দ্বিতীয় প্রজন্মের গ্যালাক্সি স্মার্টওয়াচ আনছে স্যামসাং

স্যামসাংয়ের দ্বিতীয় প্রজন্মের স্মার্টফোন তৈরির কাজ এগিয়ে চলছে। সম্প্রতি ফাঁস হওয়া ছবিতে সেই প্রমাণই মিলছে। স্যামসাং গ্যালাক্সি ওয়াচ অ্যাকটিভ ২ মডেলের ঘড়িটির ছবি প্রথম ফাঁস করে প্রযুক্তি ব্লগ স্যামমোবাইল। নতুন ঘড়িটির নকশা ও সফটওয়্যার দুটোতেই বেশকিছু নতুন ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে। খবর নোটবুক চেক ডট নেট।

ফাঁস হওয়া ছবিতে দেখা গেছে, স্যামসাংয়ের নতুন স্মার্টঘড়িটি আগের চেয়ে সাধারণ কিন্তু আকর্ষণীয় ডিজাইনের হতে যাচ্ছে। এর স্ক্রিনটিও এবার তুলনামূলক বড় হবে।

স্যামমোবাইল আরো জানিয়েছে, নতুন ঘড়িটি কালো, রুপালি ও সোনালি তিনটি রঙে পাওয়া যাবে। গ্যালাক্সি ওয়াচ অ্যাকটিভ ২ স্মার্টওয়াচ দিয়ে সম্ভবত কল করা ও রিসিভ করা যাবে। এর দুটি সংস্করণ ফোরজি নেটওয়ার্ক ও ওয়াই-ফাই সমর্থন করবে। ব্যাটারি হবে যথাক্রমে ৩৪০ ও ২৩৭ মিলিঅ্যাম্পিয়ার আওয়ার।

এছাড়া ঘড়িটির ৪০ ও ৪৪ মিলিমিটারে ব্যাসার্থের দুটি সংস্করণ থাকতে পারে। প্রথম প্রজন্মের গ্যালাক্সি স্মার্টওয়াচেও আলাদা ব্যাসার্ধের দুটি সংস্করণ ছিল। জানা যাচ্ছে, এবার স্মার্টওয়াচের ইউজার ইন্টারফেসও বেশ উন্নত হবে। গ্যালাক্সি স্মার্টওয়াচের জন্য তৈরি ওয়ান ইউআইয়ের এবারের সংস্করণ হবে ১.৫। তবে আগের মতো এটিতে ঘূর্ণায়মান বেজেল থাকছে না।

Sending
User Review
0 (0 votes)