Categories: Earn From Online

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। বর্তমান সময়ে অনলাইন এ একটা সাইট এর নাম খুব বেশি শোনা যাচ্ছে। সাইট এর নাম হচ্ছে star click..  Star click থেকে ইনকাম করুন আনলিমিটেড।ppc এড সার্ফ করে ইনকাম করতে পারবেন। এখানে আয় করার বেশ কিছু মাধ্যম রয়েছে। সাইট টা সম্পর্কে বিস্তারিত বলব সম্পূর্ণ পোস্টে।

প্রথম এ Star click এ প্রবেশ করলে দেখতে পাবেন স্পষ্ট বলা আছে এটা মূলত একটা এড নেটওয়ার্ক। আপনি যেমন এখানে থেকে এড নিয়ে আপনার ওয়েবসাইট এ দিতে পারবেন। ঠিক তেমন ই আপনি এখানে আপনার যেকোন এড প্রচার করতে পারবেন।মূল কথা হচ্ছে আপনার ওয়েবসাইট মনিটালাইজেশন করে ইনকাম করতে পারবেন। কিন্তু আমাদের লক্ষ্য এটা নয়। বর্তমানে এই সাইটে একটা পিটিসি সার্ভিস চালু করেছে। আয় করার একটা সুযোগ দিয়েছে।একটা বিষয় জেনে রাখা ভালো এই সাইট টা ২০০৯ সাল থেকে মার্কেট এ আছে এবং নিয়মিত পেমেন্ট করে আসছে। আর আপনাকে এখানে শুধু পিটিসি তে কাজ করলে অনেক ধৈর্য নিয়ে কাজ করতে হবে।

সাইট লিংকঃ-http://www.star-clicks.com/?ref=50766110

লিংকে ক্লিক করে আপনি advaiger এবং publisher দুই ধরনের একাউন্ট করতে পারবেন। যেহেতু আপনি এখানে ইনকাম করার জন্য যাবেন তাই আপনাকে একটা পাবলিশার একাউন্ট করতে হবে। পাবলিশার একাউন্ট এ ক্লিক করার পর সবগুলো ইনফরমেশন দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখানে ক্লিক করে আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন। আর আপনি যদি আপনার কম্পানির এড প্রচার করতে চান তাহলে এডভাইজার একাউন্ট করবেন।

ভেরিফাই করার পর আপনার আইডি সম্পূর্ণ একটিভ হয়ে যাবে। আইডি একটিভ হওয়ার পর আপনি সেটিংস এ গিয়ে আপনার অ্যাকাউন্টের বাকি ইনফরমেশন গুলো পূরণ করে সেভ করে রাখবেন। আপনি কোন পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে চাই সেটা দিয়ে রাখবেন। Star click থেকে বাংলাদেশে প্রচলিত অনেকগুলো পেমেন্ট  মাধ্যমে পেমেন্ট  নিতে পারবেন।আপনার যদি কোন ব্যাংক একাউন্ট থাকে তাহলে সরাসরি ব্যাংক এ পেমেন্ট নিতে পারবেন।

এখন আসুন আমরা জেনে নেই Star click থেকে আমাদের কি রকম ইনকাম হবে এবং আমরা কিভাবে ইনকাম করব। এখানে ইনকাম করা একদম সহজ। প্রতিদিন আপনি Star click থেকে 7 সেন্ট থেকে 11 সেন্ট ইনকাম করতে পারবেন। এটা হচ্ছে আপনার নিজের ইনকাম এবং ইনকাম করার জন্য আপনার  5 থেকে 6 মিনিট সময় লাগবে। অন্যান্য পিটিসি সাইটগুলোতে প্রতিদিন দুই থেকে তিন সেন্ট ইনকাম  করার সুযোগ দেয় কিন্তু এখানে আপনি ১১ সেন্ট পর্যন্ত ইনকাম করার সুযোগ পাচ্ছেন। পিটিসি সাইট এর ইনকাম হিসেবে এটা মোটামুটি ভালো। এই সাইট থেকে আপনি রেফার করে প্রচুর পরিমান ইনকাম করতে পারবেন। এখানে আপনাকে সাধারণ অবস্থায় প্রতি রেফারে জন্য ০৮ সেন্ট করে পাবেন।তারমানে আপনার এখানে রেফার করে প্রচুর পরিমাণ ইনকামের সুযোগ রয়েছে  যদি আপনি বেশি করে রেফারে করতে পারেন। রেফার না করলেও চলবে এখানে আপনার ফেলে দেওয়া প্রচুর সময়ের মধ্যে প্রতিদিন মাত্র চার থেকে পাঁচ মিনিট সময় দেবেন।আপনি চাইলে এখানে আপডেট হতে পারেন তাহলে আপনার ইনকাম আরো বেশি হবে। আপনার ওয়েবসাইট মনিটালাইজেশন এর জন্য আপনাকে অবস্যই আপডেট হতে হবে। আপডেট হলে এখানে থেকে আপনি html কোড পাবেন। এই কোডগুলো আপনার ওয়েবসাইট এ নিয়ে স্থাপন করার মাধ্যমে ইনকাম করতে পারবেন।এখানে আপনি যখন কাউকে রেফার করবেন ৮ সেন্ট করে পেলেও, আপনার রেফার করা মেম্বার যদি আপডেট হন ৫ ডলার পযন্ত আপনি পেয়ে যাবেন একদম ফ্রী। তার মানে এভাবে ও প্রচুর ইনকাম এর একটা সুযোগ রয়েছে। এই সাইট থেকে পেমেন্ট নেওয়ার জন্য একটু সময় অপেক্ষা করতে হবে। কারন এখানে থেকে আপনি ৫০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। যদি কোন রেফার না করেন এবং আপডেট না হন ৫০ ডলার ইনকাম করার জন্য অনেক সময় লাগবে। তবে যেহেতু সময় কম দিতে হবে আপনি কাজ করে যেতে পারেন।

আরো পড়ুন

Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

ভিজিটঃ-https://www.incometunes.com/online-income-bkash-payment/

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কিংবা কোন কিছু জানার থাকলে কমেন্টে বলবেন। আমি অবশ্যই রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। আর Star click এ কাজ করতে পারেন কারন এখানে আপনাকে দিনে মাএ ৫ মিনিট করে সময় দিতে হবে। ভালো থাকবেন সবাই ধন্যবাদ পোস্টটি পড়ার জন্য আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago