Categories: Earn From Online

2 টি অ্যাপ থেকে ইনকাম করুন মোবাইল দিয়ে। Easy way to earn money online without investment Bangla.

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

income tunes এর আরো একটি চমৎকার পোস্টে আপনাদের সবাই কে স্বাগতম।আবার আপনাদের মাঝে হাজির হলাম অনলাইন আর্নিং রিলেটেড দুটি অ্যাপ  রিভিউতে। আজকে আমি আপনাদের সাথে যেই অ্যাপ গুলো শেয়ার করব এই অ্যাপ গুলো থেকে আপনারা খুব সহজে ইনকাম করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যে দুটি অ্যাপ শেয়ার করব তার নাম হচ্ছে english boss এবং english word mania..নাম শুনেই বুঝতে পারছেন এখানে কি রকম কাজ হতে পারে। আজকের অ্যাপস গুলো যারা ছাত্র-ছাত্রী আছে তাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আপনি অ্যাপস গুলোর থেকে ইনকাম করার পাশাপাশি ইংরেজিতে নিজের জ্ঞান কে আরো সমৃদ্ধ করতে পারবেন।

আজকে আমি আপনাদের সাথে যেই দুইটি অ্যাপস নিয়ে আলোচনা করবো দুইটি অ্যাপস এর কাজ একদম এক। বলতে গেলে একটি অ্যাপ অন্য একটি অ্যাপ এর কপি। আপনি দুটি অ্যাপ প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। তবে প্লে স্টোরে নাম লিখে সার্চ করলে অনেকগুলো অ্যাপ আছে। তাই আপনি সঠিক চিনতে পারবেন না। আপনার জন্য ভালো হবে আপনি যদি নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করুন। আমি নিচে ডাউনলোড লিংক এবং রেফার কোড দিয়ে দিচ্ছি।

অ্যাপ লিংকঃ-https://play.google.com/store/apps/details?id=com.friendsdev.englishboss
রেফার কোডঃ-qoU504

অ্যাপ লিংকঃ- https://play.google.com/store/apps/details?id=com.tribuddy.englishwordmania
রেফার কোডঃ-qoU504

লিংকে ক্লিক করার পর আপনাকে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাবে সেখান থেকে আপনি অ্যাপ গুলো ডাউনলোড করে ইন্সটল করবেন। আশা করি অ্যাপ ডাউনলোড করা নিয়ে কারও কোন সমস্যা হবে না।

ডাউনলোড করা হয়ে গেলে আপনি আপনার মোবাইল থেকে এগুলো ওপেন করবেন। যেহেতু দুইটি অ্যাপ এর সবকিছু একদম এক তাই আমি একবার বলছি আপনারা একই নিয়মে দুইটি অ্যাপস এ কাজ করতে পারবে।

ওপেন করার পর সরাসরি আপনাদেরকে লগ ইন স্ক্রিন এ নিয়ে যাবে। কিন্তু যেহেতু আমরা এই অ্যাপে নতুন তাই প্রথমে আমাদেরকে এখানে একটা একাউন্ট করতে হবে। একাউন্ট করার জন্য রেজিস্ট্রেশন ক্লিক করবেন। একাউন্ট করার পর আপনাকে কিছু ইনফরমেশন এখানে দিতে হবে।

প্রথমে এখানে আপনি আপনার নাম এবং মোবাইল নাম্বার দেবেন। মোবাইল নাম্বার দেওয়ার ক্ষেত্রে একটা বিষয় খেয়াল রাখতে হবে। বাংলাদেশি নাম্বারে সবার প্রথমে শূন্য থাকে কিন্তু এখানে শূন্য ছাড়া বাকি 10 টি নাম্বার দিতে হবে। তারপর আপনি আপনার পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড এবং রেফার কোড দিয়ে সাবমিট করবেন। রেফার কোড দিলে এখানে আপনি সামান্য কিছু বোনাস পেয়ে যাবেন। একাউন্ট করার পর আপনি মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন।

আমি প্রথমেই বলেছি আপনার এখানে ইংরেজি শিক্ষার পাশাপাশি ইনকাম করতে পারবেন। এখানে স্টারে ক্লিক করলে আপনাকে একটা উপর ইংরেজি ওয়ার্ড দেখাবে। নিচে তার কতগুলো বাংলা শব্দ লেখা থাকবে আপনাকে যেকোন একটা শব্দ সিলেক্ট করে সাবমিট করবেন। এভাবে আপনি সবগুলো কাজ করতে পারবেন।

আপনি এই অ্যাপ গুলো থেকে রেফার করে ইনকাম করতে পারবেন। এখানে সাধারণ ২০০ কয়েন এর জন্য ১০ টাকা দেওয়া হয়। রেফার করার জন্য আপনি একটা রেফার লিংক পাবেন। এটা শেয়ার করার মাধ্যমে রেফার করতে পারবেন।

আপনি এই অ্যাপ থেকে মাএ ১০ টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন। এই অ্যাপ থেকে ৩০ টাকার মতো হলে বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন। সাধারণত একদিন এর মধ্যে এখানে পেমেন্ট দিয়ে দেওয়া হয়। আপনি খুব সহজে কাজ করে প্রতিদিন পেমেন্ট নিতে পারবেন।আপনি যদি বেশি বেশি রেফার করতে পারেন আরো ভালো ইনকাম করতে পারবেন। এছাড়াও আপনার ইনকাম নতুন হিসেবে হলে খারাপ হবে ন।

আপনি এই অ্যাপ গুলো তে কাজ করলে পেমেন্ট পাবেন।যেহেতু প্লে স্টোর এর অ্যাপ তাই দীর্ঘদিন মার্কেট এ থাকবে। আপনি দুইটা অ্যাপ এর ফেসবুক গ্রুপ এ জয়েন হয়ে নিবেন। সেখানে আপনি তাদের পেমেন্ট প্রুফ দেখতে পাবেন। আপনার যেকোনো সমস্যা হলে ও সেখানে থেকে সমাধান নিতে পারবেন।

আশা করি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি আপনি অনলাইন থেকে জ্ঞান অর্জন এর পাশাপাশি ইনকাম করতে চাইলে অ্যাপ গুলো তে কাজ করতে পারেন। যেহতু মাএ ১০ টাকা হলে পেমেন্ট তাই হারানোর কিছু নেই। পোস্ট টি পরার জন্য ধন্যবাদ। সবসময় ইনকাম টিউনস এর সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

আরো পড়ুন-

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago