বিশ্বজুড়ে বিভ্রাট দেখা দিয়েছে টুইটারে

বিশ্বজুড়ে বিভ্রাট দেখা দিয়েছে মাইক্রো ব্লগিং সাইট টুইটারে। বৃহস্পতিবার এক ঘন্টার বেশি সময় ধরে বিভ্রাটের পর তা আংশিক ঠিক হয়েছে বলে জানানো হয়।

এক টুইট বার্তায় প্রতিষ্ঠান প্রধান জ্যাক ডরসি বলেন, “আমাদের সেবায় বিভ্রাট দেখা দিয়েছে এবং তা ধীরে ধীরে ঠিক হচ্ছে। দুঃখিত!”

টুইটারের বরাত দিয়ে বার্তাসংস্থা রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, অভ্যন্তরীন ব্যবস্থায় ত্রুটির কারণে এমনটা হয়েছে। ত্রুটি সারাতে এখনও কাজ করা হচ্ছে।

টুইটারের পক্ষ থেকে এক পোস্টে বলা হয়, “কিছু গ্রাহকের জন্য সেবা ফিরে এসেছে এবং সবার জন্যই যত দ্রুত সম্ভব সেবা ঠিক করতে আমরা কাজ করছি। অভ্যন্তরীন ব্যবস্থায় পরিবর্তনের কারণেই এমনটা হয়েছে, আমরা তা ঠিক করছি। বিভ্রাটের জন্য আমরা দুঃখিত এবং শীঘ্রই এটি শতভাগ ঠিক হবে।”

ডাউনডিটেক্টর ডটকমের তথ্য অনুযায়ী বিশ্বজুড়ে প্রায় ৭০ হাজার গ্রাহক এটি নিয়ে অভিযোগ করেছেন। বিভিন্ন সাইটের অনলাইন অবস্থা যাচাই করে থাকে ডাউনডিটেক্টর।

চলতি মাসে বেশ কিছু শীর্ষস্থানীয় সামাজিক মাধ্যমে বিভ্রাট দেখা গেছে। ৩ জুলাই বিশ্ব জূরে প্রায় এক দিন বিভ্রাট ছিল ফেসবুক ও ইনস্টাগ্রাম সেবা। বুধবার কয়েক ঘন্টার জন্য বন্ধ ছিলো লিংকডইন।

Sending
User Review
0 (0 votes)