vevioz সাইট থেকে ইনকাম করুন। Easy way to earn money in social site.

vevioz সাইট থেকে ইনকাম এর পদ্ধতি নিয়ে আলোচনা করব।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আজকে আমি আপনাদের সাথে আয় করার একটি সোশ্যাল সাইট নিয়ে আলোচনা করব । আজকে আমি আপনাদের সাথে যে সাইটে শেয়ার করতে যাচ্ছি তার নাম হচ্ছে vevioz।  আজকে একটা পোস্টে আমি vevioz সাইটের a to z সবকিছু নিয়ে আলোচনা করব। সম্পূর্ণ পোস্ট পরে যদি আপনি কাজ করার জন্য আগ্রহী হন তাহলে কাজ করবেন। তো বেশি কথা না বলে সরাসরি পোস্ট এ চলে যাই।

এটা একটি বাইরের দেশের সাইট। এই সাইটটা ইন্দোনেশিয়া থেকে পরিচালিত হয়।  এটা সোশ্যাল সাইট তাই এখানে প্রচুর বাংলাদেশি মেম্বার কাজ করে। আপনি চাইলে তাদের সাথে যোগাযোগ করতে পারবেন। এখানে আপনি বাংলাদেশ সহ কোন দেশের ইউজারকে সরাসরি মেসেজ করতে পারবেন। এর অর্থ হচ্ছে আপনি ব্যবহারকারীদের কাছ থেকে জানতে পারবেন সাইটটা কেমন এখানে পেমেন্ট দেয় কিনা। এখন চলছে কিভাবে আপনি কাজ করবেন একাউন্ট করব।

সাইট লিংকঃ- https://m.vevioz.com/register?ref=Jahidullove57

লিংকে ক্লিক করার পর সরাসরি আপনাকে vevioz সাইট এর লগইন পেজে  নিয়ে যাবে। আমাদের যেহেতু এই সাইটে কোন অ্যাকাউন্ট নেই তাই সবার প্রথম আমরা একটা একাউন্ট করে নিতে হবে। এজন্য আপনি রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন। তারপর আপনার  উসারনেম,পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড, জেন্ডার এবং জন্ম তারিখ দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার সাথে সাথে আপনার ইমেইলে একটা ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে সেখান থেকে আপনার আইডিটা ভেরিফাই করবেন।

survey করে ইনকাম করুন। সেরা ইনকাম সাইট কোন ইনভেস্ট ছাড়া।

এতোটুকু কাজ আপনাকে অবশ্যই করতে হবে। এরপর আপনি আপনার নাম, প্রোফাইল পিক ইত্যাদি দিতে পারবেন নাও দিতে পারবেন আপনার ইচ্ছা। আপনি যদি এগুলো না দিতে চান তাহলে স্কিপ করবেন। তাহলে আপনার অ্যাকাউন্ট তৈরি হয়ে যাবে এরপর আপনি vevioz থেকে ইনকাম করতে পারবেন।

এই সাইটে আপনি লাইক, কমেন্ট, পোস্ট করে ইনকাম করতে পারবেন। এখানে লাইক এর জন্য ১ পয়েন্ট,  কমেন্ট এর জন্য ১ পয়েন্ট এবং পোস্ট এর জন্য 1 পয়েন্ট করে পাবেন। 1000 পয়েন্ট এর জন্য আপনাকে 1 ডলার দেওয়া হয়। আপনি খানের লাইক কমেন্ট করার জন্য অনেক পোস্ট পেয়ে যাবেন। এখানে অনেক একটিভ মেম্বার আছে যারা প্রতিদিন এখানে লাইক কমেন্ট এবং পোস্ট করে। এই সাইট যহতু ফেসবুক এর মতো আপনি তাদের সাথে আড্ডা দিতে পারবেন। এখানে আপনি ফেসবুক এর মতো মেসেজ করতে পারবেন। আপনি তাদের সাইট এর অ্যাপ ডাউনলোড করতে পারবেন। অ্যাপ ডাউনলোড করে ব্যবহার

করতে পারবেন। যারা জীবন পাতা তে কাজ করেন তারা সহজে বুঝতে পারবেন। এটা একদম জীবন পাতা সাইট এর মতো একটি সাইট। তবে এই সাইট থেকে আপনি আপনার পেমেন্ট সরাসরি নিতে পারবেন।

Star click থেকে ইনকাম করুন। ppc এড সার্ফ করে ইনকাম।

এই সাইট থেকে আপনি সবচেয়ে বেশি টাকা ইনকাম করতে পারবেন হচ্ছে রেফার করে। সাধারণত অন্যান্য সাইটগুলোতেও দেখার জন্য ২-৫  সেন্ট দেয়। এখানে আপনি আপনার রেফার লিংক শেয়ার করে এখানে প্রতি মেম্বার এড করাতে পারলে 10 সেন্ট করে পাবেন। এবং 10 জন মেম্বার এড করাতে পারলে এখানে এক ডলার পেয়ে যাবেন। এভাবে এখানে প্রতিদিন আনলিমিটেড ইনকাম করতে পারবেন। আপনার রেফার লিংক পাওয়ার জন্য সবার প্রথম সেটিংস এ চলে যাবেন। তারপর একটু নিচে গিয়ে আর্নিং এ ক্লিক করবেন। তারপর অ্যাফিলিয়েট এ ক্লিক করলে আপনার রেফার লিংক পেয়ে যাবেন।

এই সাইট থেকে আপনি মাসে প্রায় ৫০ থেকে ১০০ ডলার ইনকাম  করতে পারবেন।নিয়মিত কাজ করলে এখানে মাসে ভালো ইনকাম সম্ভব। যেহেতু সোশ্যাল সাইটে আশাকরি সবাই জানেন এখানের কাজ কি রকম হবে। এখানে কাজ করার জন্য আপনার কোন দক্ষতার প্রয়োজন নেই। আপনি যদি অনলাইনে একদিন নতুন হন তাহলে আপনি এখানে কাজ করতে পারবেন।

vevioz  সাইট থেকে আপনি ৫০ ডলার হলে পেমেন্ট নিতে পারবেন। এই সাইট থেকে পেমেন্ট নেওয়ার একমাত্র মাধ্যম হচ্ছে পেইপাল। আপনি এখানে পেইপাল এ পেমেন্ট নিতে  পারবেন। পরবর্তীতে আপনি যেকোনো এক্সচেঞ্জ সাইট থেকে বিকাশে পেমেন্ট নিতে পারবেন।

আশা করি vevioz সাইট সম্পর্কে সবাই সবকিছু বুঝতে পারছেন। এই সাইট সম্পর্কে কারো কোন কিছু বুঝতে সমস্যা হলে কমেন্টে জানাবেন। এই সাইটে কাজ করার মাধ্যমে আপনি ইন্টারটেইনমেন্টের পাশাপাশি ইনকাম করতে পারবেন। আপনারা অনেকে ফেসবুকে প্রচুর সময় নষ্ট করলাম তার কিছু সময় যদি আপনি এখানে ব্যায় করেন তাহলে আপনার এখান থেকে ভালো একটা ইনকাম আসবে। ধন্যবাদ সবাইকে আজকের পোস্টটি পড়ার জন্য ভাল থাকবেন সবাই। কথা হবে  পরবর্তী পোস্টে। আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago