Categories: Earn From Blogging

ঘরে বসে লেখালেখি করে ইনকাম করুন। 3 Easy way to earn money online in typing .

লেখালেখি করে ইনকাম করার কার্যকরী ট্রিকস

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন? 

সবাই কে আমন্ত্রণ জানাচ্ছি incometunes এর আরো একটি চমৎকার পোস্টে।আজকে আমি আপনাদের সাথে লেখালেখি করে আয় করার কিছু কার্যকরী  টিপস পদ্ধতি শেয়ার করব । আজকে আমি যে ট্রিকস গুলো শেয়ার করব এগুলো পড়লে এবং কাজে লাগালে ১০০% লেখালেখি করে ইনকাম করতে পারবেন। তাহলে চলুন শুরু করি…

আমি আপনাদেরকে আজকে typing করে ইনকাম করার জন্য দুইটি সাইট এবং একটি টিপস শেয়ার করব।  প্রথমে আমি দুইটি সাইট শেয়ার করব এবং সর্বশেষ একটি টিপস শেয়ার করবো আশা করি সবাই মনোযোগ দিয়ে পড়বেন।

সবার প্রথম আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করছি এট হচ্ছে  incometunes। এখানে আপনি typing করে ইনকাম করতে পারবেন। এখানে একাউন্ট করলে ৩ টাকা পেয়ে যাবেন একদম ফ্রী। একাউন্ট করার জন্য নিচের লিংক এ ক্লিক করুন।

Site link:- https://www.incometunes.com/register?mref=Jahidullove57

লেখালেখি করে ইনকাম করার জন্য incometunes অনেক ভালো একটা ওয়েবসাইট  । এটা বাংলাদেশের একটা ফ্রিল্যান্সার ওয়েবসাইট। এখানে আপনি প্রতি পোস্টের জন্য 10 টাকা পাবেন এবং পোস্ট করার সাথে সাথে আপনার একাউন্টে ব্যালেন্স যোগ হবে। এছাড়া আপনি এখানে শেয়ার রেফার অন্যান্য কাজ করে ইনকাম করতে পারবেন। আপনি এখানে যখন কোন পোস্ট করবেন তার যত বেশি ভিউ হবে আপনি তার জন্য বোনাস পাবেন। এভাবে আপনি যত ভালো এবং গুরুত্বপূর্ণ পোস্ট করবেন তত বেশি ভিউ হবে আর তত বেশি ইনকাম হবে।

এরপরে আমি আপনাদের সাথে যে সাইট শেয়ার করছি তার নাম হচ্ছে grathor. এখানেও আপনি incometunes এর মতো typing করে ইনকাম করতে পারবেন। এখানে একাউন্ট করলে ৭ টাকা পেয়ে যাবেন একদম ফ্রী। একাউন্ট করার জন্য নিচের লিংক এ ক্লিক করবেন।

Site link:- https://grathor.com/earning-program/?mref=jahidulshakil639

grathor এ আপনি লেখালেখি করে ভালো  ইনকাম করতে পারবেন। এই সাইটে লেখালেখি করে আপনি incometunes থেকে একটু বেশি ইনকাম করতে পারবেন। কারন এখানে আপনি শেয়ার করে বোনাস পাবেন। এছাড়াও আপনার পোস্ট ১ হাজার ভিউ হলে বোনাস পাবেন। আপনি মাসের সেরা লেখক হলে বোনাস পাবেন। সবকিছু শেষে আহামরি খুব বেশি ইনকাম করা সম্ভব না হলেও যদি নিয়মিত এবং ভালোভাবে কাজ করেন মোটামুটি ভালো ইনকাম করার সুযোগ রয়েছে । আপনি যদি এখান থেকে একটু বেশি ইনকাম করতে চান তাহলে আপনি পুরো মেম্বারে আপডেট হতে পারেন। incometunes এর মতো এখানেও আপনি এখানে যখন কোন পোস্ট করবেন তার যত বেশি ভিউ হবে আপনি তার জন্য বোনাস পাবেন। এভাবে আপনি যত ভালো এবং গুরুত্বপূর্ণ পোস্ট করবেন ততবেশি ভিউ হবে আর তত বেশি ইনকাম হবে।

প্রথম দুইটি সাইটে কাজ করার ক্ষেত্রে আপনি তাদের নিয়ম অনুযায়ী কাজ করবেন। কখনো অন্যের পোস্ট কপি করে সাবমিট করবেন না। সবসময় সততার সাথে কাজ করবেন তাহলে আপনি  দুইটি সাইট থেকে পেমেন্ট পাবেন। আপনি যদি লেখালেখি করে ইনকাম করতে চান। কিংবা লেখালেখি করে ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে চান তাহলে নিচের ট্রিকস টি অনেক গুরুত্বপূর্ণ। আপনি এই কাজ করলে দিন দিন আপনার ইনকাম বাড়তে থাকবে। আপনাকে কোন ৩ য় পার্টির উপর নির্ভর করতে হবে না।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

আমি আপনাদেরকে যে ট্রিকস শেয়ার করবে এটা করার মাধ্যমে শুধু লেখালেখি করে আপনি নিজের ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে পারবেন। অবশ্যই আপনাকে ধৈর্য ধরে কাজ করতে হবে এবং তা নিয়মিত করতে হবে । আপনাকে নিজের একটা ওয়েবসাইট তৈরি করে সেখানে নিয়মিত পোস্ট করতে  হবে। পরবর্তীতে যদি কখনো আপনার ওয়েবসাইট মনিটাইজেশন হয় তাহলে আপনি লেখালেখি করে আপনার ক্যারিয়ার ডেভেলপমেন্ট করতে পারবে। তবে মনিটাইজেশন পেতে হলে কপি পোস্ট করা চলবে না। আপনি blogger.com এ একদম ফ্রী তে ওয়েবসাইট তৈরি করতে পারবেন এবং লেখালেখি করতে পারবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

আশা করি আজকের পোস্ট সবার ভালো লেগেছে। আপনি যদি লেখালেখি করে কেরে ক্যারিয়ার ডেভেলপমেন্ট  করতে চান অবশ্যই আপনার নিজের একটা ওয়েবসাইট করে সেখানে লেখালেখি করতে হবে। আর আপনার কাছে যদি এত কাজ করা সম্ভব না হয় তাহলে আপনি এই দুইটা সাইটে লেখালেখি করে ভালো ইনকাম করতে পারবেন। আর অনলাইন এ ওয়েবসাইট তৈরি করা শিখতে আমার ওয়েবসাইট এর পোস্ট গুলো পড়তে পারেন।আমার ওয়েবসাইট লিংক। ধন্যবাদ আমাদের সাথে থাকবেন। কথা হবে পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ

সুখী মানুষ

I am happy man.

Share
Published by
সুখী মানুষ

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago