ভিভো জেড১ প্রো, দেখে নিন এর নতুন ফিচারস

স্মার্টফোনের বাজারে এই প্রথম ভিভো একটি নতুন সিরিজ চালু করেছে, যার মধ্যে রয়েছে জেড১ প্রো। বুধবার ভারতে একটি অনুষ্ঠানে এই স্মার্টফোনটির ফিচারগুলি তুলে ধরা হয়। এই নতুন হ্যান্ডসেটে থাকছে একটি পাঞ্চ-হোল ক্যামেরা। এ ছাড়াও পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯ টুর্নামেন্ট খেলার জন্য এটি একটি আদর্শ স্মার্টফোন।

‘ফুললি লোডেড’ স্মার্টফোন হিসেবে চিহ্নিত, নতুন জেড১ প্রো স্মার্টফোনে থাকছে বেশ কিছু আকর্ষণীয় ফিচারস। ১৯.৫:৯ অ্যাসপেক্ট রেশিও নিয়ে থাকছে ৬.৫৩ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে। গ্লসি এবং গ্রেডিয়েন্ট কালার ফিনিসের সঙ্গে একটি থ্রিডি কার্ভড ডিজাইন নিয়ে এই স্মার্টফোনটি আসছে। কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৭১২ এসওসি দ্বারা ফোনটি চালিত হবে। এ ছাড়াও, স্মার্টফোনের কর্মক্ষমতা উন্নত করতে কোম্পানি সেন্টার টার্বো, এএল টার্বো, নেট টার্বো, কুলিং টার্বো এবং গেম টার্বোর মতো আকর্ষণীয় ফিচার রাখার কথা উল্লেখ করেছে।

এ ছাড়াও ফোন মেমোরির জন্য থাকছে, ১২৮জিবির ইনবিল্ট স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম। ৫০০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে ১৮ওয়াট এর দ্রুত চার্জিং সাপোর্ট থাকছে, যা ৭.৫ ঘন্টা ধরে পাবজি খেলার জন্য উপযুক্ত। হ্যান্ডসেটের পিছনে ট্রিপল ক্যামেরার ফিচার করা থাকছে যার মধ্যে ১৬ মেগাপিক্সেলের একটি প্রাথমিক ক্যামেরা রয়েছে যা একটি এফ/ ১.৭৮ এপার্চার লেন্স, ওয়াইড এঙ্গেল শুট করার জন্য থাকছে ৮ মেগাপিক্সেল এবং ২ মেগাপিক্সেলের ডেপথ শুটার। সামনে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রাখা হয়েছে।

বাকি ফিচার্সের মধ্যে রয়েছে ডার্ক মোড সহ একটি নতুন ব্যবহারকারী ইন্টারফেস, গুগল অ্যাসিস্ট্যান্স-এর জন্য একটি বাটন এবং ওয়াইডভাইন এল১ সার্টিফিকেশন।

ফোনটি বাংলাদের বাজারে আসবে কি না জানতে চাইলে ভিভো’র ব্রান্ড ম্যানেজার তানজিব আহমেদ বলেন, এইটি একটি গেমিং সিরিজ আর বর্তমানে দেশে আমাদের কিছূ গেমিং ফোন রয়েছে তাই এই মডেল দেশে আশার সম্ভাবনা অনেক কম ।

Sending
User Review
0 (0 votes)