Categories: Earn From Social Site

কি পেলাম (Jibonpata) জীবন পাতা থেকে?

কি পেলাম (Jibonpata) জীবন পাতা থেকে?

প্রিয় পাঠক অনলাইন ইনকাম এর প্রতি আগ্রহটা অনেকদিন ধরেই ছিল। ইন্টারনেটে সার্চ করে করে অনেক চেষ্টা করতাম একটা আরনিং সাইট খুঁজে যদি পাই। Youtube এ অনেক ভিডিও ও দেখেছি, কিন্তু কোন ফল পাচ্ছিলাম না। এই সাইট ঐ সাইট অনেক সাইট এই খালি রেজিস্ট্রেশনই করতাম। কাজ ও করতাম ঐ সাইট গুলার নির্ধারিত নিয়মে, কিন্তু কোন ভাবেই সফল হচ্ছিলাম না। অনলাইনে আয় যেন এক সোনার হরিন। আর মনে মনে দোষারোপ করতাম তাদের যারা বলে অনলাইনে নাকি টাকা আর টাকা।

অবশেষে সন্ধান পেলাম Jibonpata জীবনপাতা ডট কম এর। এই সাইটটি যেমন অসাধারন ঠিক তেমনি অসাধারন এর এডমিন, যেকোনো সমস্যাতেই সাহায্যের হাত যেন প্রসারিত থাকে সর্বক্ষণ। জীবনপাতার মাধ্যমেই অনেক দূর এগিয়ে গেলাম অনলাইন ইনকাম জগতে। আপনাদের জন্য আজ শেয়ার করলাম আমার জীবনপাতা থেকে সমস্ত প্রাপ্তি।

ইনকাম টিউনসঃ অনলাইন ইনকাম জগতের সবচেয়ে বিসশস্থ ও নির্ভরযোগ্য সাইট হল এই ইনকাম টিউনস। এটি একটি বাংলাদেশী সাইট যার কারনে টাকা উত্তোলন করতে পারা যাই সহজেই। কাজও খুব জটিল না, একটু সময় দিলেই এখান থেকে মাসে প্রায় ৫০০০ টাকা আয় করা সম্ভব। আর আয় করা ছাড়াও এখান থেকে আমি শিখেছি অনেক কিছু। যা আমার জীবনে পাথেয় হয়ে থাকবে।

সহজ এফিলিয়েটসঃ আমরা তো দেশে অনেক ধরনের এফিলিয়েট সাইট দেখতে পাই, কিন্তু আপনি বিশ্বাস করবেন না এই সাইটটিতে আপনি কাজ করলে আজীবন রয়ালিটি টাইপের ইনকাম করতে পারবেন। আমি খুব স্বাচ্ছন্দ্যে এইখানে কাজ করি। বিশ্বাস না হয় সাইন আপ করেই দেখুন।  

এসো আয় করিঃ এটিও একটি লারনিং এবং আরনিং সাইট, ইন্টারনেট এর খুঁটিনাটি বিষয় থেকে শুরু করে অনেক বড় বড় বিষয় পর্যন্ত আপনি শিখতে পারবেন এই প্লাটফর্ম থেকে। আসলে অনলাইনে কাজ করতে গেলে অনেক কিছুই জানতে হয় তা আমি শিখেছি এসো আয় করি থেকেই। চাইলে আপনিও হতে পারেন একজন গর্বিত মেম্বার।  

জীবনপাতা শপঃ এটি জীবন পাতারই একটি সিসটার কনসারন শপ বলতে পারেন। বিশেষ করে আমরা জীবন পাতায় লাইক কমেন্ট করে আয় করি ঐ ডলার গুলো এই শপে ট্রান্সফার করা হয় (সুবিধামত সময়ে) তা দিয়েই এই শপটি থেকে কেনাকাটা করতে পারি। তাই বলতে পারেন জীবন পাতা মেম্বারদের জন্য এটা ফ্রি।    

এছাড়াও এর মাধ্যমে পেয়েছি আরও অনেক রিয়াল আরনিং সাইট যেগুলো এখানে প্রকাশ করলাম না, আমার জীবন পাতার প্রোফাইল এ গিয়ে দেখতে পারবেন। আর লাইক, কমেন্ট ও পোস্ট করে ফ্রী ডলার আয় করে ফ্রীতে ইউটিউব ভিডিও বুস্ট করা,  ফ্রীতে ওয়েবসাইট বুস্ট করা, ফ্রীতে প্রোডাক্ট বুস্ট করাতো আছেই।

পাশাপাশি অনেক গুলো খুবই ভাল ফলোয়ার বা বন্ধু যারা আমাকে সবসময় অনুপ্রেরনা যুগিয়েছেন। তাই জিবনপাতা ও তার এডমিন এবং মেম্বার সকলকে জানাই আন্তরিক ধন্যবাদ।  

Jowel Das Provas

আমার সাথে জীবন পাতায় যুক্ত হতে পারেন। https://www.jibonpata.com/jowel আমার ফেসবুক পেজে যুক্ত হতে পারেন। www.facebook.com/joweldasprovas Income Tunes এ যুক্ত হতে। https://www.incometunes.com/register?mref=joweldas52

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago