Affiliate marketing করে ইনকাম করুন মোবাইল দিয়ে । ডোমেইন এবং হেস্টিং কিনুন সবচেয়ে কম রেটে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? আজকে আমি আপনাদের সাথপ চমৎকার একটা বিষয় নিয়ে আলোচনা করব। আজকে একসাথে দুইটা বিষয় নিয়ে আলোচনা করব। প্রথমত আপনি ডোমেইন হোস্টিং কিনতে পারবেন বাংলাদেশ এর সাইট থেকে একদম কম দামে। তারপর এর টপিক হচ্ছে অ্যাফিঅ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম করুন মোবাইল দিয়ে । ডোমেইন এবং হেস্টিং কিনুন সবচেয়ে কম রেটে।এবং Affiliate marketing এর ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সামনে যেই সাইট নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে hostinglagbe।এটা বাংলাদেশের একটা ডোমেইন এবং হোস্টিং সাইট। এই সাইট থেকে ডোমেইন এবং হোস্টিং কেনার জন্য আপনার কোন কার্ড লাগবে না। আপনার বিকাশ একাউন্ট দিয়ে এখানে পেমেন্ট করে ডোমেইন এবং হোস্টিং কিনতে পারবেন।

সাইট লিংকঃ- https://www.hostinglagbe.com/aff.php?aff=85

লিংকে ক্লিক করলে সরাসরি আপনাদেরকে সাইটে নিয়ে যাবে। সেখানে উপরেরটাতে ৩ ডড আইকন  দেখতে পাবেন তাতে ক্লিক করে আপনি একটা একাউন্ট করে নেবেন। অ্যাকাউন্ট করার পর যদি আপনার অ্যাকাউন্ট মিলবে করতে বলে তাহলে আপনার ইমেইলে একটি ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখানে ক্লিক করে একাউন্ট ভেরিফাই করে নেবেন।

এখন আসি আমাদের সবার প্রথম অংশে। অন্যান্য সাইটগুলোতেও ডোমেইন এবং হোস্টিং আপনি যত টাকা কিনতে পারবেন এখানে তার থেকে অনেক কম টাকায় কিনতে পারবেন। সবার উপরে একটা সার্চ বার দেখতে পাবেন সেখানে আপনি লিখে সার্চ দিলে জানতে পারবেন কোন ডোমেইন এর দাম কত।আপনি যদি কোনো ডোমেইন কিংবা হোস্টিং কিনতে চান তাহলে আপনি সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারেন।

আপনি নিজে এক সাইটে একটা মেসেজ বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করে সরাসরি তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এছাড়াও আপনি যদি এখান থেকে ডোমেইন কিনে তাদেরকে প্রেমেন্ট করে দেন আপনি সাইটে তাদের বিকাশ নাম্বার পেয়ে যাবেন। পেমেন্ট করার কয়েক ঘণ্টার মধ্যে আপনাকে ডোমেইন এবং হোস্টিং এর পাসওয়ার্ড দিয়ে দেবে। আপনাদের যদি কারো ডোমেইন-হোষ্টিং এর প্রয়োজন আপনি এই সাইট থেকে কিনতে পারবেন।

এখন আসি আমাদের পোস্ট এর দ্বিতীয় অংশে। আমি বলেছিলাম আপনি এখানে Affiliate marketing করে ইনকাম করতে পারবেন। আপনি উপরে ৩ ডড আইকন এ ক্লিক করে Affiliate marketing এ ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার সামনে একটা এফিলিয়েট লিংক দেখতে পাবেন। নিচের চিত্র লক্ষ্য করুন।

আপনি এই লিংকটা শেয়ার করে Affiliate marketing করতে পারবেন। কেউ যদি ডোমেইন-হোস্টিং কিনতে চাই আপনি এই লিংকটা দিয়ে বলবেন যে এখান থেকে কম দামে ডোমেইন এবং হোস্টিং কেনা যায়। এছাড়াও ফেসবুকের বিভিন্ন গ্রুপে যেকোন জায়গায় আপনি আপনার লিংকটা শেয়ার করতে পারেন। এখানে ক্লিক করে যে সার্ভিসিং পাবেন আপনি তার উপর 15 পার্সেন্ট বোনাস পাবেন। তারমানে আপনি যদি 300 টাকার একটা প্যাক সেল করতে পারেন তাহলে আপনি এখান থেকে 45 টাকা পেয়ে যাবেন।

এছাড়াও আপনি চিত্রের নিচের অংশে কিছু কোড দেখতে পাচ্ছেন। এগুলো হচ্ছে html কোড। আপনার এফিলিয়েট লিঙ্ক এর সবার শেষে দেখবেন একটা নাম্বার আছে। এই নাম্বারটা হচ্ছে আপনার Affiliate marketing নাম্বার। আপনি html কোড এর (your aff no:) এট পুরু রিমুভ করপ সেখানে আপনার নাম্বারটা দিয়ে এই কোডটা আপনার ওয়েবসাইটের প্রচার করতে পারবেন। আপনার ওয়েবসাইটের প্রচার করার মাধ্যমে কেউ যদি অ্যাড এ ক্লিক করে ডোমেইন এবং হোস্টিং কেনা আপনি তার উপর 15% বোনাস পাবেন।

এখান থেকে আপনি যেকোন পরিমান টাকা হলে সরাসরি বিকাশ নগদ কিংবা অন্যান্য মাধ্যমে নিতে পারবেন। যেহেতু আপনি বিকাশ নগর কিংবা অন্যান্য মাধ্যমে 50 থেকে 100 টাকা হলে আপনি পেমেন্ট রিকুয়েষ্ট দিবেন। এই সাইটে যদি এফিলিয়েট মার্কেটিং করেন মোটামুটি ভালো ইনকাম করতে পারবেন এবং হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। কারণ এটা দীর্ঘ দিন মার্কেট এ থাকবে। তাই এখানে Affiliate marketing করবেন।

সর্বশেষ আপনাদেরকে এই সাইট সম্পর্কে কিছু ইনফরমেশন দিয়ে রাখি। আপনার যদি এখানে ডোমেইন এবং হোস্টিং কিনে তা ভালো না লাগে। আপনি দশ দিনের মধ্যে আপনার ডোমেইন এবং হোস্টিং ফেরত দিতে পারবেন। আপনি যখন কোন এফিলিয়েট ইনকাম করবেন তখন আপনার টাকাটা আপনার মূল ব্যালেন্সে যেতে 10 দিন সময় লাগবে যদি যাকে আপনি সার্ভিসের করেছেন সেই যদি ডোমেইন এবং হোস্টিং ফেরত না দেয় তাহলে আপনি টাকাটা পেয়ে যাবেন।

আরো পড়ুনঃ-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। এই সাইটে Affiliate marketing করে আনলিমিটেড ইনকাম করতে পারবেন। ধন্যবাদ সবাইকে আজকের এই পোস্টটি পরার জন্য। পোষ্টে যদি কোন ভুল হয় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ভাল থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago