Categories: Payment Method

ইনকাম করুন Bkash App দিয়ে Easy 123 Process

আজ আপনাদের দেখাব কিভাবে আপনার মোবাইলের মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন। আপনার হাতের মোবাইল দিয়েই আপনি আনলিমিটেড টাকা আয় করতে পারবেন শুধু মাত্র নির্দিষ্ট কিছু অ্যাপ রেফার করে।

শুধু মাত্র অ্যাপস বা মোবাইলে আপ্লিকেশন বন্ধুদের বা পরিচিত সার্কেলে রেফার করেই আপনি আয় করতে পারেন নিজ নিজ জায়গা থেকেই। আর অ্যাপস দিয়ে ইনকাম করার জন্য আপনার হাতের স্মার্টফোন ছাড়া আর কিচ্ছু লাগবে না। শুধু মাত্র জে অ্যাপস গুলো রেফারেলে টাকা দেয় সে অ্যাপস গুলো আপনার সার্কেলে রেফার করে আয় করুন আজ থেকে।

টাকা ইনকাম করুন বিকাশ অ্যাপ দিয়ে

পৃথিবীর অন্যান্য দেশে অ্যাপস রেফার করে ইনকাম একটি পুরাতন পদ্ধতি হলেও বাংলাদেশ সেই রকম সুযোগ খুবই কম ছিল। কিন্তু এখন আস্তে আস্তে অবস্থার পরিবর্তন আসছে। আপনি বাংলাদেশে বসেও এখন অনলাইনে আয় করতে পারেন। আয় করতে পারেন শুধু আপনার ফোন দিয়েই। নিচে বাংলাদেশ থেকে অ্যাপস রেফার করে আয় করা যায় এমন কিছু এন্ড্রয়েড এবং আইওএস অ্যাপস নিয়ে আলোচনা করবো…

ইনকাম করুন বিকাশ অ্যাপ দিয়ে:

প্রতি ১ জনকে রেফার করে আয় করুন ৫০ টাকা।

বিকাশ আপ দিয়ে টাকা ইনকাম করা খুবই সহজ। আপনাকে শুধু মাত্র বিকাশ আপসটি আপনার স্মার্ট ফোনে ইন্সটল করতে হবে এবং রেফারেল অপশন থেকে রেফার কোড সহ লিংক নিয়ে বন্ধুদের সাথে শেয়ার করুন।  এরপর আপনার রেফারেল লিংক এ গিয়ে সাইন আপ এবং বিকাশ এপ ইন্সটল করলে আপনি পাবেন ৫০ টাকা। এছাড়া আপনার রেফার করা ফ্রেন্ড ও সমপরিমান ৫০ টাকা পাবে বিকাশ থেকে।

তবে এখানে বিকাশ থেকে শর্ত দেয়া থাকে যে আপনার রেফার করা ব্যাক্তিকে পরবর্তী ১৫ দিনের ভিতরে বিকাশে যে কোন লেনদেন যেমন মোবাইল রিচারজ, ক্যাশ ইন, ক্যাশ আউট বা যে কোন একটি লেনদেন করতে হবে। তবেই আপনি এবং রেফার করা ব্যাক্তি দুজনেই ৫০ টাকা পাবেন। এভাবে আপনি যদি আগামী ৩০ নভেম্বর এর মধ্যে ১০০ জনকে রেফার করতে পারেন তাহলে ৫০০০ টাকা পাবেন বিকাশের পক্ষ থেকে। আর এই ইনকাম এর কোন লিমিটেশন নেই। আপনি যত খুশি মানুষকে রেফার করে আয় করতে পারেন।

Sagufta Parveen

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago