সেপ্টেম্বরের শেষ সপ্তাহে আসছে ওয়ানপ্লাস সেভেন টি

সম্প্রতি চীনের সোশ্যাল মিডিয়া সাইট উইবোতে ওয়ানপ্লাস সেভেন টির ছবি ফাঁস হয়েছে। এবার চলতি বছরের সেপ্টেম্বরে ফোনটির ঘোষণা আসবে বলেও জানা গেছে।

এক টুইটারে প্রযুক্তি তথ্য ফাঁসকারী ম্যাক্স জে জানিয়েছেন, আগামী ২৬ সেপ্টেম্বর টিভি উন্মোচনের পাশাপাশি ভারতের এক ইভেন্টে সেভেন টি আনার ঘোষণা দেবে ওয়ানপ্লাস। আর আগামী ১০ অক্টোবর যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যে ফোনটির ঘোষণা আসবে যার বিক্রি শুরু হবে ১৫ অক্টোবর থেকে।

জানা গেছে, ওয়ানপ্লাস ৭ প্রোয়ের ডিজাইনে অনেক মিল রয়েছে। আপাতত ছবিতে ফোনটির শুধু সামনের ডিজাইনই দেখা গেছে। এজন্যই ডিভাইসটির রিয়ার ক্যামেরা সেটআপ সর্ম্পকে কোনো ধারণা পাওয়া যায়নি। এছাড়া ফোনটির বেজেলের পরিমাণও খুবই কম।আর ডিসপ্লেতে নচও অনুপস্থিত। এজন্য ধারণা করা হচ্ছে, ফোনটিতে পপ আপ ক্যামেরা থাকবে।

আরও জানা গেছে, এই ডিভাইসটি ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রোয়ের আপগ্রেড সংস্করণ। ধারণা করা হচ্ছে, দুটি ফোনেই অ্যান্ড্রয়েড ১০ কিউ অপারেটিং সিস্টেম থাকবে।

গুঞ্জন আছে, ওয়ানপ্লাস সেভেন টি প্রোয়ে প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৫৫ এর বদলে স্ন্যাপড্রাগন ৮৫৫ প্লাস থাকবে। এছাড়া থাকছে ফাইভজি সুবিধাও।

এদিকে ফাঁস হওয়া অন্য আরেকটি ছবিতে দেখা যায়, ফোনটি অ্যান্ড্রয়েড বেটা প্রোগ্রামের অংশ। এছাড়া ফোনটিতে অ্যান্ড্রয়েড ১০ কিউ অপারেটিং সিস্টেম থাকতে পারে।তবে এখন পর্যন্ত ফোনটি সম্পর্কে আর কোনো তথ্য পাওয়া যায়নি।

সাধারণত প্রতি বছরের প্রথম ও শেষ ভাগে ওয়ানপ্লাস নতুন ফোন বাজারে ছাড়ে। চলতি বছরের মে মাসে তাদের ওয়ানপ্রাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো বাজারে আসে

প্রতি বছরের প্রথম ও শেষ ভাগে ফোন আনে ওয়ানপ্লাস। গত মে মাসে ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো আনার ঘোষণা দেয় চীনা প্রতিষ্ঠানটি।


Sending
User Review
0 (0 votes)