Categories: Earn From Online

Coinpayu সাইট থেকে আনলিমিটেড ইনকাম করুন। এড সার্ফ করে ইনকাম। 1 Easy way

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আজকে আমি আপনাদের সাথে coinpayu সাইট থেকে কিভাবে ইনকাম করবেন এই বিষয়ে বিস্তারিত আলোচনা করব।


income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম। আজকে আমি আপনাদের সাথে চমৎকার কিছু সাইট শেয়ার করবআশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে ইন্টার্নেশনাল একটি আর্নিং সাইট শেয়ার করব। আপনি যদি অনলাইনে নতুন হন তাহলে আপনার জন্য এটা অনেক ভালো একটা সাইট। আপনি এখন নিয়মিত এবং দীর্ঘ সময় কাজ করতে পারবেন। আপনি যদি coinpayu সাইট এ কাজ করার জন্য আগ্রহী হন সম্পূর্ণ পোস্ট মনোযোগ দিয়ে পরবেন।

coinpayu সাইট থেকে আপনি ভালো ইনকাম করতে পারবেন। তবে এর জন্য আপনাকে এখানে নিয়মিত কাজ করতে হবে। এখানে আপনাকে প্রতিদিন ১০-২০ মিনিট সময় দিতে হবে। আপনি ২০ মিনিট সময় দিয়ে একদিন এর কাজ সম্পন্ন করতে পারবেন।

coinpayu সাইট এ কাজ করার জন্য সবার প্রথমে আপনাকে এখানে একাউন্ট করতে হবে। আপনি একাউন্ট করার জন্য সবার প্রথম নিচের লিংক এ ক্লিক করবেন।

সাইট লিংকঃ- click for registration

লিংকে ক্লিক করার পর আপনাকে Coinpayu সাইটে নিয়ে যাবে। সেখানে উপরে একটা ৩ ডট আইকন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন।সেখানে ক্লিক করার পর আপনার সামনে Coinpayu রেজিস্ট্রেশন অপশন দেখতে পাবেন। সবার প্রথম সেখানে ক্লিক করবেন।রেজিষ্ট্রেশন এ ক্লিক করার পর আপনার সামনে রেজিষ্ট্রেশন পেজ অপেন হবে। সেখানে আপনি নিচের ইনফরমেশন গুলো দিয়ে সাবমিট করবেন।

সবার প্রথম আপনার উসারনেম  ৮ সংখ্যায় দিতে হবে। এমন উসারনেম দিতে হবে যা আগে কেউ ব্যবহার করে নি।তারপর আপনার ইমেইল দিবেন। অবস্যই আপনার মোবাইল এ থাকা ইমেইল দিবেন। ভুল ইমেইল দিলে একাউন্ট করতে পারবেন না। তারপর আপনার পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিতে হবে। একাউন্ট করার সময় ভুল করবেন না। সব সময় পাসওয়ার্ড এবং উসারনেম মনে রাখবেন।

সবগুলো ইনফরমেশন দেওয়ার পর i agree Terms and Conditions and privacy policy  টিক মার্ক করে দেবেন এবং একটা google ক্যাপচা টাইপ করে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনি যে ইমেইল দিয়ে রেজিস্ট্রেশন করবেন ওই ইমেইল একটা কনফার্মেশন কোড যাবে আপনি কোড সেখান থেকে কপি করে এখানে এসে দিয়ে সাবমিট করবেন। তাহলে আপনার অ্যাকাউন্ট নিয়ে যাবে তারপর আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। আপনার মোবাইল এ যে কোড যাবে তা কিছু সময় পযন্ত ভেলিড থাকবে। যদি কোড না পান রিফ্রেশ করবেন।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

এখানে আপনি ইনকাম করতে পারবেন শুধু অ্যাড সার্ভ করে। এজন্য আপনি উপরে ৩ ডড আইকন এ ক্লিক করে view ad এ ক্লিক করবেন।এখানে আপনি প্রতিদিন 30 থেকে 40 টা বা তারও বেশি অ্যাড পাবেন। এখনে এড সার্ফ করা একদম সহজ। সবগুলো এড সার্ফ করতে আপনার সর্বোচ্চ 20 মিনিটের মত সময় লাগবে।এখানে আপনি তিন ধরনের এড পাবেন। এড সার্ফ করে আপনি সাতোশি ইনকাম করতে পারবেন। যে এড এ বেশি সাতোশি সে এড সার্ফ এ সময় বেশি দিতে হবে। কোন এড কত সময় সার্ফ করতে হবে এটা এড এর সামনে লেখা থাকবে।

এছাড়া এখানে আপনি ইনভেস্ট করে ইনকাম করতে পারবেন। আপনি এখনে কাজ করে ইনকাম করা টাকা ইনভেস্ট করতে পারবেন।  এর পাশাপাশি আপনি এখানে রেফার করে ও রেফার কমিশন নিতে পারবেন। সাধারণ এখানে ২০% পযন্ত রেফার কমিশন দেওয়া হয়। যেকোন সময় এটা পরিবর্তন হতে পারে।

এই সাইট থেকে আপনি কয়েনবাজে পেমেন্ট নিতে পারবেন। কয়েনবাজে পাশাপাশি আপনি একাধিক পেমেন্ট মাধ্যমিক থেকে পেমেন্ট নিতে পারবেন। এই সাইটে কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। মাত্র 10,000 সাতোশি হলে আপনি এখান থেকে পেমেন্ট নিতে পারবেন। বর্তমানের বিটকয়েনের রেট অনেক বেশি তাই আপনি এখান থেকে বর্তমানে কাজ করলে বেশি ইনকাম করতে পারবেন। বর্তমান বিটকয়েন রেট আপনি গুগুল এ সার্চ করে দেখতে পারেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। কারও যদি বুঝতে সমস্যা হয় কমেন্ট এ জানাবেন। Coinpayu সাইটে কাজ করে ইনকাম শুরু করতে পারেন। ধন্যবাদ সবাই কে পোস্ট টি পরার জন্য। পোস্ট টি শেয়ার করে বন্ধুদের জানিয়ে দিবেন। কোন ভুল হলে ক্ষমা সুন্দর দৃষ্টি তে দেখবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Share
Published by
সুখী মানুষ

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago