Categories: Google

চমৎকার কিছু Google ট্রিকস।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আজকে আমি আপনাদের সাথে চমৎকার কিছু Google ট্রিকস শেয়ার করব। আপনি এগুলো ব্যবহার করে চমকে যাবেন।কারন সবগুলো ট্রিকস অনেক আকর্ষণীয় এবং চমৎকার। যদি আপনি প্রথম এগুলো ব্যবহার করে থাকেন।Google এর সবকিছু আমরা কেউ ব্যবহার করি না। আমরা যতটা ব্যবহার করি এটা Google এর ৫-১০% মাএ। তাই আমার জানা থেকে চমৎকার কিছু টিপস শেয়ার করব আপনাদের সাথে। আশা করি সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের সাথে যে চমৎকার ট্রিকস শেয়ার করছি এগুলো আপনি মোবাইল দিয়ে করতে পারবেন। যেকোনো ব্রাউজার এ করতে পারবেন তবে সবচেয়ে ভালো হবে যদি ক্রোম ব্রাউজার এ করেন।

১. Google underwater

আপনি ক্রোম ব্রাউজার এ গিয়ে Google underwater লিখে সার্চ করবেন। তারপর প্রথম যে লিংক টা আসবে ওটাতে ক্লিক করবেন। তাহলে আপনি দেখতে পাবেন পানির মধ্যে Google। আপনি যা কিছু সার্চ করবেন সবকিছু পানির মধ্যে দেখা যাবে।অনেকগুলো মাছ ও দেখতে পাবেন। আপনি চাইলে নিচের লিংক থেকে ও Google underwater এ যেতে পারেন।

Google underwater লিংকঃ- https://elgoog.im/underwater/

২. Google mirror

আচছা আপনি কি গুগল কে উল্টো করতে পারবেন। হ্যাঁ অবস্যই পারবেন।Google mirror হচ্ছে উল্টো গুগল ব্যবহার এর চমৎকার একটা ট্রিকস । আপনি ক্রোম ব্রাউজার এ গিয়ে Google mirror লিখে সার্চ করবেন। তারপর প্রথম যে লিংক টা আসবে ওটাতে ক্লিক করবেন।দেখবেন সবকিছু আয়নার মতো দেখা যাবে। আপনি যা সার্চ করবেন সবকিছু উল্টো হয়ে আসবে। আপনি এটা ব্যবহার করার মাধ্যমে কিছু বিনোদন নিতে পারেন। নিচে লিংক দেওয়া হল।

Google mirror লিংকঃ- https://elgoog.im/

৩. google gravity

এটা হচ্ছে ভাঙা google এর মতো। তার মানে আপনি এখানে যা সার্চ করবেন সবকিছু ভেঙে ভেঙে পরবে।আপনি ক্রোম ব্রাউজার এ গিয়ে Google gravity লিখে সার্চ করবেন। তারপর প্রথম যে লিংক টা আসবে ওটাতে ক্লিক করবেন।তাহলেই আপনি google gravity তে চলে যাবেন। এখানে সবকিছু উপর থেকে ভেঙে ভেঙে পরবে। অথবা নিচের লিংক থেকেও ব্যবহার করতে পারেন।

google gravity লিংকঃ-https://mrdoob.com/projects/chromeexperiments/google-gravity/

৪. Google 98

আপনি কি জানেন ১৯৯৮ সালে কেমন ছিল আজকের এই গুগল। নিশ্চয় জানেন না। কোন সমস্যা নেই এখন ই দেখে নিতে পারবেন। সিম্পলি ক্রোম ব্রাউজার এ গিয়ে Google 98 লিখে সার্চ করবেন। তারপর প্রথম যে লিংক টা আসবে ওটাতে ক্লিক করবেন।তাহলেই চলে যাবেন সেই ১৯৯৮ সালের গুগল এ। যা সার্চ করবেন সবকিছু তখন কার গুগল এর মতো করে দেখা যাবে।আপনি চাইলে নিচের লিংক এ ক্লিক করে পুরনো সেই গুগল ব্যবহার করতে পারেন। Google 98 ব্যবহার করে আপনি ১৯৯৮ সালের কিছুটা স্বাদ উপভোগ করতে পারবেন।

Google 98 লিংকঃ- https://elgoog.im/google1998/

আরো পড়ুনঃ-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশা করি আজকের পোস্ট টি সবার ভালো লেগেছে। আপনি এখন ই এই টিপস গুলো ব্যবহার করে দেখতে পারেন। আর যাই হউক কিছু একটা অভিজ্ঞতা অর্জন করতে পারবেন। পোস্ট টি ভালো লাগলে শেয়ার করবেন। Google এর চমৎকার এই ট্রিকস গুলো আপনাদের বন্ধুদের ও জানিয়ে দিন। ধন্যবাদ সবাই কে ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ.. 

সুখী মানুষ

I am happy man.

Share
Published by
সুখী মানুষ

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago