Categories: Earn From Online

clipclaps থেকে আনলিমিটেড income করুন।earn money without investment.

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

অনলাইন এ clipclaps থেকে আনলিমিটেড income করার দারুণ সুযোগ রয়েছে সবার জন্য। easy earn money.. আজকে আমি আপনাদের সামনে বর্তমান সময়ের সেরা একটি আর্নিং অ্যাপ নিয়ে আলোচনা করব। clipclaps অনেক দিন ধরে মার্কেট এ আছে এবং নিয়মিত পেমেন্ট করছে। এখানে অনেক রকম কাজ আছে।সবগুলো কাজ খুবই মজার। এই সাইটে আপনি কাজ করেন ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম করতে পারবেন। এখানে আপনার কাজের নির্দিষ্ট কোন সময় কিংবা নির্দিষ্ট কোন নিয়ম নেই। আপনার যখন ইচ্ছা যতক্ষণ ইচ্ছা কাজ করবেন। আপনি যত বেশি সময় দিয়ে কাজ করবেন আপনার ইনকাম সে অনুযায়ী হবে।

এটা মূলত একটা ভিডিও দেখে আয় করার অ্যাপ। কিন্তু এখানে ইনকাম করার জন্য আরো অনেকগুলো ইন্টারেস্টিং মাধ্যমে পেয়ে যাবেন। এখানে আপনি ভিডিও দেখার পাশাপাশি গেম খেলে, ভিডিও আপলোড করে,স্পিন করে এবং অনেক কাজ করে ইনকাম করতে পারবেন। আমি পর্যায়ক্রমে সবগুলো আলোচনা করব। একটা আপনি প্লে স্টোরে পেয়ে যাবেন।  clipclaps লিখে সার্চ করলে আপনি অ্যাপটা পেয়ে যাবেন এবং এখান থেকে ডাউনলোড করতে পারবেন । অথবা নিচে আমি ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি এখানে ক্লিক করলে আপনাকে প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে ডাউনলোড করতে পারবেন।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=com.sanhe.clipclaps

রেফার কোডঃ- 7KJL2X62

এই অ্যাপস এর মাধ্যমে আপনি আপনার জিমেইল কিংবা ফেসবুক আইডি দিয়ে একাউন্ট করতে পারবেন। আমি আপনাদেরকে সাজেশন করব আপনারা সবাই আপনার  জিমেইল দিয়ে একাউন্ট করবেন। আপনার মোবাইলের একটা জিমেইল দিয়ে একাউন্ট করার পর খুব সহজ কিছু ইনফরমেশন চাই ইনফরমেশন গুলো দিয়ে দেবেন। অ্যাকাউন্ট করার পদ্ধতি একদম সহজ তারপরও যদি কারো কোন সমস্যা হয় তাহলে কমেন্টে জানাবেন।

একাউন্ট করার ওর রেডিম এ ক্লিক করে 7KJL2X62 কোডটি দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনার একাউন্ট এ ১ ডলার জমা হয়ে যাবে।রেডিম অপশনটি আপনি আপনার অ্যাপের ওয়ালেট এর সাথে দেখতে পাবেন। আপনাকে কোডটি লিখে সাবমিট করতে হবে তাই এখন একটা স্ক্রিনশট দিয়ে রাখতে পারেন। তারপর স্পিন করে আপনি ৩ ডলার পযন্ত ইনকাম করতে পারবেন। রেফার কোড দিয়ে সাবমিট করার সাথে সাথে আপনি একটা মেগা স্পিন পেয়ে যাবেন। তারপর আপনি একটা লাকি বক্স পাবেন। এখানে অনেকগুলো বক্স থাকবে আপনাকে একটা বক্স সিলেক্ট করতে বলবে। আপনি মাঝখানের বক্সটা সিলেক্ট করলে ১ ডলার পেয়ে যাবেন।এভাবে আপনি অ্যাকাউন্ট করার কয়েক মিনিটের মধ্যে 3 থেকে 5 ডলার ইনকাম করতে পারবেন। মিনিমাম পেমেন্ট রিকুয়েস্ট দেয়ার জন্য পরবর্তীতে আপনার আরো ৫ ডলার ইনকাম করার প্রয়োজন পড়বে।

আরো পড়ুন

Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

ভিজিটঃ- https://www.incometunes.com/online-income-bkash-payment/

এখানে ইনকাম করার পদ্ধতি হচ্ছে আপনি ফানি ভিডিও দেখা এবং ফানি ভিডিও আপলোড করে ইনকাম  করতে পারবে। আপনি কোন ভিডিও আপলোড করলে তা যত বেশি লাইক করবে তত বেশি ইনকাম হবে। এই সাইট থেকে আপনি স্পিন করে ইনকাম করতে পারবেন। প্রতি ৫ ঘন্টা পর পর একটা স্পিন পাবেন এবং ৭ দিন পর পর একটা মেগা স্পিন পাবেন। গেম খেলে ইনকাম করার সিস্টেম রয়েছে এখানে। রেফার করে আপনি এর থেকে ইনকাম করতে পারবেন। রেফার বেশি বেশি করলে আপনার ইনকাম বেশি হবে। রেফার কোড তার জন্য কি ফ্রি তে ক্লিক করলে আপনাকে একটা লিংক দিবে। এই লিঙ্কটা আপনি যেকোন ব্রাউজারে দিয়ে সাবমিট করলে আপনার রেফার কোড পেয়ে যাবেন। রেফার কোড টা কপি করে বেশি বেশি শেয়ার করার মাধ্যমে যত বেশি রেফার করতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

এই অ্যাপ এর মিনিমাম প্রেমেন্ট হচ্ছে 10 ডলার।10 ডলার হলে আপনি পেমেন্ট রিকুয়েস্ট দিতে পারবেন। প্রেমের রিকুয়েস্টের দুই থেকে পাঁচ দিনের মধ্যে পেমেন্ট পাবেন।কোন সময় দুই দিন কোন সময় পাঁচ দিন লাগতে পারে তাই পেমেন্ট রিকুয়েষ্ট দেওয়ার পর একটু অপেক্ষা করবেন। কারো প্রেমেন্ট না পেলে আপনি কন্টাক আস এ তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এখান থেকে আপনি শুধুমাত্র পেইপাল এ পেমেন্ট নিতে পারবেন। বর্তমানে বাংলাদেশ থেকে পেপাল একাউন্ট খোলা যায়। পরবর্তীতে আপনি যেকোন একটা এক্সচেঞ্জ সাইট থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনাদের কোন কিছু বুঝতে সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে কমেন্ট এ জানাবেন আমি অবশ্যই রিপ্লাই দেওয়ার চেষ্টা করব। পোস্ট টি ভালো লাগলে বন্ধুদের শেয়ার করবেন। clipclaps অ্যাপ এ আপনারা কাজ করে ইন্টারটেইনমেন্ট এর পাশাপাশি ইনকাম করতে পারবেন। তাই দেরি না করে এখনি জয়েন হয়ে যান এবং ইনকাম করা শুরু করুন ।ধন্যবাদ সবাইকে আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago