Categories: Facebook

Facebook পেজ মনিটালাইজেশন করে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন?  আপনারা হয়তো জানেন ইউটিউব এর মতো এ Facebook ও মনিটালাইজেশন করে ইনকাম করা যায়। আজকে আমি আপনাদের সাথে ফেসবুক মনিটালাইজেশন এর সম্পূর্ণ টিউটোরিয়াল শেয়ার করব।

প্রথমে বলে রাখি,আপনার প্রোফাইল কিংবা গ্রুপ এ যত ফলোয়ার, মেম্বার হউক না কেন আপনি কিন্তু এগুলোতে মনিটালাইজেশন করে ইনকাম করতে পারবেন না। ইউটিউব এর মতো ফেসবুক এ ইনকাম করার জন্য আপনার ফেসবুক পেজ এ মনিটালাইজেশন নিতে হবে। অতএব আপনি শুধু ফেসবুক পেজ নিয়ে কাজ করবেন এবং ফেসবুক পেজ এ মনিটালাইজেশন নিয়ে ইনকাম করবেন।

ইউটিউব এ মনিটালাইজেশন নেওয়ার জন্য কিছু শর্ত দেয়।ইউটিউব এ ১ হাজার সাবস্ক্রাইবার এবং ৪ হাজার ঘন্টা ওয়ার্চ টাইম প্রয়োজন হয় এক বছরের মধ্যে। কিন্তু Facebook এর শর্ত সম্পূর্ণ আলাদা। ইউটিউব এর মতো ফেসবুক ও মনিটালাইজেশন নেওয়ার জন্য কিছু শর্ত দেয় আপনার তা পূরণ করতে হবে।

আপনি যখন মোবাইল থেকে ফেসবুক ব্যবহার করবেন তখন এটা ওয়েব বার্ন করে নিবেন। যদ m.facebook.com দেওয়া থাকে। আপনি m. কেটে http://web.facebook.comলিখে দিবেন।

চলুন জেনে নেই আমাদের কি কি শর্ত পূরণ করতে হবেঃ-

প্রথম এ আমাদের ১০ হাজার ফলোয়ার নিতে হবে আমাদের পেজে।কেউ যখন আপনার পেজ লাইক করবে সে অটোমেটিক আপনার পেজ ফলো করবে।কিন্তু কেউ নির্দিষ্ট ভাবে আপনার পেজ লাইক করেও আনফলো করতে পারে।সুতরাং আমাদের প্রথম টার্গেট হচ্ছে আমাদের ১০ হাজার ফলোয়ার কালেক্ট করতে হবে।

আমাদের ২য় লক্ষ হচ্ছে ৩০ হাজার মিনিট ওয়ার্চ টাইম। আমাদের ৩০ হাজার মিনিট ওয়ার্চ টাইম না থাকলে পেজ মনিটালাইজেশন নিতে পারব না।এটা খুব কঠিন কোন শর্ত না।আপনি খুব সহজে ৩০ হাজার মিনিট ওয়ার্চ টাইম নিতে পারবেন। তবে একটা বিষয় আপনাকে মাথায় রাখতে হবে, আপনি যে ভিডিও গুলো আপলোড করবেন তা ৩ মিনিট এর বেশি হতে হবে। আপনি ৫/১০ মিনিট এর আপলোড করতে পারেন।

আমাদের ৩ নম্বর এ যে শর্ত পূরণ করতে হবে তা হচ্ছে ১৫ হাজার এনগেজমেন্ট। প্রথম এ আপনাদের এনগেজমেন্ট বিষয় টা কি বুঝিয়ে বলি।আপনি যখন একটা ভিডিও লাইক কমেন্ট শেয়ার করবেন তখন আপনি ৩ বার এখানে যুক্ত হচ্ছেন। আর এখানে ৩টা এনগেজমেন্ট যোগ হচ্ছে। আশা করি সবাই বুঝতে পারছেন এনগেজমেন্ট ব্যাপার টা কি।এটা কালেক্ট করতে ও আমাদের খুব বেশি কষ্ট হবে না। আপনার একটা ভিডিও ভাইরাল হলেই তাতে ১৫ হাজার এর বেশি এনগেজমেন্ট হয়ে যাবে।

আমরা বুঝতে পারলাম আমাদের জন্য সবচেয়ে বড় চ্যালেঞ্জ হচ্ছে ১০ হাজার ফলোয়ার কালেক্ট করা।আমরা যদি ১০ হাজার ফলোয়ার কালেক্ট করতে পারি তাহলে অটোমেটিক আমাদের বাকি শর্ত গুলো পূরণ হয়ে যাবে। ১০ হাজার ফলোয়ার দ্রুত নেওয়ার জন্য আপনি কিছু টাকা খরচ করে Facebook এ বুষ্ট করতে পারেন।

আরো পড়ুন-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

ভিজিট করুনঃ- https://www.incometunes.com/survey-করে-ইনকাম-করুন।-সেরা-ইনকা/

Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

ভিজিট করুনঃ-https://www.incometunes.com/online-income-bkash-payment/

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

ভিজিট করুনঃ-https://www.incometunes.com/online-typing-job-without-investment-its-easy/

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

ভিজিট করুনঃ-https://www.incometunes.com/star-click-income-ppc-add-sarfe/

আপনাকে কিছু জিনিস মাথায় রাখতে হবে। কখনো নিজের আইডি থেকে প্রচুর পরিমাণ শেয়ার করবেন না। তাহলে আপনার পেজ কখনো মনিটালাইজেশন দিবে না। আপনি যখন আকর্ষণীয় কোন ভিডিও আপলোড করবেন অটোমেটিক মানুষ তা শেয়ার করবে।নিজের একাধিক আইডি থেকে বার বার ভিডিও দেখা থেকে বিরত থাকবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। Facebook পেজ মনিটালাইজেশন নিয়ে কারও কোন সমস্যা থাকলে কমেন্ট এ জানাবেন। ভালো থাকবেন সবাই। পোস্ট এ কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। ভালো লাগলে শেয়ার করবেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। আল্লাহ হাফেজ..

সুখী মানুষ

I am happy man.

Share
Published by
সুখী মানুষ

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago