Categories: Web Development

করোনা অফার 100% ফ্রি প্রিমিয়াম ওয়েব ডেভেলপমন্টে কোর্স।

আস্সালামু আলাইকুম আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো এবং সুস্থ রয়েছেন।করোনা অফার 100% ফ্রি প্রিমিয়াম ওয়েব ডেভেলপমন্টে কোর্স। বর্তমানে আমরা সবাই করোনা ভাইরাসের কারণে ঘরে বন্ধি হয়ে আছি। আর এই সময়টা কাটানো অনেক কষ্টকর। কারণ সারাদিন ঘরে বসে থাকা মোটেই ভালো লাগার না।

তাই যাতে আপনাদের সময়টা ভালো ভাবে কাটে সেজন্যই আজকে আমার এই পোষ্টটি। আশা করি মনোযোগ সহকারে পোষ্টটি পড়বেন। তাহলে একটু হলেও উপকৃত হতে পারবেন। চলেন আর কথা না বাড়িয়ে আসল কথায় চলে যাই।

আমরা অনেকেই আছি যারা অনেক দিন ধরেই ওয়েব ডেভেলপমেন্ট শিখার কথা ভাবতেছি অথবা ভালো ভাবে শিখতে চাচ্ছি কিন্তু সময় হয়ে উঠছে না। তাই তাদের জন্য এই সময়টি হচ্ছে একটি ভালো সময়। কারণ এই সময়ে করোনা ভাইরাসের কারণে আমাদের কোন কাজ কর্ম নেই। তাই সহজেই সময় কাটানোর পাশাপাশি আপনার স্কিলকে আরো ভালো করতে পারবেন। আসলে যারা জাভাস্ক্রিপ্ট শিখতে চাচ্ছেন কারণ জাভাস্ক্রিপ্ট হলো বর্তমানে একটি হট টেকনোলজি।

এই প্রোগ্রামিং এর বাংলাতে সম্পূর্ণ কোন কোর্স না থাকায় আমরা অনেকেই তা শিখতে পারছিনা। কিন্তু বাংলায় একটি প্রিমিয়াম কোর্স রয়েছে। যা কিনা stack learner নামে একটি ইউটিউব চ্যানেলের, আমার দেখা বাংলাদেশের ওয়েব ডেভেলপমেন্ট এর সেরা ইউটিউব চ্যানেল। তারা এই সময়টার কথা চিন্তা করে তাদের প্রিমিয়াম কোর্স গুলো এক মাসের জন্য ফ্রি দিচ্ছে। তাদের কোর্স গুলো হলো জাভাস্ক্রিপ্ট, নোডজেএস, রিয়েক্ট।

তাদের অফিসিয়াল ওয়েব সাইট হলো https://www.courses.stackschool.co। এবার আশা যাক কিভাবে কোর্স গুলো ইনরোল করতে পারবো।

এই কোর্সা গুলো ফ্রিতে করতে হলে তাদের ফেসবুক পেইজ stack learner এ একটি মেসেজ করতে হবে যা হলো covid-19। এই মেসেজটি করলে তারা আপনকে একটি গুগল ফর্ম দিবে যাতে আপনি আপনার সকল ইনফরমেশন দিবেন।

কিন্তু এর আগে তাদের ওয়েব সাইটে একটি একাউন্ট করবেন। এবং গুগল ফর্মে সেই ইমেইল এড্রেসটি দিবেন। এবং 24 ঘন্টার ভিতরে আপনার কোর্সটি পেয়ে যাবেন। কোর্সগুলো এপ্রিল পর্যন্ত ফ্রি থাকবে এরপর আর ফ্রি থাকবেনা।

Md Maruf

Recent Posts

WhatsApp এ আসতে চলেছে চ্যাট জিপিটি এর মত চ্যাট বট!!

বর্তমানে প্রযুক্তির কল্যাণে সব কিছুর মধ্যেই পরিবর্তন আসছে এবং বর্তমানে সময় বিভিন্ন অ্যাপ এর প্রতি… Read More

9 months ago

সহজ এফিলিয়েটস থেকে মাসে আয় করুন ২,৩৫,০০০ টাকা

সহজ এফিলিয়েট হচ্ছে বাংলাদেশের ১ নাম্বার এফিলিয়েট প্লাটফর্ম। এখানে কাজ শুরু করতে কোন টাকা পয়সা… Read More

2 years ago

৫ টি গ্যাজেট যা অবাক করে দিয়েছে পুরো পৃথিবীকে

হ্যালো বন্ধুরা সায়েন্স এবং টেকনোলজির সম্পূর্ণ নতুন দুনিয়ায় আপনাকে স্বাগতম। আমি সুমন আছি আপনাদের সাথে,… Read More

3 years ago

প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকামের রিয়াল একটি সাইট।

আসসালামুআলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আপনাদের মাঝে আমি এমন একটি ইনকাম অ্যাপস… Read More

3 years ago

আপনার এ্যান্টিভাইরাস কাজ করে কি না চেক করুন খুব সহজেই

১।নোটপ্যাড ওপেন করুন।২।নিচের লেখা কোডটি কপি করে আপনার নোটপ্যাডএ পেস্ট কর... X5O!P%@AP[4\PZX54(P^)7CC)7}$EICAR-STANDARD-ANTIVIRUS-TEST-FILE!$H+H* ৩।নোটপ্যাডটি সেভ করুন।৪।এখন… Read More

3 years ago

ডোমেন কিনুন সহজে আর পেমেন্ট করুন বিকাশে

 তৈরীর আগে যেমন জমির কথা মনে পড়ে, একটি স্থানের কথা মনে পড়ে। তেমনি ওয়েবসাইট তৈরীর… Read More

3 years ago