নকিয়া ৯ পিওরভিউ না কেনার কারণ

আর কিছুদিনের মধ্যেই বিক্রি শুরু হতে চলেছে নকিয়া নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নকিয়া ৯ পিওরভিউ-র। এটিই হতে চলেছে এখনো অবধি নকিয়ার সবথেকে দামি স্মার্টফোন। ফোনটির মিডনাইট ব্লু রঙের ভেরিয়েন্টটির দেশের বাজারে দাম রাখা হতে পারে ৮০ হাজার টাকার কাছাকাছি । ২০১৯ বার্সেলোনা মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে লঞ্চ হওয়া ফোনটির প্রধান ইউএসপি হল জেস অপটিকস যুক্ত ৫-লেন্স রিয়ার ক্যামেরা।

দাম ও ফিচারের বিবেচনায় এই ফোনটি না কেনার বেশ কিছু কারণ রয়েছে । চলুন দেখে নেই সেই কারণগুলো।

-না কেনার কারণ- নকিয়া ৯ পিওরভিউ এর দাম রাখা হয়েছে ৮০ হাজার টাকা। যা কোনোভাবেই একটি ভ্যালু ফর মানি ডিল নয়। এই দামের রেঞ্জে এই ফোনটির থেকে ভালো অনেক ভ্যালু ফর মানি স্মার্টফোন মার্কেটে রয়েছে।

-না কেনার কারণ- নকিয়া ৯ পিওরভিউ স্মার্টফোনটি পুরানো প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ এ চলে, যেখানে এখনকার নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলি একেবারে নতুন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর ব্যবহার করছে, যেগুলির দাম আরো কম।

-না কেনার কারণ- নকিয়া ৯ পিওরভিউ স্মার্টফোনটিতে একটি অতি সাধারণ ৩৩২০ এমএএইচ এর ব্যাটারি রয়েছে।

-না কেনার কারণ- ওয়ানপ্লাস ৭, অপো রেনো ১০ এক্স জুম এর মত অপশনও রয়েছে এই দামের মধ্যে যেগুলি আরো আরো ভালো স্পেসিফিকেশন অফার করে নকিয়া ৯ পিওরভিউ- এর থেকে।

-না কেনার কারণ- নকিয়া ৯ পিওরভিউ স্মার্টফোনটি অডিও ডিপার্টমেন্টে একটু খামতি রয়েছে। এই স্মার্টফোনটিতে কোনরকম স্টেরিও স্পিকারও নেই।

-না কেনার কারণ- নকিয়া ৯ পিওরভিউ-তে উপরে এবং নিচে একটু মোটা বেজেল রয়েছে। এবং ফোনটির ডিজাইনও খুবই সাধারণ।

-না কেনার কারণ- নকিয়া ৯ পিওরভিউ স্মার্টফোনটি কেবলমাত্র একটি বিকল্পেই উপলব্ধ।

Sending
User Review
0 (0 votes)