Categories: Earn From Online

পিটিসি সাইট লেজিবাক্স থেকে আয় করুন

কোনো প্রকার অভিজ্ঞতা  ছাড়া কম  সময়ে অনলাইনে আয় করা কি সম্ভব? অবিশ্বাস্য মনে হলেও এটা আসলেই সম্ভব। এক্ষেত্রে সবচেয়ে জনপ্রিয় মাধ্যম হলো পিটিসি সাইট। পদ্ধতি জানলে পিটিসি সাইট থেকে আয় করা যায় খুব সহজেই। পিটিসি সাইট বলতে মূলত পেইড টু ক্লিক বোঝায় অর্থাৎ আপনি ক্লিক করবেন আর অ্যাকাউন্টে টাকা জমা হবে।

অনেকের মনে কিছু প্রচলিত ভুল ধারণা রয়েছে যেমন পিটিসি সাইট গুলো ঠিক মত পেমেন্ট দেয় না এবং  তুলনামূলক ভাবে অনেক বেশি কাজ করতে হয় ইত্যাদি। সব ক্ষেত্রে কথাগুলো সত্যি নয়। বেশ কিছু পিটিসি সাইট সত্যি সত্যি পেমেন্ট দিয়ে থাকে।

আজ আমি আপনাদের সাথে এমন একটি  পিটিসি সাইট নিয়ে আলোচনা করবো। যে পিটিসি সাইটিতে  কাজ করলে  সত্যি সত্যি আপনি খুব ভালো পরিমাণ টাকা  ইনকাম করতে সক্ষম হবেন এবং টাকা জমা হওয়ার সাথে সাথে টাকা উইথ ড্র দিতে তথা তুলতে পারবেন। পেমেন্ট প্রুফ দেখতে চাইলে গুগল এবং ইউটিউব  থেকে দেখে নিতে পারেন। এবার চলুন বিস্তারিত আলোচনা করা যাক।

পিটিসি সাইট থেকে আয়

বিভিন্ন পিটিসি সাইট আছে যেগুলো থেকে আয়ও করা যায়, পেমেন্টও তোলা যায়।আরেকটি পিটিসি সাইট লেজিবাক্স থেকে আয় করার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানা যাক। তার আগে নতুনরা পিটিসি সাইট সম্পর্কে কিছু বেসিক আইডিয়া নিয়ে রাখলে ভাল হয়।

পিটিসি সাইট আসলে কি:

কাজ শুরু করার আগে পিটিসি সাইট সম্পর্কে একটু ধারণা থাকা দরকার। পিটিসি সাইট অর্থ পেইড টু ক্লিক। অর্থ্যৎ আপনি ক্লিক করলে তারা আপনাকে টাকা দিবে। এখন প্রশ্ন হলো কি ক্লিক করবেন এবং কেন টাকা দিবে?

পিটিসি সাইটে মূলত আপনাকে বিজ্ঞাপনে ক্লিক করতে হবে। যেসব ওয়েবসাইট বা প্রতিষ্ঠানের বেশী টাকা খরচ করে বিজ্ঞাপন দেয়ার সামর্থ্য নাই তারা সাধারণত এসব পিটিসি সাইটে বিজ্ঞাপন দেয় আর তাদের এই বিজ্ঞাপন দেখার মহান দায়িত্ব আমরা পালন করি। তারপর পিটিসি সাইট থেকে বিজ্ঞাপন দাতাদের দেয়া টাকার কিছু অংশ আমরা পাই। পিটিসি সম্পর্কে তো ধারণা হলো এবার চলুন আয় করার নিয়ম কানুন জানি।

লেজিবাক্স সাইটের সুবিধা

  • 0.02 ডলার জমার সাথে সাথে টাকা উত্তোলনের সুবিধা।
  • অ্যাড তথা বিজ্ঞাপনের পরিমাণ বেশী।
  • রেফার করলে বোনাসের সুবিধা।
  • রেফার করার পর আজীবন আয় করার সুবিধা।

আয় করার পদ্ধতি:

প্রথমে আপনার ইন্টারনেট ব্রাউজার থেকে রেজিস্ট্রেশন করুন।

রেজিস্ট্রেশন শেষ করার পর আপনি কাজ শুরু করে দিতে পারবেন। আপনি এড দেখার মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। প্রতিটি এডে ক্লিক করার মাধ্যমে  0.0003 বা $0.0006 ডলার উপার্জন করতে পারবেন। তবে কিছু কিছু এডে ক্লিক করে এর থেকে বেশিও উপার্জন করতে পারবেন।

Earn Money থেকে View Advertisements এ ক্লিক করে নিচের অ্যাডের টাইটেলে ক্লিক করলে একটা বৃত্ত দেখতে পাবেন এবার বৃত্ততে ক্লিক করুন। নতুন একটা উইন্ডো ওপেন হবে কিছু সময় অপেক্ষা করুন। বাম পাশের উল্টো ছবিতে ক্লিক করুন এবং উইন্ডো বন্ধ করুন। এবার দেখুন আপনার অ্যাকাউন্টে কিছু টাকা যোগ হয়েছে।

এই ভাবে অ্যাড দেখা ছাড়া ছোট ছোট আরও অনেক কাজ করে টাকা আয় করতে পারবেন এই ওয়েব সাইট থেকে। Earn Money তে ক্লিক করার পর প্রায় সব গুলো অপশনে কমবেশি অ্যাড পাবেন। সবচেয়ে বেশি অ্যাড পাবেন view advertisement অপশনটিতে। সবগুলো অপশন ঘুরে ঘুরে দেখবেন এবং অ্যাডে ক্লিক করবেন। শুধু অ্যাড দেখা ছাড়াও সার্ভেতে অংশগ্রহণের মাধ্যমে আপনি টাকা আয় করতে পারবেন। আর এই সাইটের সার্ভে গুলো সাধারণত খুব বেশি কঠিন হয়না।

এছাড়া আপনি আপনার বন্ধুদের রেফার করে ফ্রিতে কোনো কাজ না করেই তার থেকে ৩৫% কমিশন পেতে পারেন। তাছাড়া রেফার কিনে বেশ ভালো পরিমাণ টাকা আয় করা যায় এই সাইট থেকে। ডিপোজিট করার মাধ্যমে আপনার মেম্বার শিপ আপগ্রেড করে টাকা আয়ের পরিমাণ বৃদ্ধি করতে পারেন। তবে আমার পরামর্শ হলো, এসব পিটিসি সাইটে টাকা ইনভেস্ট না করাই ভাল।

আয়ের পরিমাণ ও উত্তোলন পদ্ধতি:

আপনি দৈনিক গড়ে প্রায় ১০০ টাকা বা তার বেশি আয় করতে পারবেন। তবে তা আপনার দক্ষতার উপর নির্ভর করবে। মনে রাখবেন আপনি যত বেশি অ্যাড দেখবেন উপার্জন তত বৃদ্ধি পাবে। প্রতিদিন  সকালে একবার এবং রাতে একবার করে লগ ইন দিলেই অ্যাড পাবেন। তবে সবচেয়ে বেশী আয় হয় রেফার করে একটি পরিসংখ্যান দেখলেই বুঝবেন:

  • আপনি যদি প্রতিদিন ২০টি অ্যাডে ক্লিক করেন তাহলে পাচ্ছেন = ০.২০ ডলার
  • আপনার ৫০ জন রেফারেল যদি প্রতিদিন ২০টি অ্যাডে ক্লিক করে তাহলে আপনি পাচ্ছেন = ৫ ডলার
  • আপনার দৈনিক আয় হচ্ছে = ৫.২০ ডলার
  • আপনার সাপ্তাহিক আয় হচ্ছে = ৩৬.৪০ ডলার
  • আপনার মাসিক আয় হচ্ছে = ১৫৬ ডলার
  • তবে এতে করে কিন্তু আপনার রেফারেলের অ্যাকাউন্ট থেকে এক টাকাও কমবে না।

এই সাইটের সবচেয়ে মজার বিষয় টি হলো এখানে  আপনি যত খুশি পেমেন্ট উত্তোলন করতে পারবেন অর্থাৎ  আপনি মাত্র .০২ সেন্ট (১ টাকা ৬৮ পয়সা) আয় করার পরপরই  টাকা উত্তোলন করতে পারবেন। যেখানে অনন্যা পিটিসি সাইট গুলোতে ২ ডলার  এর নিচে উইথ ড্র করতে পারবেন না। এটি একটি বিশাল ব্যাপার কেননা পিটিসি সাইট গুলোতে ২ ডলার আয় করা খুব ই  সময় সাপেক্ষ।

আপনি ৪টি মাধ্যমে পেমেন্ট উত্তোলন করতে পারবেন যথা:

  • Payeer
  • PayPal
  • Payza
  • Perfect Money

শেষ আলোচনা:

পিটিসি সাইট থেকে আয় করার জন্যে রেজিস্ট্রেশন করে কাজ শুরু করে দিন। অন্যান্য পিটিসি সাইট আর তুলনায় এটি অনেক কার্যকরী একটি সাইট। আপনি চাইলে প্রতিদিনই আয় করতে পারবেন। এটি অন্তত আপনার পকেট খরচের টাকা আয়ের উৎস হতে পারে।

**আরো পড়ুন**

অনলাইন সার্ভে থেকে আয় করার সেরা ৫টি ওয়েবসাইট

ক্যাপচা এন্ট্রি জবের জন্য সেরা ১০টি ওয়েবসাইট

Sagufta Parveen

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago