Categories: Online Security

যে oneline অনলাইন সাইটে আপনাকে কাজ করাবে ঠিক হয় কিন্তু টাকার বেলায় ছাই

যে oneline অনলাইন সাইটে আপনাকে কাজ করাবে ঠিক হয় কিন্তু টাকার বেলায় ছাই
প্রতিদিন 20 হাজার টাকা ইনকাম করুন একটি মাত্র ওয়েবসাইট থেকে কিন্তু একটি টাকাও আপনি তুলতে পারবেন না তাহলে কেমন হয় বলুনতো এমন অবস্থায় কি আপনিও পড়েছেন বা পড়তে চলেছেন কিনা জানেন কি ?

আসুন জেনে নেই কিছু fake ওয়েবসাইট যেগুলো আপনাকে বলবে আপনি এত টাকা পাবেন বা এত টাকা পাবেন কিন্তু আপনাকে oneline অনলাইন একটি টাকাও দেবে না আসুন পরিচিত হই এইরকম কিছু ওয়েবসাইটের সাথে ।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সকলেই ভাল আছেন সুস্থ আছেন । আমি সেলিম হোসাইন আপনাদের সাথে পুরো পোস্ট জুরে , আশা করি আপনাদের ভালো লাগবে আজকের আমার এই সাধারণ পোস্ট যদি ভালো লেগে থাকে এবং

মোবাইল দিয়ে freelancing ফ্রিল্যান্সিং কি করা সম্ভব

কিছু জানতে পারেন তাহলে অবশ্যই আমার পোস্টে একটি কমেন্ট করবেন এবং কোন কিছু জানানোর থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন ।এই করোনাভাইরাস এর সময় আমরা অনেকেই বাসায় বসে আছি এবংoneline অনলাইন অনেকেই ইন্টারনেটে সার্চ করে থাকে , কিভাবে ইন্টারনেট থেকে সহজে আয় করা যায় কোন ধরনের কাজ না করে ?

oneline অনলাইন অথবা অনেকে সার্চ করে থাকেন যে , কিভাবে ভিডিও দেখে আয় করা যায় ? অথবা অনেকে সার্চ করে থাকেন এভাবে যে , কিভাবে এড দেখে আয় করা যায় এবং অনেকেই বিভিন্নভাবে সার্চ করে থাকেন যা একে একে বলতে গেলে অনেক সময় পার হয়ে যাবে ।

আজকে আমি আপনাদের সামনে একটি ওয়েবসাইট নিয়ে কথা বলব । যে ওয়েবসাইটটা আপনাকে লোভনীয় কিছু অ্যাড দিবে এবং আপনি তাদের প্রছেস দেখে মনে করবেন। যে এটা আসলেই আপনাকে টাকা প্রদান করবে ।

কিন্তু না তারা আপনাকে একটি কানাকড়িও দিবে না বরং আপনাকে নিয়ে তারা কাজ করে নিবে এবং আপনার 10 থেকে 15 দিন পর একাউন্ট বন্ধ করে দেবে এগুলো বেশিরভাগ বিদেশি ওয়েবসাইট পাওয়া যায় ।সেইরকম আমি আপনাদেরকে একটা ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দেব । আমি প্রথমেই বুঝতে পেরেছিলাম যে এটা হয়তো আমাকে টাকা প্রদান করবে না ।

এই কারণে আমি সেখানে মাত্র লগইন করেছিলাম কিন্তু তেমন কোন কাজ করি নাই, ওমা! দশ দিন পর দেখি আমার একাউন্টে লগইন হয় না । আমি আমার এক বড় ভাইকে রেফার করেছিলাম তিনি সেখানে কাজ করছেন প্রায় 100 ডলার তৈরি করেছিলেন

Virtual Reality কি?

তার পরদিন তিনি আমাকে ফোন দিয়ে বলেন যে সেই ওয়েবসাইটে তো এখন আর প্রবেশ করা যায় না ফরগেট পাসওয়ার্ড দিলেও কোনো কাজ হয় না এবং আপনি যদি সেখানে সাইনআপ করতে চান তাহলে আপনার কাছে কোন ভেরিফিকেশন মেসেজ আসে না ।

বকবক তো মেলা করলাম তাহলে এবার আসুন জেনে নেই সেই ওয়েবসাইট এর নাম । এটা এমন একটা ওয়েবসাইট যেটা এক নামে পরিচিত নয় ,oneline অনলাইন সেই কারণে আমি আপনাকে এটার একটা ইমেজ দিচ্ছি , বিভিন্ন নামে এই ওয়েবসাইট টা পরিচিত আছে । আপনি যখন কাউকে রেফার করবেন তখন আপনি দেখতে পাবেন ।

হঠাৎ সাইটের Visitor ভিজিটর কমে যাওয়ার কারণ

আপনি যে ওয়েবসাইট হিসেবে এবং আপনার রেফারেল এ যে সাইন আপ করেছে তার অন্য একটি ওয়েবসাইট এসেছে কিন্তু প্রত্যেকটা oneline অনলাইন ওয়েবসাইটের হোমপেজ একই ধরনের তাই আমি আপনাকে হোমপেইজের একটা ইমেজ দিচ্ছি —

Abu Tayab

Share
Published by
Abu Tayab

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago