Categories: Android Apps

Apps Development শুরুর আগে আপনার ৫ টি জিনিস জানা উচিত।

Apps Developing শুরুর আগে আপনার ৫ টি জিনিস জানা উচিত।

স্মার্টফোনগুলির পরিচিতি অন্যদের মধ্যে আইটি শিল্পে একটি বিপ্লব এনেছে। অন্যান্য প্ল্যাটফর্মের তুলনায় মোবাইল ফোন থেকে ট্র্যাফিক পুনঃনির্দেশিত হওয়ার শতাংশের পরিমাণ বেশি। বর্তমানে অ্যাপ স্টোরগুলি প্রায় ২.৫ মিলিয়নেরও বেশি মোবাইল-ভিত্তিক অ্যাপ্লিকেশন সহ রয়েছে এবং সংখ্যাগুলি প্রতিদিন বাড়ছে। এটি বিভিন্ন ব্যবসায়ের মোবাইল অ্যাপ্লিকেশন উন্নয়ন ব্যয় বৃদ্ধি করেছে যাইহোক, মোবাইল-ভিত্তিক অ্যাপ্লিকেশন বিকাশকারী স্টার্টআপগুলি শুধু ১% সফল।

অ্যান্ড্রয়েড(Android Root) মোবাইল রুট করুন খুব সহজে

এটি বিস্তৃত বাজার গবেষণা, পরিকল্পনা এবং পুরো মস্তিষ্কে জ্বলনের অভাবের কারণে। আপনি দুবাইতে সেরা মোবাইল অ্যাপ্লিকেশন Apps ডেভলপমেন্ট কোম্পানী নিয়োগ করে আউটসোর্সিংয়ের মাধ্যমে একটি অ্যাপ্লিকেশন বিকাশ কাজ পেতে পারেন। অ্যাপ্লিকেশন বিকাশ প্রক্রিয়া শুরু করার আগে সেরা ফলাফল পাওয়ার জন্য কয়েকটি বিষয় অনুশীলন করতে হবে।

অ্যাপস ডেভলপমেন্ট (Developing ) করে ইনকাম করুন খুব সহজে

এগুলি নিম্নরূপ উল্লেখ করা হয়েছে: একটি যথাযোগ্য স্থান চয়ন করুনপ্রথম গুরুত্বপূর্ণ পদক্ষেপটি আপনার মোবাইল অ্যাপ্লিকেশনটির জন্য একটি একক যথাযোগ্য স্থান পছন্দ করতে মনোনিবেশ করা। আপনি যদি কোনও টার্গেট  যথাযোগ্য স্থানে মনোনিবেশ করতে এবং একাধিক বিকল্প চয়ন করতে ব্যর্থ হন তবে অ্যাপ্লিকেশন প্রয়োজনীয়তা এবং বৈশিষ্ট্যগুলির স্পষ্টতার অভাব হবে। সুতরাং, প্রাথমিকভাবে, আপনাকে অবশ্যই একটি লক্ষ্য যথাযোগ্য স্থানে আটকে থাকতে হবে এবং আপনার সম্ভাব্য ব্যবহারকারী, যুক্ত হওয়া বৈশিষ্ট্য, ফোকাস দেওয়ার জন্য প্ল্যাটফর্ম এবং এই জাতীয় অন্যান্য বিশদ সম্পর্কে ব্যাপক গবেষণা করতে হবে।

অ্যান্ড্রয়েডের সেরা Hacking Apps আর হয়ে যান pro হ্যাকার

সর্বশেষ শিল্পের প্রবণতাগুলি চিহ্নিত করুনপরবর্তী পদক্ষেপটি হ’ল দুবাইয়ের শীর্ষস্থানীয় মোবাইল অ্যাপ্লিকেশন Apps ডেভলপমেন্ট সংস্থাগুলি অনুসরণ করা সর্বশেষ শিল্পের প্রবণতা এবং কৌশলগুলির বিস্তারিত গবেষণা করা। আপনার প্রতিযোগীরা কী অনুসরণ করছেন তা অধ্যয়ন করতে হবে এবং প্লে স্টোরটিতে ইতিমধ্যে বিদ্যমান অ্যাপ্লিকেশনগুলির চেয়ে ভাল এমন বৈশিষ্ট্য এবং কার্যকারিতা যুক্ত করতে হবে।

ব্যবহারকারীদের কী প্রয়োজন সে সম্পর্কে আপনার সচেতন হওয়া উচিত এবং তাদের মনোযোগ আকর্ষণ করার জন্য তাদের সমস্যার সমাধান এবং তাদের প্রশ্নের উত্তর দেওয়ার জন্য তাদের প্রস্তাব দেওয়া উচিত। বাজার গবেষণা আপনাকে কোন ধরণের অ্যাপ্লিকেশনগুলি ব্যবহারকারীদের দ্বারা সর্বাধিক ডাউনলোড করা হয় এবং তাদের আগ্রহের ক্ষেত্রগুলি ইত্যাদি ইত্যাদি সনাক্ত করতে সহায়তা করবে ইত্যাদি.

একটি অ্যাপ্লিকেশন Apps বিকাশ সংস্থা সন্ধান করুনআপনি আপনার মোবাইল-ভিত্তিক অ্যাপ্লিকেশনটির যথাযোগ্য স্থান এবং প্রয়োজনীয়তাগুলি চূড়ান্ত করার পরে, পরবর্তী পদক্ষেপটি একটি মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশকারী সংস্থার সন্ধান করা।

আউটসোর্সিং আপনাকে কম উন্নয়ন ব্যয় করে সাফল্যের সাথে শেষ পণ্যটি পেতে সহায়তা করে। দুবাইতে অসংখ্য অসামান্য মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশ ছাড়াও অত্যন্ত দক্ষ ও পেশাদার মোবাইল অ্যাপ বিকাশকারীদের একটি বড় পুল পাওয়া যায়। আপনি প্রকল্পের আকার, উপলব্ধ বাজেট এবং সময়রেখা অনুসারে এগুলির যে কোনও ভাড়া নিতে পারেন। আপনার অ্যাপ্লিকেশন বিকাশের জন্য আউটসোর্সিং সংস্থাকে নিয়োগের সময় নির্দিষ্ট মানদণ্ড এবং মেট্রিকগুলি হ’ল কোম্পানির প্রোফাইল, পোর্টফোলিও, সাফল্যের হার, প্রস্তাবনা, ক্লায়েন্ট প্রতিক্রিয়া ইত্যাদি।

আপনার অ্যাপ্লিকেশনের Apps জন্য একটি টাইমলাইন প্রস্তুত করুনআপনার অবশ্যই বিকাশের অধীন অ্যাপ্লিকেশনগুলির একটি সম্ভাব্য এবং বিস্তারিত চতুর সময়রেখা প্রস্তুত করতে হবে। এটি অবশ্যই এটি বিভিন্ন মাইলফলক ভাঙতে এবং প্রতিটি মাইলফলকটি সম্পূর্ণ করতে প্রয়োজনীয় সময় এবং ব্যয় নির্ধারণ করেই করা উচিত। এই ক্রিয়াকলাপটি নিশ্চিত করবে যে আপনার মোবাইল অ্যাপ্লিকেশনটি লঞ্চ-রেডি হওয়ার জন্য প্রয়োজনীয় সময় সম্পর্কে সচেতন।

নগদীকরণ পরিকল্পনা চয়ন করুন প্রতিটি ব্যবসায় রাজস্ব আয়ের দিকে মনোনিবেশ করে। মোবাইল অ্যাপ্লিকেশনগুলিতে বিনিয়োগ করা বেশ কয়েকটি শিল্পের উদ্দেশ্য হ’ল আরও বেশি লিড তৈরি এবং আরও বেশি লোকের কাছে পৌঁছানোর মাধ্যমে তাদের আরওআইকে উত্সাহ দেওয়া। আপনার অ্যাপ্লিকেশনগুলির জন্য আপনি কী নগদীকরণ পরিকল্পনা অনুসরণ করবেন তা আগেই সিদ্ধান্ত নিতে হবে।

এটি অর্থ প্রদত্ত অ্যাপ্লিকেশন ডাউনলোডগুলি, অ্যাপ্লিকেশন ক্রিয়াকলাপ বা সম্পদগুলি, অ্যাপ্লিকেশন বিজ্ঞাপন ইত্যাদির মাধ্যমে হতে পারে আপনার লক্ষ্য দর্শকের পছন্দ অনুসারে নগদীকরণ পরিকল্পনাটি বেছে নেওয়া হয়।উপসংহার সমস্ত মোবাইল-ভিত্তিক প্ল্যাটফর্মগুলির প্লে স্টোরগুলিতে প্রতিদিন বিভিন্ন জেনারগুলির অ্যাপ্লিকেশনগুলি প্লাবিত হয়। তাদের মধ্যে দাঁড়ানোর জন্য, উল্লিখিত মোবাইল অ্যাপ্লিকেশন বিকাশের অনুরোধগুলি মানিয়ে নিতে হবে। 

Truecaller App সম্পর্কে আপনার জানা প্রয়োজন।

Abu Tayab

Share
Published by
Abu Tayab

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago