মুহূর্তে শেষ হল স্যামসাং গ্যালাক্সি এম৪০ এর স্টক

গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এম৪০। মঙ্গলবার ভারতে বিক্রি শুরু হয়েছে স্মার্টফোন। প্রথম দিন দুপুর ১২ টায় ফ্ল্যাশ সেলে মুহুর্তে এই ফোনের স্টক শেষ হয়েছে।

এর পরেই ট্যুইটারে স্যামসাং জানিয়েছে ২০ জুন দুপুর ১২ টায় আপবার পাওয়া যাবে এই ফোন। গ্যালাক্সি এম৪০ ফোনের ডিসপ্লের উপরে কোন নচ থাকছে না। পরিবর্তে থাকছে পাঞ্চ হোল ইনফিনিটি-ও ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট, ৬ জিবি র্যাম আর ফোনের পিছনে থাকছে ট্রিপল রিয়ার ক্যামেরা। থাকছে বিশেষ “ক্রিন সাউন্ড প্রযুক্তি”। ডিসপ্লে ভাইব্রেট করে এই ফোনে আওয়াজ হবে।

স্যামসাং গ্যালাক্সি এম৪০ স্পেসিফিকেশন স্যামসাং গ্যালাক্সি এম৪০ ফোনে অ্যান্ড্রয়েড পাই অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির ওয়ান ইউআই স্কিন। এই ফোনে থাকছে একটি ৬.৩ ইঞ্চি এফএইচডি+ পাঞ্চ হোল ইনফিনিটি-ও ডিসপ্লে। গ্যালাক্সি এম৪০ ফোনের ভিতরে রয়েছে একটি স্ন্যাপড্রাগন ৬৭৫ চিপসেট। সাথে থাকছে অ্যাড্রিনো ৬১২ জিপিইউ, ৬ জিবি র্যাম আর ১২৮ জিবি স্টোরেজ।
ছবি তোলার জন্য স্যামসাং গ্যালাক্সি এম৪০ ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা।

এই ক্যামেরায় থাকছে একটি ৩২ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে একটি ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর একটি ৫ মেগাপিক্সেল ডেপ্ত সেন্সর। সেলফি তোলার জন্য এই ফোনে একটি ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে স্যামসাং।

কানেক্টিভিটির জন্য স্যামসাং গ্যালাক্সি এম৪০ ফোনে থাকছে ৪জি এলটিই, ওয়াইফাই, ব্লুটুথ, জিপিএস আর একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। ফোনের ভিতরে থাকছে একটি ৩৫০০ এমএএইচ ব্যাটারি। সাথে থাকছে ফাস্ট চার্জ সাপোর্ট। ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Sending
User Review
0 (0 votes)