কিছু না করে মাসে মাসে ডলার আয়

কিছু না করে মাসে মাসে ডলার আয়

  • একটি মোবাইল, একাধিক মোবাইল হলে ভাল হয়।
  • একটি কম্পিউটার, না থাকলেও অসুবিধে নেই।
  • ওয়াইফাই কানেকশন, অবশ্যই লাগবে।

কাজ ছাড়া টাকা দিবে কে?

এই প্রশ্ন আপনার মনে আসতে পারে। কিন্তু আসলে এইরকম অনেকেই আছে যারা কাজ ছাড়া টাকা দেয়। উদাহারণ হিসেবে বলা যায় ক্লাউড মাইনিং। এখন যে পদ্ধতি দেখাব তা নিয়ে কিছুটা আলোচনা করি। HoneyGain এটি হচ্ছে এমন এক এপ্লিকেশন যা আপনার ফোনে ইন্সটল থাকা অবস্থায় আপনার ফোনের আনইউসড ব্যান্ডউইথ ব্যবহার করবে। এবং বিনিময়ে আপনাকে কিছু পরিমাণ টাকা আপনাকে তারা দিবে। এখন ব্যান্ডউইথ কি? ব্যান্ডউইথ হল আপনার ইন্টারনেট যা আপনার ISP আপনাকে দিয়ে থাকে, আপনি রাউটারের মাধ্যমে ব্যবহার করেন। Wifi আনলিমিটেড ব্যান্ডউইথ আমাদের দিয়ে থাকে যা আমরা সবব্যবহার করি না। কিন্তু হানিগেইন আপনার ব্যবহার না করা ডাটা ব্যবহার করবে এবং বিনিময়ে আপনাকে টাকা
দিবে।

আমার ফোনের তথ্য চুরি করবে?

আপনি একটি সফটওয়্যার ফোনে বা পিসিতে ইন্সটল করে রাখবেন আর সে আপনাকে টাকা দিবে। বিনিময়ে তার লাভ কি? আপনার অজান্তে আপনার ফোনের তথ্য সে পাচার করছে নাত? আপনার ফোনের ছবি ভিডিও সব কিছু সে বিক্রি করছে নাত? না এরকম কিছু না। এখন বলবেন আমি জানি কীভাবে? তার জন্য আপনাকে কিছু প্রমাণ দেখাচ্ছি।

১. নাম্বার পয়েন্ট

সফটওয়্যার আপনার ফোনে ইন্সটল করার পরে App Info তে গিয়ে দেখেন ফোনের কোনো পারমিশন নেই নি। যেখানে সাধারণ নিউজ পড়ার সফটওয়্যার Call,Message,Camera ইত্যাদির পারমিশন নিয়ে ফেলে সেখানে এই সফটওয়্যার একদম কোনো পারমিশন নেই নি।

২. নাম্বার পয়েন্ট

কোনো পারমিশন ছাড়া সফটওয়্যার চলা কিন্তু সম্ভব না। কিন্তু কোনো না কোনো পারমিশন লাগবেই এটি রান করতে। সেখানে কি এর কোনো কারসাজি আছে? তা জানতে চলুন এর ভেতরে যাই। Privacy Policy তে গেলে আপনি দেখতে পারবেন সম্পূর্ণ ডিটেইলস। তারা কি কি পারমিশন নিচ্ছে, কোথায় কি হচ্ছে সব। যদি একজন বিশেষজ্ঞ হন তাহলে বলতে পারবেন এটি তেমন কিছু না। এখানে আপনার ক্ষতি হওয়ার জন্য কিছু নেই।

৩. নাম্বার পয়েন্ট

এটি হচ্ছে সবচেয়ে ইম্পর্টেন্ট পয়েন্ট। এই এপ্লিকেশন কাজ করছে কয়েক বছর হয়ে গেছে, তাহলে এত বছরে যদি এটি আপনার ডাটা নিয়ে কিছু করে তাহলে অবশ্যই তা কোনো বিষেষজ্ঞ এর হাতে ধরা পড়েছে। আর স্কেম কোনো কিছু আসলে ইন্টারনেটে তা সাথে সাথে ধরা পড়ে যায়। তাহলে চলুন ইন্সটারনেট কি বলে দেখে আসি।

পেমেন্ট এবং পেমেন্ট প্রুফ

প্রথমে আসি পেমেন্টের কথায়। সহজেই বলে দেই আপনার ২০ ডলার হলে তা আপনি Paypal এর মাধ্যমে নিতে পারবেন। এটিই শুধুমাত্র একটি উপায়। এখন প্রশ্ন ২০ ডলার হতে কতদিন লাগবে? আসলে এটি নির্ভর করে আপনার ফোন, ইন্টারনেট, নেটওয়ার্ক ইত্যাদি অনেক বিষয়ের উপর। তাই এক একজনের এক এক টাইম লাগে। ২০ ডলার হতে আপনার ইন্টারনেট ইউস করবে তারা ২০০ জিবির মত তাই বলেছি ওয়াইফাই ইউজার অবশ্যই লাগবে।

ইন্টারনেটে যা জেনেছি গড়ে ৪০ দিনে আপনি ২০ ডলার পেয়ে যাবেন। এখন কোনো কাজ ছাড়াই ২০ ডলার বা প্রায় ২ হাজার টাকা আপনাকে কে দিবে? তা ৪০ দিন হোক বা ৪০০ দিন। আরেক জায়গায় দেখলাম একব্যক্তি ২৫ দিনে ২০ ডলার করে ফেলেছে। এই গেল পেমেন্টের কথা এবার আসি প্রুফে। আমি এটি ইন্সটল করেছি ২ দিন হল। পেমেন্ট পেতে আমার আরো ১ মাস লাগতে পারে। কিন্তু আমি ২ মাস পড়ে পেমেন্ট পাওয়ার পড়ে প্রুফ দিলে অনেকের খালি বলে থাকতে হত। এখন আপনাদের এই এপ্লিকেশন শেয়ার করলাম আপনারাই নিজেরাই পেমেন্ট প্রুফের সাক্ষি হবেন ১ মাস পর

HONEYGAIN SETUP

  • প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে।আপনি যদি একাউন্ট খুলেন কারো রেফার ছাড়া তবে আপনি কোনো বোনাস পাবেন না। আপনি যদি কারো রেফারে একাউন্ট খুলেন তবে পাবেন ৫ ডলার বোনাস। আমি নিজেই ধরা খেয়েছি রেফার ছাড়া একাউন্ট খুলে পড়ে আবার আরেকটি একাউন্ট খুলি।
    CREATE ACCOUNT WITHOUT REFFER
    CREATE ACCOUNT WITH REFFER
  • তারপর আপনাকে তাদের সফটওয়্যার ডাউনলোড করতে হবে পিসি বা মোবাইলের জন্য। তা তাদের ওয়েবসাইট থেকেই করতে পারেন অথবা নিচে দিয়ে দিলাম লিংক।
    Download Link
  • এপ্লিকেশন ইন্টল করে আপনার একাউন্টে লগিন করুন। ব্যাস কাজ শেষ আর কিছু করতে হবে না। এটাই ছিল সেটাপ, পিসিতেও সেইম কাজ করতে পারেন।
Ahasun ahamed Suage

I am a freelancer.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago