত্রে মোবাইল থেকে কাজ করা যায় না অনেক সমস্যা করে। app maker মোবাইল এ ব্যবহার করলে মোবাইল স্লো হয়ে যায়। মাঝে মাঝে মোবাইল হ্যাং করে।  কিন্তু sketchware এ থেকে আপনি খুব সহজে কোন সমস্যা ছাড়া সাধারণ একটা এন্ড্রয়েড মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করতে পারবেন। এটা ব্যবহার করলে আপনার মোবাইল স্লো হবে না এবং হ্যাং করবে না।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

sketchware অ্যাপস থেকে আপনি অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অনেক ভালো মানের তৈরি করতে পারবেন। এখান থেকে আপনি  এন্ড্রয়েড মোবাইলের জন্য গেম,লাইট, ইনকাম অ্যাপ, চ্যাট অ্যাপ,ওয়েব ভিউ অ্যাপ  সহ অনেক ধরনের অ্যাপ তৈরি করতে পারবেন। সবগুলো অ্যাপ তৈরি করে আপনি শেয়ার করতে পারবেন অথবা চাইলে নিজে ব্যবহার করতে পারবেন। আপনি প্লে স্টোর এ আপলোড করার মাধ্যমে অনেক মানুষ এর কাছে পৌছাতে পারবেন।

sketchware সাইট থেকে অ্যাপ তৈরি করে সরাসরি প্লে স্টোরে পাবলিশ করতে পারবেন। তবে প্লে স্টোরে অ্যাপ পাবলিশ করার জন্য অবশ্যই আপনাকে প্লে স্টোরে একাউন্ট থাকতে হবে। প্রথম সময় শুধু একবার এর জন্য প্লে স্টোর এ কিছু টাকা দিয়ে একাউন্ট করতে হয়। আপনি যদি চান আপনার নিজের জন্য অ্যাপ তৈরি করে শুধু নিজে ব্যবহার করবেন। তাহলে আপনি এখান থেকে ডাউনলোড করে করে সরাসরি সেটা আপনার মোবাইলে ব্যবহার করতে পারবেন । আপনি এখান থেকে অ্যাপ তৈরি করে সরাসরি আপনার মোবাইলে ইন্সটল করতে পারবেন। এখানে অ্যাপ তৈরি এবং ডাউনলোড করার জন্য আপনার খুব বেশি ইন্টারনেট ও লাগে না।

সর্বশেষ কথা হচ্ছে আপনাদের যাদের স্বপ্ন আছে অ্যাপ ডেভেলপমেন্ট করার কিন্তু পিসি বা ডেস্কটপ নেই তারা এখান থেকে আপনার স্বপ্নের শুরুটা করতে পারেন। পরবর্তীতে যখন আপনাদের পিসি বা ডেস্কটপ কিনে নিতে পারবেন তখন আপনারা যে কোন একটা অ্যাপ মেকার  দিয়ে অ্যাপ তৈরি করতে পারবেন। মোবাইল এর জন্য অ্যাপ তৈরি করার সবচেয়ে সেরা মাধ্যমে হচ্ছে এন্ড্রয়েড স্টুডিও। এখানে আপনি অনেক উন্নত মানের অ্যাপ তৈরি করতে পারবেন।

sketchware দিয়ে অ্যাপ তৈরি করার জন্য ইউটিউবে প্রচুর ভিডিও পেয়ে যাবে। আপনি যদি এই সাইটে অ্যাপ তৈরি করা শুরু করতে চান তাহলে অবশ্যই আপনাকে ইউটিউবে ভিডিও দেখে কাজ শিখতে হবে। এছাড়া এই সাইটে আপনি কাজ করতে পারবেন না। আপনি প্রথম প্রথমে লগইন করলে কিছুই বুঝতে পারবে না। এই সাইট থেকে আপনি আপনার অ্যাপ মনিটালাইজেশন করতে পারবেন। এডমোব থেকে এড কোন নিয়ে এখানে দিতে পারবেন। এভাবে আপনি অ্যাপ বানিয়ে ইনকাম করতে পারবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

ধন্যবাদ সবাইকে আজকের পোস্ট করার জন্য। পোস্টটি যদি ভালো লাগে তাহলে অবশ্যই শেয়ার করবেন কারন এটাও সকলকে জানিয়ে দেবেন যে মোবাইল দিয়ে অ্যাপ তৈরি করা সম্ভব। আশা করি সবাই  sketchware থেকে ভালো একটা সফলতা লাভ করতে পারবেন। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago