Categories: Earn From Blogging

Online typing job without investment .বাংলা লেখালেখি করে ইনকাম বিকাশ পেমেন্ট।it’s easy to earn!!

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ।

আশা করি আপনারা সবাই আল্লাহর রহমতে ভালো আছেন।অনলাইন থেকে ইনকাম করতে ইচ্ছুক এমন মানুষদের জন্য আজকে চমৎকার একটি সাইট নিয়ে হাজির হলাম। online typing job without investment.. মানে হচ্ছে আপনি বাংলা টাইপিং করে অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। এটা বাংলাদেশের একটা সাইট। এই সাইটে আপনি লেখালেখি করবেন তার বিনিময়ে আপনাকে টাকা দেওয়া হবে।এটা income tunes এর মতো একটি সাইট তবে কাজ অনেক সহজ।

আজকে আমি আপনাদের সামনে যে ওয়েবসাইটটা নিয়ে আলোচনা করব তার নাম হচ্ছে grathor। এখানে আপনার ইনকামের নির্দিষ্ট কোন পরিমাণ নেই আপনি যত বেশি লেখালেখি করবেন তত বেশি ইনকাম করতে পারবেন। এখানে আপনি কয়েক ভাবে বোনাস পাবেন।আমি পর্যায়ক্রমে সবগুলি বিস্তারিত বলবো তার আগে চলুন আমরা জেনে নেই এখানে কিভাবে একাউন্ট করব।তার আগে পেমেন্ট প্রুফ শেয়ার করলাম!!

online typing job without investment

সাইট লিংকঃ- https://grathor.com/earning-program/?mref=jahidulshakil639

লিংকে ক্লিক করার পর আপনি তাদের সাইটের বিস্তারিত ইনফরমেশন গুলো দেখতে পাবেন। আপনি সবগুলো পড়ে নেবেন একটু কষ্ট করে তাহলে এটা আপনার জন্য অনেক সুবিধাজনক হবে। তারপর আপনি নিচে একটা অপশন দেখতে পাবেন নিবন্ধন লেখা আপনি নিবন্ধ লেখার উপর ক্লিক করবেন। ক্লিক করার পর আপনার সামনে রেজিস্ট্রেশন ফরম অপেন হয়ে যাবে আপনি ওটা পূরণ করে সাবমিট করবেন। প্রথমে আপনাকে একটা ইউজারনেম দিতে হবে অবশ্যই একটা ভেলিড ইউজারনেম দিতে হব। (jahihullove570) এরকম নাম এবং সংখ্যা মিলে একটা ইউজারনেম দেবেন যদি ইউজারনেম না নেয় তাহলে আপনি একটু চেঞ্জ করে দেবেন। তারপর আপনি আপনার সম্পূর্ণ নাম এবং আপনার মোবাইলে থাকা একটা জিমেইল দেবেন। তারপর পাসওয়ার্ড এবং কনফার্ম পাসওয়ার্ড দিবেন। পাসওয়ার্ড দেওয়ার সময় আপনাকে অবশ্যই কঠিন একটা পাসওয়ার্ড দিতে হবে। ছোট হাতের অক্ষর বড় হাতের,অক্ষর, সংখ্যা এবং একটা স্পেশাল ক্যারেক্টার মিলিয়ে পাসওয়ার্ড দেবেন। সবকিছু দেওয়া হয়ে গেলে সাবমিট করার পর আপনার জিমেইল একটা ভেরিফিকেশন লিঙ্ক চলে যাবে। লিংকে ক্লিক করে আপনি আপনার আইডিটা ভেরিফাই করে নেবেন। ভেরিফাই হয়ে গেলে পরবর্তীতে আপনি আপনার ইউজারনেম অথবা ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করতে পারবেন। আপনাকে কাজ করার জন্য যেকোন ব্রাউজারে কাজ করতে হবে। তাদের নিজেদের একটা অ্যাপ আছে কিন্তু আপনি সেই অ্যাপ থেকে পোস্ট সাবমিট করতে পারবেন না শুধু পোস্ট পড়তে পারবেন। আশা করি আপনারা বুঝতে পারছেন আপনারা কিভাবে এই সাইটে একাউন্ট করবেন ।অ্যাকাউন্ট করা খুব কঠিন কিছু নয় খুব সহজে সবাই একাউন্ট করতে পারবেন। তারপরও যদি একাউন্ট করতে কারো কোন সমস্যা হয় তাহলে আমাকে কমেন্টে জানাবেন আমি অবশ্যই আপনাদের সাহায্য করার চেষ্টা করব।

এই সাইটে আপনাকে পোস্ট সাবমিট করার জন্য 350 ওয়ার্ড বা তার বেশি একটা পোস্ট লিখতে হবে এবং তার সাথে সম্পর্কিত একটা ফটো লাগবে। আপনি টাইটেল আপনার পোষ্টের ডেসক্রিপশন একটা ফটো এবং ট্যাগ দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর এটা পেন্ডিং  চলে যাবে এবং তারা পোস্টগুলো রিভিউ করে এপ্রুব করবে। এপ্রুভ করার পর আপনার ব্যালেন্স আপনার পোষ্টের টাকা যোগ হয়ে যাবে। প্রতি পোষ্টের জনসাধারণ মেম্বারদের 8 থেকে 50 টাকা এবং প্রিমিয়াম মেম্বারদের 10 থেকে 100 টাকা পর্যন্ত দেওয়া হবে।

read more..

Online থেকে income করুন। bKash এ পেমেন্ট নিন।

https://www.incometunes.com/online-income-bkash-payment/

Ajkerdeal এর সবচেয়ে সেরা অফার। ৫০% ডিসকাউন্ট Baksh পেমেন্টে।

https://www.incometunes.com/ajkerdeal-best-offer-for-bakash-payment/

সাইটে কাজ করার জন্য আপনাকে কিছু সর্তকতা অবলম্বন করতে হবে। প্রথমত আপনি কোন সাইট থেকে পোস্ট কপি করে এখানে দিলে কিছুদিনের মধ্যে আপনার আইডিটা সম্পূর্ণ ডিলিট করে দেওয়া হবে। ফটো আপলোড করার সময় ফটোর একটা নির্দিষ্ট সাইজ দেওয়া আছে আপনি তাদের এখান থেকে সাইজ টা দেখে সে অনুযায়ী ফটো আপলোড করবেন। ফটো আপলোড করার আগে যে কোন একটা এডিটর দিয়ে ফটোটা কিছুটা হলেও এডিট করে নেবেন এবং সাইজ ঠিক করে নেবে। তাদের পোষ্টের নিয়মাবলীগুলো আপনি একটু কষ্ট করে পড়ে নেবেন। সর্বশেষ কথা হচ্ছে আপনি কোনোভাবেই কপি করে পোস্ট করতে পারবেন না তাহলে আপনার আইডি হান্ডেট পার্সেন্ট ডিলিট করে দেওয়া হবে।

আশাকরি সবাই সবকিছু বুঝতে পারছেন। আপনি এই সাইট থেকে 1000 টাকা হলে বিকাশে পেমেন্ট নিতে পারবেন। যারা প্রিমিয়াম মেম্বারে আপডেট হবে তাদের জন্য 800 টাকা হলে বিকাশে পেমেন্ট দেওয়া হয়। আমি ব্যক্তিগতভাবে এতোটুকু বলতে পারি আমি এই সাইট থেকে 1000 টাকা পেমেন্ট পেয়েছি তাই আপনার অবশ্যই সাইটে কাজ করলে পেমেন্ট পাবেন। যেকোনো প্রয়োজনে তাদের ফেসবুক পেজ আছে আপনি সেখানে যোগাযোগ করতে পারবেন। ভালো থাকবেন সবাই কথা হবে পরবর্তী পোস্টে আল্লাহ হাফেজ।

সুখী মানুষ

I am happy man.

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago